নতুন বছরে বদলে যাবে আপনার জীবন! খুব সহজেই বেকার না বসে থেকে শুরু করুন এই দুর্দান্ত ব্যবসা, প্রতিদিন ইনকাম হবে ৫ হাজার অবধি

নিজস্ব প্রতিবেদন: অন্য কোন মানুষের উপর নির্ভরশীল না হয়ে যারা স্বাধীনভাবে নিজেদের জীবনযাপন করতে চান তাদের জন্য অর্থ উপার্জনের ভিত্তিতে ব্যবসার থেকে বড় আর কোন বিকল্প মাধ্যম হয় না। বহু ধরনের ব্যবসার মাধ্যমেই আপনারা কিন্তু নিজেদের জীবনে প্রতিষ্ঠিত করতে পারেন। তবে একেবারে স্বল্প খরচে যে ব্যবসা শুরু করা যাবে মনে করবেন সেটাই হচ্ছে আপনাদের জন্য একদম আদর্শ।

কারণ স্বল্প খরচে যে ব্যবসা শুরু করা যাবে তাতে কিন্তু লোকসানের ভয় খুব একটা থাকবে না। তবে এই ক্ষেত্রে যদি আপনি বাজার চাহিদা সম্পন্ন পণ্য বেছে নিতে পারেন তাহলে আপনাকে আর কোনভাবেই কোন রকমের চিন্তা করতে হবে না। চলুন তাহলে আর সময় নষ্ট না করে আজকের এই বিশেষ প্রতিবেদনটা শুরু করা যাক।

স্লিপার তৈরীর ব্যবসা:
আজ আমরা বলবো স্লিপার তৈরীর ব্যবসার কথা। দৈনন্দিন জীবনের একটি সবথেকে বেশি ব্যবহার্য জিনিসের মধ্যে রয়েছে এটি। বাড়িতে পড়া স্লিপার থেকে শুরু করে বাইরে পড়ে যাওয়ার স্পোর্টস সু সবকিছুই কিন্তু অত্যন্ত প্রয়োজন। আপনি খুব সহজেই এই ব্যবসা শুরু করে লাভবান হতে পারবেন কারণ এর বাজার চাহিদার কোন শেষ নেই। স্লিপার তৈরি করার বিভিন্ন ধরনের মেশিন আপনারা ম্যানুফ্যাকচারিং ইউনিট অথবা অনলাইন মার্কেটগুলোতে পেয়ে যাবেন।

ক্যাপাসিটি অনুযায়ী মেশিনের বিভিন্ন দাম হয়ে থাকে। আজ আমরা আপনাদের সেমি অটোমেটিক মেশিনের কথা বলব যেটার সেটআপ আপনারা মোটামুটি ৯৫ হাজার টাকার মধ্যেই তৈরি করে নিতে পারবেন। এই সেমি অটোমেটিক স্লিপার তৈরির মেশিনে ঘন্টায় প্রায় ১০০ থেকে ১২০ পিস প্রোডাকশন হবে যা আপনার ব্যবসা খুব সহজেই দাঁড় করিয়ে দিতে সাহায্য করবে।

মনে রাখবেন স্লিপার যেহেতু আমাদের দৈনন্দিন ব্যবহার যে জিনিসগুলোর মধ্যে একেবারে উপরের তালিকায় রয়েছে তাই কখনোই কিন্তু এর বাজার চাহিদার অভাব হবে না। আপনারা যারা এই ব্যবসা নিয়ে এগোতে ভয় পাচ্ছেন তারা নিশ্চিন্তে কাজ শুরু করতে পারেন। এই মেশিনের সাথে ম্যানুফ্যাকচারিং ইউনিটের তরফ থেকে আপনারা দুই বছরের ওয়ারেন্টি আর ছটা ডাই ফ্রি পেয়ে যাবেন।

তবে আপনারা যদি একটু বড় পরিসরে ব্যবসা শুরু করতে চান সেক্ষেত্রে ফুললি অটোমেটিক মেশিন নিয়েও কিন্তু নিজেদের কাজ শুরু করতে পারেন। এই মেশিনের সম্পূর্ণ সেট আপের দাম পড়বে ১ লক্ষ ৩৫ হাজার টাকা। এই মেশিনের প্রত্যেক ঘন্টায় ১৫০ থেকে ২০০ পিস প্রোডাকশন রয়েছে। পাশাপাশি এটাতে দু বছরের ওয়ারেন্টি আপনারা পেয়ে যাবেন।। সব থেকে বড় ব্যাপার এই মেশিনের সাথে আপনারা সমস্ত ধরনের ডাই বিনামূল্যে পাবেন।

আপনারা যারা সেমি অটোমেটিক অথবা ফুললি অটোমেটিক মেশিন কিনে স্লিপার তৈরীর ব্যবসা শুরু করতে চান তারা কিন্তু খুব সহজেই নিচের দেওয়া ম্যানুফ্যাকচারিং ইউনিটের ঠিকানায় যোগাযোগ করতে পারেন। যদি ভালো লেগে থাকে তাহলে অবশ্যই আমাদের প্রতিবেদনটি শেয়ার করে নিতে ভুলবেন না। এই ধরনের আরো ব্যবসার আইডিয়া পেতে নজর রাখতে থাকুন আমাদের পোর্টালের পাতায়।
DEV DARSHAN ENGINEERING.
Contact – 9749224045/7797192565.

Back to top button