কলকাতার খুব কাছেই প্রপার লোকেশনে রাস্তার ধারে খুব সস্তায় ফ্ল্যাট বিক্রি, না দেখলে পস্তাবেন পরে

নিজস্ব প্রতিবেদন: প্রত্যেকটা মানুষের মধ্যেই কিন্তু নিজস্ব একটি স্থায়ী ঠিকানা তৈরীর চাহিদা বা আকাঙ্ক্ষা রয়েছে। তবে বিভিন্ন ধরনের বাধার কারণে হয়তো অনেক ক্ষেত্রেই এই স্বপ্নপূরণ সম্ভব হয়ে ওঠে না। আজকাল তাই বেশিরভাগ মানুষ ফ্ল্যাট আর এপার্টমেন্ট এর উপর নির্ভরশীল হয়ে পড়েছেন। তবে সেখানেও রয়েছে অনেক অসুবিধা।

কারণ ভালো লোকেশনের মধ্যে ফ্ল্যাট খুঁজে পাওয়াটা চারটিখানি কথা নয়। আজকের এই বিশেষ প্রতিবেদনে আমরা তাই আপনাদের জন্য একটি ফ্ল্যাট বিক্রির বিজ্ঞাপন নিয়ে চলে এসেছি। যারা সম্প্রতি ফ্ল্যাট কেনার কথা চিন্তাভাবনা করছেন অবশ্যই প্রতিবেদনটি মনোযোগ সহকারে পড়ে নিতে পারেন। আশা করছি এই প্রতিবেদনটা আপনাদের অনেকটাই সহায়তা করবে।

আজ আমরা যে ফ্ল্যাটটি সম্পর্কে আপনাদের বলব সেটি চন্দননগর শহরে অবস্থিত। এটি হলো একটি 1250 স্কয়ার ফিটের 3BHK ফ্ল্যাট। ফার্স্ট ফ্লোরে এই ফ্ল্যাটটি রয়েছে এবং বেশ ভালো করেই সাজানো গোছানো অবস্থায় রয়েছে। এত দুর্দান্ত লোকেশনের মধ্যে আপনারা কিন্তু এরকম ভালো ফ্ল্যাট আর চট করে পাবেন না। যোগাযোগ ব্যবস্থার কথা যদি বলি সেক্ষেত্রে চন্দননগর স্টেশন থেকে মাত্র ৫ মিনিটের দূরত্বের মধ্যে এই ফ্ল্যাটটি অবস্থিত। এটি প্রায় ১২ বছরের পুরনো সম্পত্তি তবে মেইন্টেন করা হয়েছে খুবই সুন্দর ভাবে।

এছাড়াও এখানে হাসপাতাল থেকে শুরু করে ব্যাংক, বাজার, এটিএম সবকিছুই কিন্তু খুব সামান্য দূরত্বের মধ্যে আপনারা পেয়ে যাবেন। সুতরাং আর সময় নষ্ট করে এই সুবর্ণ সুযোগ হাতছাড়া করবেন না। ছোট থেকে মাঝারি ফ্যামিলির ব্যক্তিরা খুব সহজেই ফ্ল্যাটটি কিনে নিতে পারেন। আগ্রহী থাকলে নিচের দেওয়া ঠিকানায় যোগাযোগ করুন। Contact : 8240174758

Back to top button