ভরা ক্লাসে প্রকাশ্যে বাংলা গানে ছাত্রের সাথে উদ্দাম নেচে ভাইরাল শিক্ষিকা, ভিডিও দেখে চোখ কপালে উঠলো দর্শকদের

নিজস্ব প্রতিবেদন: তথ্যপ্রযুক্তির উন্নতির যুগে যে সমস্ত প্লাটফর্ম আমাদের মধ্যে সবথেকে বেশি জনপ্রিয়তা অর্জন করেছে তার মধ্যে অন্যতম সোশ্যাল মিডিয়া। এর মাধ্যমে খুব সহজেই দেশ থেকে শুরু করে বিদেশের বিভিন্ন ঘটনা আমরা কয়েক মুহূর্তেই জানতে পারি। এমনকি অনেকেই দাবি করেছেন আজকাল গণমাধ্যমের থেকেও বেশি শক্তিশালী হয়ে উঠেছে সোশ্যাল মিডিয়ার প্লাটফর্ম। আসলে টেলিভিশন বা রেডিওতেও যে কোন খবর ভাইরাল হতে কিন্তু একটু সময় লেগে যায়।

তবে ইন্টারনেট জগৎ এমন একটি জায়গা যেখানে মুহূর্তেই যে কোন জিনিস উঠে চলে আসে। সোশ্যাল মিডিয়া প্লাটফর্ম বলতে আমরা প্রধানত ফেসবুক হোয়াটসঅ্যাপ এবং ইনস্টাগ্রাম এর মতন অ্যাপ্লিকেশন গুলোকে বুঝি। কোন রকম খরচ ছাড়াই প্লে স্টোরে গিয়ে এগুলো সহজে ডাউনলোড করে একাউন্ট তৈরি করে নিজেকে সোশ্যাল মিডিয়ার ব্যবহারকারী হিসেবে স্থাপন করা যেতে পারে।

আজকাল শিশু থেকে বয়স্ক সকলেই কিন্তু সোশ্যাল মিডিয়ায় প্রোফাইল ক্রিয়েট করে সময় কাটাচ্ছেন। একদিকে যেমন এটি অবসর বিনোদনের একটি উল্লেখযোগ্য মাধ্যম, ঠিক তেমনভাবেই অনেকেই এই মাধ্যমের সাহায্যে বিপুল অর্থ উপার্জন করতেও সক্ষম হচ্ছেন। কারণ সোশ্যাল মিডিয়ার সাহায্যে অনলাইন বিজনেস এখন মানুষের মধ্যে ভীষণভাবে প্রচলিত।শাড়ি, গয়না থেকে শুরু করে সবকিছুই এই সোশ্যাল মিডিয়ায় এখন বিক্রি করা যেতে পারে।

যদিও আজকের এই বিশেষ প্রতিবেদনের আলোচ্য বিষয়বস্তু সোশ্যাল মিডিয়ার বিজনেস নয়। আজ আমরা আলোচনা করতে চলেছি, নেট মাধ্যমে একটি ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও নিয়ে। ভাইরাল সেই ভিডিওতে দেখতে পাওয়া যাচ্ছে,একটি ইন্সটিটিউশনের ক্লাসরুমে অনেক ছাত্র-ছাত্রী তাদের সিটে বসে আছেন এবং তার সামনেই অল্পবয়সী কাপল নিজেদের মধ্যে সুন্দর ভঙ্গিমায় নৃত্য পরিবেশন করছেন। জনপ্রিয় বাংলাদেশী গান ‘বৈশাখের বিকেল বেলা’ গানে নাচতে দেখা গিয়েছে এই দুই যুবক যুবতীকে। যদিও পরে অনেকে কমেন্ট বক্সে দাবী করেছেন এনারা সম্পর্কে শিক্ষিকা এবং ছাত্র।যার ফলস্বরূপ এটি জানার পর অনেকেই কমেন্ট বক্সে এই ভিডিওর সমালোচনা করেছেন ।

একটি জনপ্রিয় ইউটিউব চ্যানেল ‘শাহ রিফ এট’ থেকে এই ভিডিও সম্প্রতি শেয়ার করা হয়েছে। এই ভিডিও ২.৬ কোটির বেশি ভিউ পেয়ে গিয়েছে। এছাড়া ৬৮ হাজারেরও উপর লাইক পেয়েছে ভিডিওটি। ভিডিওটি যদিও তিন বছর আগের কিন্তু ইউটিউবে এই ভিডিওর জনপ্রিয়তা চোখে পড়ার মতো। সোশ্যাল মিডিয়া না থাকলে আমরা কখনোই এই অসাধারণ ভিডিওটি দেখতে পেতাম না। তাই অবশ্যই আমাদের দিনশেষে সোশ্যাল মিডিয়াকে এই কারণে একবার হলেও কুর্নিশ জানানো উচিত। প্রতিবেদনটি ভালো লেগে থাকলে অবশ্যই লাইক কমেন্ট এবং শেয়ার করে নিতে ভুলবেন না।

Back to top button