কলকাতার কাছাকাছি এইখানে একদম সস্তায় চারচাকা গাড়ির সম্ভার, কিনে শুরু করতে পারেন ব্যবসা, হবেন লাভবান

নিজস্ব প্রতিবেদন: অনেক মানুষের মনে কিন্তু নিজের একটি গাড়ি কেনার সুপ্ত বাসনা থেকে যায়। লক্ষ্য করে দেখবেন যতই মানুষ বিভিন্ন বাইক কিনুক, কখনোই সেই বাসনা পূর্ণ হয় না। আসলে চারচাকা গাড়ির প্রতি কিন্তু কিছু মানুষের একটা আলাদাই ভালোবাসা থেকে যায়। তবে মূল্যবৃদ্ধির বাজারে আদতেই কি নতুন গাড়ি কেনা কোনভাবে সম্ভব? সত্যি কথা বলতে একেবারেই না!

আজকের এই বিশেষ প্রতিবেদনে আমরা তাই আপনাদের এমন একটি দোকানের খোজ দিতে চলেছি কলকাতার বুকে যেখানে আপনি মাত্র ১৯ হাজার টাকায় চারচাকা গাড়ি পেয়ে যাবেন। হয়তো আপনাদের মনে গাড়ির গুণগত মান নিয়ে প্রশ্ন থাকতে পারে তবে পাঠকদের উদ্দেশ্যে জানিয়ে রাখি এখান থেকে যদি আপনি সেকেন্ড হ্যান্ড গাড়ি কেনেন তাহলে কিন্তু গুণগত মান নিয়ে আর চিন্তা করার কোন প্রয়োজন নেই।।

সব থেকে বড় ব্যাপার সেকেন্ড হ্যান্ড গাড়ি কেনার ক্ষেত্রে অনেক সময় বিভিন্ন শর্ত রাখা হয় এখানে কিন্তু সেটাও রাখা হচ্ছে না। যদি প্রয়োজন মনে করেন তাহলে অবশ্যই আমাদের প্রতিবেদনের সঙ্গে থাকা ভিডিওটি দেখে নিতে পারেন।

শুরুতেই জানিয়ে রাখি মূল্যবৃদ্ধির বাজারে এখন একটা ভালো মানুষ চারচাকা গাড়ি কিনতে গেলে আপনাদের কমপক্ষে চার থেকে পাঁচ লক্ষ টাকা খরচ করতে হবে। বাইকের ক্ষেত্রে এই দাম কমে দারায় মোটামুটি এক লক্ষ টাকা। তবে এখানে আপনারা মাত্র 19 থেকে 20 হাজার টাকার মধ্যেই যেভাবে ভালো মানের গাড়ি পাচ্ছেন তা নিঃসন্দেহে প্রশংসার যোগ্য।

১৯ হাজার টাকা অর্থাৎ প্রায় একটি স্মার্ট ফোনের দামে আপনি পেয়ে যাচ্ছেন একটা চার চাকা গাড়ি। কলকাতার বুকে অবস্থিত এই দোকানটিতে কিন্তু আপনারা বিভিন্ন ধরনের পুরনো থেকে শুরু করে নতুন মডেল পেয়ে যাবেন। মডেল অনুযায়ী দাম কিছুটা কম বেশি হতে পারে। কাগজপত্র একদম ঠিকঠাক অবস্থাতেই রয়েছে।

সুলভ মূল্যে সেকেন্ড হ্যান্ড গাড়ি কেনার সুযোগ ঠিকানা:

কলকাতার বুকে অবস্থিত এই দোকানটির নাম হচ্ছে Hot wheels. যদি আপনি বা আপনার কোন পরিচিত এই সময়ে গাড়ি কিনতে আগ্রহী থাকেন তাহলে অবশ্যই আমাদের এই প্রতিবেদনের ভিডিওটি দেখার পর নিম্নলিখিত নম্বরে যোগাযোগ করে শোরুম এর মালিকের সঙ্গে কথা বলে নিতে পারেন।

যোগাযোগ করার নম্বর: 9073613511/7439341536/9007964201.

Back to top button