কলকাতার একদম কাছেই দুর্দান্ত লোকেশনে খুব সস্তায় নতুন দোতলা বাড়ি বিক্রি, না দেখলে মিস করবেন গ্যারান্টি

নিজস্ব প্রতিবেদন: বর্তমানে প্রত্যেক মানুষের মনের মধ্যেই কিন্তু একটা নিজস্ব বাড়ি কেনার আগ্রহ রয়েছে। বিশেষ করে যারা দৈনন্দিন কাজের ব্যস্ততায় বাড়ি তৈরি করতে পারেন না তাদের জন্য এটা ভীষণ প্রয়োজন। আজকাল যদিও অনেকে ফ্ল্যাটের উপর নির্ভরশীল হয়ে পড়েছেন, তবে এই কংক্রিটের শহরেও এমন অনেক মানুষ রয়েছেন যারা একটু খোলামেলা মুক্ত পরিবেশে বাড়ির মধ্যে থাকতে পছন্দ করেন।

আজকের এই বিশেষ প্রতিবেদনে আমরা তাই পাঠকদের সুবিধার্থে নিয়ে চলে এসেছি দুর্দান্ত লোকেশন এর মধ্যে একটা বাড়ি বিক্রির বিজ্ঞাপন। আশা করছি এই প্রতিবেদনটি আপনাদের অনেকটাই সাহায্য করবে নিজেদের স্বপ্নের ঠিকানা খুঁজে নেওয়ার উদ্দেশ্যে। চলুন তাহলে আর দেরি না করে আজকের প্রতিবেদনটি শুরু করা যাক। ভালো লাগলে অবশ্যই আপনার পরিচিতদের সাথে শেয়ার করে নেবেন এবং ক্রেতা হিসেবে যোগাযোগ করতে চাইলে নিজের নম্বরে ফোন করে কথা বলে নিতে পারেন।

আজ আমরা যে বাড়িতে সম্পর্কে আপনাদের জানাবো সেটির মধ্যমগ্রাম নারায়ণা হসপিটাল এর কাছে অবস্থিত। অর্থাৎ বুঝতেই পারছেন একটা দুর্দান্ত লোকেশন এর মধ্যে বাড়িটি রয়েছে। এখান থেকে এয়ারপোর্ট এর দূরত্ব খুব একটা বেশি নয়;খুব বড়জোর ৭ থেকে ৮ কিলোমিটার হবে। পাশাপাশি হাতের মুঠোয় আপনারা স্কুল থেকে শুরু করে বাজার, ব্যাংক, এটিএম প্রভৃতি সবকিছুই কিন্তু সহজে পেয়ে যাবেন। অতএব যদি বাড়ি কেনার কথা ভাবছেন তাহলে এই বাড়িটি আপনার জন্য একদম পারফেক্ট হতে পারে। ছোট ফ্যামিলির জন্য বাড়িটি কিন্তু একেবারেই আদর্শ বলা যায়।

এবার আসা যাক বাড়িটির অন্দরমহলের কথায়। ১.৫ কাঠা জমির উপর এই বাড়িটি নির্মিত হয়েছে। ভেতরে এবং বাইরে খুব সুন্দর করে রং করা হয়েছে। কেনার পর আর অতিরিক্ত খরচ করার দরকার হবে না। বাড়িটিতে রয়েছে দুটি বেডরুম, একটি বাথরুম এবং একটি কিচেন সহ গ্যারেজ। চার চাকা বা দু চাকা থাকলে আপনার কিন্তু রাখতে কোন অসুবিধা হবে না। বাড়িটির সামনে বেশ চওড়া রাস্তা রয়েছে।

গোটা বাড়িতেই মার্বেল ফিনিশিং রয়েছে এবং বাথরুম আর কিচেন আধুনিকভাবে সাজানো রয়েছে। লোকেশান এবং বাড়ির ফিনিশিং বিবেচনা করে এর দাম রাখা হয়েছে ৩৫ লক্ষ টাকা। যারা এই বাজেটের মধ্যে বাড়ি খুঁজছিলেন তারা অবশ্যই আর দেরি না করে ক্রেতা হিসেবে দ্রুত যোগাযোগ করে নিতে পারেন।
Contact – 9330887554.

ভিডিওটি দেখতে এই লিঙ্কে ক্লিক করুন – https://youtu.be/WEBixUanRLQ

Back to top button