একমাত্র আদুরে কন্যার সাথে তালে তাল মিলিয়ে অসাধারণ নেচে ভাইরাল সৌরভ গাঙ্গুলি, দেখুন ভিডিও

নিজস্ব প্রতিবেদন: ভারতের প্রাক্তন ক্রিকেট অধিনায়ক সৌরভ গাঙ্গুলী’কে চেনেন না এরকম মানুষ হয়তো আপনারা চট করে খুঁজে পাবেন না। বর্তমানে দাদাগিরির মঞ্চেও তিনি নিজের প্রতিভার পরিচয় দিয়েছেন। দীর্ঘ সময় ধরে এই রিয়ালিটি শো এর সঞ্চালক হিসেবে দর্শকদের মনে জায়গা করে নিয়েছেন সৌরভ। তবে এবার ক্রিকেট এবং সঞ্চালনার বাইরে সম্প্রতি একটু নতুন আর অন্যভাবে সকলের সামনে ধরা দিয়েছেন এই প্রাক্তন অধিনায়ক।

উল্লেখ্য চলতি বছরের জুলাই মাসেই ছিল সৌরভ গাঙ্গুলীর ৫০ তম জন্মদিন। জীবনের ময়দানে পঞ্চাশ তম সেঞ্চুরি পূর্ণ করার লক্ষ্যে পরিবার পরিজন আর বন্ধুবান্ধবদের নিয়ে জমিয়ে সেলিব্রেশনে মেতে উঠেছিলেন সৌরভ গাঙ্গুলী। সেই সেলিব্রেশনেরই কিছু দৃশ্য সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় উঠে এসেছে যা বেশ পছন্দ করেছেন নেট নাগরিকরা। সোশ্যাল মিডিয়ার দরুন আজকাল খুব সহজেই যে কোন জিনিস ভাইরাল হয়ে ওঠে।তার উপর সৌরভ গাঙ্গুলীর মতন ব্যক্তিত্ব হলে তো আর কথাই নেই। মুহূর্তেই তার শেয়ার করা যে কোনো জিনিস মানুষের মধ্যে ছড়িয়ে পড়ে।

সম্প্রতি নিজের পঞ্চাশ তম জন্মদিন উপলক্ষে লন্ডনে গিয়েছিলেন সৌরভ। সেখানেই বন্ধু বান্ধব এবং স্ত্রী আর কন্যাকে নিয়ে সময় কাটান তিনি। এই জন্মদিনেই তার একটি ভিডিও নেট মাধ্যমে উঠে এসেছে যেখানে দেখা যাচ্ছে কন্যা সানার সঙ্গে জমিয়ে নাচ করছেন সৌরভ।

এই ধরনের রূপে তাকে আগে কখনো দেখা যায়নি বলাই চলে। ভাইরাল ভিডিও দেখলেই বোঝা যায় মহারাজা বেশ পার্টি মুডেই ছিলেন। কারণ স্বপরিবারে জন্মদিন পালন করার পর সেদিন সৌরভ গাঙ্গুলীর তাঁর বন্ধু ও অফিসের কর্মীদের নিয়ে লর্ডসেও গিয়েছিলেন।যে নাচের ভিডিওটি ভাইরাল হয়েছে তাতে দেখা যাচ্ছে, একদিকে কন্যা সানার সঙ্গে নাচ করছেন সৌরভ।

ঠিক অন্যদিকেই একটি সোফাতে সৌরভের বন্ধু-বান্ধব এবং তার স্ত্রী ডোনা বসে রয়েছেন আর এই নাচ উপভোগ করছেন জমিয়ে। এমনকি ভিডিওর একটি দৃশ্য এক ব্যক্তিকে ভায়োলিন বাজাতেও দেখা গিয়েছে যদিও ভিডিওর ব্যাকগ্রাউন্ডে কোন রকম ভায়োলিনের আওয়াজ শোনা যাচ্ছে না।। ভিডিওতে কিন্তু একটি হিন্দি গান শোনা যাচ্ছে, তাই বোঝা যায়নি যে কোন গানের তালে তারা নাচ করছিলেন।

তবে বাবা মেয়ের এই সম্পর্কের রসায়ন ব্যাপক পছন্দ করেছেন সকলেই। সোশ্যাল মিডিয়ায় ইতিমধ্যেই এই ভিডিওটি প্রায় লক্ষাধিকের বেশি মানুষ দেখেছেন এবং শেয়ার করেছেন। সৌরভ গাঙ্গুলীকে ভালোবাসেন এরকম মানুষের সংখ্যা নেহাতই কম নয়। চাইলে আপনারাও দেখে নিতে পারেন মহারাজার এই ভিডিও। আপনাদের গুরুত্বপূর্ণ মতামত আমাদের কমেন্ট বক্সে শেয়ার করে নেওয়ার অনুরোধ রইলো।

Back to top button