কলকাতার একদম কাছেই দুর্দান্ত লোকেশনে খুব সস্তায় একতলা নতুন বাড়ি বিক্রি, না দেখলে মিস করবেন গ্যারান্টি

নিজস্ব প্রতিবেদন: দীর্ঘমেয়াদী ঝামেলার হাত থেকে বাঁচার জন্য এবং নিজেদের ভবিষ্যৎ ঠিকানা সুনিশ্চিত করতে অনেকেই কিন্তু রেডিমেড বাড়ির খোঁজ করে থাকেন। ভালো লোকেশনের মধ্যে একটি ভাল দামের বাড়ি পাওয়াটা কিন্তু সোজা ব্যাপার নয়। যে কারণে অনেক ক্ষেত্রেই সাধারণ মানুষকে পিছিয়ে আসতে হয়।

তবে আজকের এই বিশেষ প্রতিবেদনে আমরা আপনাদের সাথে এমন একটি বাড়ির ঠিকানা শেয়ার করে নেব যেটা বারাসাতের একটি দুর্দান্ত লোকেশনে অবস্থিত। বাড়িটির দাম নিতান্তই ভীষণ কম। আসলে এত গুরুত্বপূর্ণ লোকেশনে এই দামে বাড়ি পাওয়া যাবে সেটাই ভাবনার অতীত। মোটামুটি ছোট থেকে মাঝারি ফ্যামিলির মানুষেরা খুব সহজেই বাড়িটা নিয়ে নিতে পারেন। চলুন জেনে নেওয়া যাক এই সম্পর্কে বিস্তারিত একটি প্রতিবেদন।

আজ আমরা আপনাদের যে বাড়িটি সম্পর্কে বলব সেটি বারাসাত স্টেশন থেকে ২.৫ বা তিন কিলোমিটারের দূরত্বে অবস্থিত। এখান থেকে হাটখোলা মোড় আপনি পেয়ে যাবেন দেড় কিলোমিটার এর মধ্যে। অন্যদিকে দুই কিলোমিটার এর মধ্যে রয়েছে চাপাডালি মোড়।

বাড়িটিতে তিনটে বেডরুম রয়েছে এবং সাধারণভাবেই মেঝে তৈরি করা হয়েছে। এছাড়াও রয়েছে একটি কিচেন এবং একটি বাথরুম। সুন্দরভাবেই বাড়ির ভেতরের অংশ রং করা রয়েছে।২ কাঠা জমির উপর নির্মিত এই দোতলা বাড়িটি কেনার পর কিন্তু আপনাদের সবিশেষ কোন অতিরিক্ত খরচ করতে হবে না।

একেবারে মধ্যবিত্ত সাধারণ মানুষের পছন্দসই বা বাজেটের মধ্যেই এই বাড়িটি রয়েছে। সমস্ত দিক বিবেচনা করে বাড়িটির দাম রাখা হয়েছে ২৮ লক্ষ ৫০ হাজার টাকা। মোটামুটি সামান্য কিছু দূরত্বের মধ্যেই এই বাড়ি থেকে আপনারা পেয়ে যাবেন হাসপাতাল, বাজার থেকে শুরু করে স্কুল, ব্যাংক এবং এটিএম সহ অন্যান্য প্রয়োজনীয় সমস্ত ব্যবস্থা। বাড়িটি কিনতে আগ্রহী থাকলে বা আর কোন বিস্তারিত তথ্য জানতে চাইলে নিচের দেওয়া নম্বরে যোগাযোগ করে ফেলতে পারেন।
Contact – 9330887554

ভিডিওটি দেখতে এই লিঙ্কে ক্লিক করুন- https://youtu.be/ToR5Rdpll7I

Back to top button