হলুদ শাড়িতে উন্মুক্ত নাভি! হাঁটুর ওপরে শাড়ি পরে ‘রঙ্গবতী’ গানে তুমুল নেচে ভাইরাল যুবতী, দেখুন ভিডিও

নিজস্ব প্রতিবেদন: সোশ্যাল মিডিয়া কিন্তু বর্তমান সময়ের এমন এক মাধ্যম যা খুব সহজেই মানুষের মনের জায়গা দখল করে রেখেছে। কাজের মধ্যেই হোক বা অবসর সময়ে সোশ্যাল মিডিয়ায় যেন এক ঝলক চোখ না রাখলে মানুষের কিছুতেই চলে না। শুধুমাত্র যোগাযোগ মাধ্যম নয় বর্তমানে এটি মানুষের প্রতিভা বিকাশ করা থেকে শুরু করে একটি উল্লেখযোগ্য প্লাটফর্মে রূপান্তরিত হয়েছে।

ফেসবুক, whatsapp থেকে শুরু করে ইনস্টাগ্রাম সবকটি সোশ্যাল মিডিয়াম মাধ্যম ই এখন বেশ জনপ্রিয়। এই নেট জগতের মাধ্যমেই আমাদের সামনে উঠে এসেছে রানুমন্ডল এবং ভুবন বাদ্যকরের মতন প্রতিভারা। সম্প্রতি এই সোশ্যাল মিডিয়ায় আমাদের সামনে এমন একজনকে নিয়ে এসেছে যার পরিচয় জানলে আপনারাও আপ্লুত হবেন। অন্যান্য অনেক সোশ্যাল মিডিয়া সেলিব্রিটির মতন আজ আমরা যার কথা বলব সেও সোশ্যাল মিডিয়ায় সমানভাবে জনপ্রিয়।

বেশ কিছুদিন আগেই ইন্টারনেট জগত একটি ভিডিও রীতিমতন ঝড় তুলে দিয়েছে যেখানে দেখা যাচ্ছে সুমি নামের এক সুন্দরী যুবতী অসাধারণ কায়দায় নাচ করছে। যদিও ভিডিওটিকে ঠিক নাচের ভিডিও বলা যায় না। কারণ এতে নাচের থেকে বেশি সুন্দরভাবে ওই যুবতী নিজের মুখের এক্সপ্রেশন আর অভিনয় ফুটিয়ে তুলেছে।

ভাইরাল ভিডিওতে আমরা দেখতে পাচ্ছি অসাধারণ গ্রাম্য প্রাকৃতিক পরিবেশের মধ্যে একেবারে গ্রাম্য যুবতীর মতই হালকা হলুদ আর সবুজ রঙের মিশেলের শাড়িতে মানানসই মেকআপে ধরা দিয়েছেন ওই যুবতী। তাকে দেখে যে কোন পুরুষ আকৃষ্ট হতে বাধ্য তাতে কোন সন্দেহ নেই। বিশেষ করে তার বক্ষ বিভাজিকা এবং অসাধারণ মুখের এক্সপ্রেশন দুটোই নেটিজেনদের নজর কেড়েছে।

যারা নিয়মিত সোশ্যাল মিডিয়া ব্যবহার করেন তারা কম-বেশি অনেকেই কিন্তু এই যুবতীর ভিডিও দেখে থাকবেন। তার ইউটিউব চ্যানেলের নাম Happy life with sumi। বেশ কয়েক মাস আগেই এই ভিডিওটি শেয়ার করা হলেও এখনো পর্যন্ত প্রায় ৫৬ হাজার মানুষ এটি দেখেছেন এবং পছন্দ করেছেন। আমাদের এই প্রতিবেদনটি ভাল লেগে থাকলে অবশ্যই ভিডিওটি দেখে নিয়ে একটি লাইক আর কমেন্ট করে দিতে ভুলবেন না। সুন্দরী এই যুবতীর নাচ আপনাদের কেমন লাগলো তা অবশ্যই জানাবেন।

Back to top button