কলকাতার একদম কাছেই দুর্দান্ত লোকেশনে খুব সস্তায় এই একতলা বাড়ি বিক্রি, না দেখলে পস্তাবেন পরে!

নিজস্ব প্রতিবেদন: মানুষের প্রাথমিক তিনটি মৌলিক চাহিদার মধ্যে রয়েছে বাসস্থান। খাদ্য এবং বস্ত্রের পরে মাথার উপর যদি একটা নির্দিষ্ট ছাদ না থাকে তাহলে কিন্তু সাধারণ মানুষকে বেশ সমস্যার মুখোমুখি পড়তে হয়। তাই অনেকেই কিন্তু নির্দিষ্ট সময়ের মধ্যে একটা বাসস্থান তৈরি করার অথবা কেনার কথা ভাবেন। সাধারণত বাসস্থান তৈরি করতে গেলে বেশ কিছু অসুবিধার মুখে মানুষকে পড়তে হয়। ব্যস্ততম জীবনে অনেকের কাছেই ততটা সময় থাকে না যে চোখের সামনে দাঁড়িয়ে কোন বাড়ি তৈরি করা যাবে।

তাই আজকাল অনেকেই কিন্তু সেকেন্ড হ্যান্ড গাড়ির মতোই বাড়ি কেনার দিকে বিশেষ রকম ঢুকেছেন। যদি আপনারাও এই দলে হয়ে থাকেন সেক্ষেত্রে আমাদের এই প্রতিবেদনটি আপনার জন্য গুরুত্বপূর্ণ। আজ আমরা বারাসাতের দত্তপুকুরে মাত্র দেড় বছরের একটি পুরনো প্রপার্টি নিয়ে আপনাদের সামনে হাজির হতে চলেছি। মেন রোড থেকে মাত্র চার থেকে পাঁচ মিনিটের দূরত্বে আপনারা এটা পাচ্ছেন। স্টেশন থেকে আপনারা খুব সহজেই এখানে আসার টোটো পেয়ে যাবেন।

ভিডিওর লিঙ্ক নিচে দেওয়া হল-

https://youtu.be/uYgqASgRmdM

এই বাড়ি থেকে যশোর রোড মাত্র তিন কিলোমিটার। এই বাড়িটিতে আপনারা পেয়ে যাচ্ছেন দুটি বেডরুম, একটি কিচেন এবং একটি বাথরুম। বাড়িটিতে খুব সুন্দর ভাবে রং করা রয়েছে তবে মাথায় কিন্তু ঢালাই ছাদ নেই। টিনের ছাদ করা রয়েছে।বাড়িটি কিনে আপনারা খুব সহজেই ছাদ ঢালাই এবং মার্বেল ফিনিশিং করে নিতে পারেন। জল বা ইলেক্ট্রিসিটির কোন সমস্যা নেই। সবথেকে ভালো ব্যাপার বাড়িটির দুদিকেই আপনারা রাস্তা পেয়ে যাবেন। সমস্ত দিক বিবেচনা করে এই বাড়িটির দাম রাখা হয়েছে মাত্র 14 লক্ষ টাকা। যারা কিনতে আগ্রহী তারা অবশ্যই আর সময় নষ্ট করে এই সুবর্ণ সুযোগ হাতছাড়া করবেন না।
যোগাযোগ করার নম্বর: 9330887554.

Back to top button