মিঠাইয়ের আদৃত থেকে যশ! সেলিব্রিটিদের হিন্দি গানে জমজমাট শুভশ্রীর বাড়ির ডিনার পার্টি

নিজস্ব প্রতিবেদন: সম্প্রতি দুর্গাপুজো শেষ হতে না হতেই বিজয়া উপলক্ষে এক বিশাল পার্টিতে উপস্থিত হয়েছিলেন টলিউড ইন্ডাস্ট্রির বেশ কয়েকজন পরিচিত তারকা। তবে তাদেরকে শুধুমাত্র তারকা নয় রাজনীতিবিদও কিন্তু বলা যায়। আসলে তাদের মধ্যে অনেকেই রাজ্যের শাসক দল তৃণমূল কংগ্রেসের সঙ্গে যুক্ত। প্রসঙ্গত উল্লেখ্য সম্প্রতি দুর্গাপূজো শেষ হওয়ার পর রাজ চক্রবর্তী এবং অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলীর আরবানার বিলাসবহুল এপার্টমেন্টে একটি বিজয়া সম্মেলনের ঘরোয়া পার্টির আয়োজন করেছিলেন রাজ এবং শুভশ্রী।

সেই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সস্ত্রীক মন্ত্রী বাবুল সুপ্রিয়, তৃণমূল বিধায়ক সোহম চক্রবর্তী, অদিতি মুন্সি এবং তার স্বামী, জুন মালিয়া, তৃণমূলের যুবনেত্রী সায়নী ঘোষ, সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়, ঘাসফুল সংসদ নুসরাত জাহান ও তার প্রেমিক যশ দাশগুপ্ত, পরিচালক সস্ত্রীক অরিন্দম শীল এবং রাজ-শুভশ্রীর জুটি। সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম প্রোফাইল থেকে এর একটি ভিডিও শেয়ার করে নিয়েছেন রাজ চক্রবর্তী। যেখানে দেখা যাচ্ছে অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলীর সঙ্গে তাল মিলিয়ে সকল তারকারা বলিউডের একটি জনপ্রিয় হিন্দি গান করছেন। সোহম থেকে শুরু করে সায়ন্তিকা,যশ নুসরাত সবাইকে এই গান গাইতে দেখা যায়।

ভিডিওর সামান্য কিছু দৃশ্যে দেখা যায় যশ দাশগুপ্তর ঠিক কোলের উপরে বসে রয়েছেন নুসরাত জাহান। তার হাতে রয়েছে একটি পানীয়ের গ্লাস। এই দৃশ্যটি বেশ নজর কেড়ে নিয়েছেন নেটিজনদের। অনেকেই যেমন যশ দাশগুপ্ত আর নুসরাত জাহান এর এই ভিডিওটি দেখে প্রশংসা করেছেন, ঠিক তেমনভাবেই অনেকে কিন্তু তাদেরকে কটাক্ষ করতে ছাড়েননি। তবে এটাকে শুধুমাত্র বিজয়া সম্মেলনের পার্টি না রাজনৈতিক অনুষ্ঠান বলা যায় সেটা নিয়েও কিন্তু প্রশ্ন তুলেছেন অনেকে।

কারণ পার্টিতে উপস্থিত বেশিরভাগ জনই ছিলেন ঘাসফুল শিবিরের সদস্য। যদিও এর মধ্যে একেবারেই ব্যাতিক্রম হলেন যশ দাশগুপ্ত। নুসরাত এর প্রেমিক হলেও তিনি কিন্তু বিজেপির সঙ্গে যুক্ত। গত বছর বিধানসভা ভোটের আগে আচমকাই বিজেপিতে যোগদান করেছিলেন যশ। চন্ডীতলা থেকে বিজেপির টিকিটে নির্বাচন লড়তেও দেখা গিয়েছিল তাকে। তবে পরাজিত হয়েছিলেন তিনি। এরপর সক্রিয় রাজনীতিতে দেখতে না পাওয়া গেলেও বিজেপি থেকে তিনি কিন্তু নিজের নাম সরিয়ে ফেলেন নি।

এই সবকিছুর মাঝেই এদিনের পার্টিতে তৃণমূল ঘনিষ্ঠ একাধিক ব্যক্তিবর্গের সঙ্গে তার উপস্থিতি এবং জমিয়ে সেলিব্রেশন কিন্তু স্বাভাবিকভাবেই প্রশ্ন তুলে দেখছে তবে কি এবার পাকাপাকিভাবে তৃণমূল এই নাম লেখাতে চলেছেন তিনি! এই বিষয়ে আপনাদের কি মতামত তা আমাদের সঙ্গে কমেন্ট বক্সে শেয়ার করে নিতে পারেন। দেখে নিন এদিনের পার্টি উপলক্ষে রাজ আর শুভশ্রীর ইনস্টাগ্রাম প্রোফাইল থেকে ভাইরাল কিছু ছবি আর ভিডিও…

Back to top button