পুজোর পরেই কি শেষ হয়ে যাবে জনপ্রিয় সিরিয়াল মিঠাই? পরিচালকের মন্তব্য উস্কে দিল জল্পনা!

নিজস্ব প্রতিবেদন:- বিগত প্রায় বছর দুয়েক সময় ধরে জি বাংলার পর্দায় দর্শকদের মনোরঞ্জন করে চলেছে সৌমিতৃষা কুন্ডু আর আদৃত রায় অভিনীত ধারাবাহিক মিঠাই। টিআরপি রেটিং এর তালিকায় বরাবর থেকেই কিন্তু এই ধারাবাহিক একেবারে প্রথম দিকে স্থান দখল করে রেখেছে বলা যায়। অল্প সময়ের মধ্যেই মিঠাই আর সিদ্ধার্থের রসায়ন বেশ পছন্দ হয়েছিল দর্শকদের। এ কথা ঠিকই সময়ের সাথে সাথে নিত্য নতুন মোড় নিয়েছে এই সিরিয়াল। শুরু দিনগুলোর তুলনায় এখনকার দিনে মনোহরার পরিবেশটাই একেবারে অন্যরকম হয়ে গিয়েছে।

পাশাপাশি অনেক নতুন ধারাবাহিকের চ্যানেলের সম্প্রচারের কারণে কিছুটা হলেও নিচের দিকে গিয়েছে মিঠাইয়ের টিআরপি। যদিও এক সাক্ষাৎকারে এই প্রসঙ্গে সৌমি জানিয়েছিলেন একটা ধারাবাহিক দুই বছর ধরে চলছে, স্বাভাবিকভাবেই নতুন ধারাবাহিক আসলে তার টিআরপি নিচের দিকে নামতেই পারে। এই সবকিছুর মাঝে এই বিগত কয়েকদিন ধরে ধারাবাহিক বন্ধের গুজব ছড়িয়ে পড়ছিল দর্শকদের মধ্যে। স্বাভাবিকভাবেই এই গুজব নিয়ে বেশ দুঃখ প্রকাশ করেছিলেন মিঠাই ভক্তরা। বর্তমানে এই ধারাবাহিক আবারো একটি নতুন ট্র্যাক গ্রহণ করেছে।

কিছুদিন আগেই ধারাবাহিকে শেষ হয়েছিল ওমি আগারওয়ালের পর্ব। তবে ওমি বিদায় হতে না হতেই এসে হাজির হয়েছে তার দাদা আদিত্য আগারওয়াল। তার সাথেই মিঠাই এর জীবনে বিপদ নিয়ে হাজির হয়েছে আরও এক খলনায়িকা ওয়ান এন্ড অনলি প্রমিলা লাহা। বিপদ যেন কিছুতেই পিছু ছাড়ছে না মোদক পরিবারের সদস্যদের। ইতিমধ্যেই প্রমিলা লাহা জেলে গিয়েছে ঠিকই, কিন্তু এখনও পর্যন্ত আসল সত্যিটা কারো সামনে আসিনি। আদিত্য আগারওয়ালই যে আসল কালপ্রিট সেকথা এখনও কেউ জানে না।

 

ধারাবাহিকের এই ট্র্যাক বেশ কিছু মানুষের কিন্তু পছন্দ হয়নি ফলস্বরূপ ধীরে ধীরে আবারো নিম্নমুখী হতে শুরু করেছে মিঠাইয়ের টিআরপি। স্বাভাবিকভাবে এই ধারাবাহিক বন্ধের গুজব ছড়িয়ে পড়া কিন্তু অস্বাভাবিক নয়। যদিও এর আগে বেশ কয়েকবার টিআরপি নেমে যাওয়ার কারণে ধারাবাহিক বন্ধের কথা শোনা গেলেও এখনো পর্যন্ত তা রমরমিয়েই চলছে। শেষ পর্যন্ত এবারে মিঠাই ধারাবাহিক বন্ধ নিয়ে মুখ খুললেন ধারাবাহিকের প্রযোজক রাজেন্দ্রপ্রসাদ দাস। রাজেন্দ্রপ্রসাদ বাবু জানিয়েছেন, তিনি নিজেও এটা শুনেছেন ঠিকই তবে এই সংক্রান্ত বিষয়ে অফিশিয়াল কোন খবর তার কাছে নেই।

প্রসঙ্গত কোন নতুন সিরিয়াল শুরু হলেই কিন্তু পুরনো সিরিয়াল শেষ হয়ে যায়। এমতাবস্থায় দর্শকদের সকলের প্রিয় মিঠাই বন্ধ হয়ে যাবে কিনা এই প্রসঙ্গে কিন্তু কোন খবর পাওয়া যাচ্ছে না। স্বয়ং প্রযোজকও কিন্তু এখানে সেরকম কোনো ইঙ্গিত দিতে পারলেন না বলেই মনে করা হচ্ছে। এরই মধ্যে আবারও সোশ্যাল মিডিয়ায় বেশ জল্পনা সৃষ্টি করেছে মিঠাই এর সেট থেকে ভাইরাল অভিনেত্রী সৌমিতৃষার একটি ছবি। সেই ছবিতে সৌমীর বেবি বাম্প স্পষ্ট বোঝা যাচ্ছে। ভাইরাল এই ছবিটি দেখে আবার অনেকেই মনে করছেন সম্ভবত ধারাবাহিকের গল্প আরো নতুন রূপ নিতে পারে।

নেটিজেনদের একাংশের দাবি আদিত্য অগ্রওয়ালের ট্রাক শেষ হওয়ার পরে সম্ভবত মিঠাইয়ের পরিবারের নতুন সদস্যের আগমন অর্থাৎ সিদ্ধান্ত আর মিঠাইয়ের সন্তানের আগমনের ট্র্যাক সামনে আসতে পারে। নেট মাধ্যমে ভাইরাল অভিনেত্রী সেই ছবিতে দেখা যাচ্ছে তিনি একটি শাড়ি পড়ে রয়েছেন এবং তার শাড়ির সামনের অংশে অনেকটাই স্থিত হয়ে রয়েছে যেরকমটা সাধারণত গর্ভবতী হলে মেয়েদের থাকে। এই প্রসঙ্গে আপনার কি মতামত তা আমাদের কমেন্ট বক্সে শেয়ার করে নিতে পারেন। টেলিভিশন ইন্ডাস্ট্রির সংক্রান্ত সমস্ত ধরনের খবরা-খবরের আপডেট পেতে হলে আমাদের পরবর্তী প্রতিবেদন গুলির উপর নজর রাখতে থাকুন।

Leave a Comment