কলকাতার খুব কাছেই দুর্দান্ত লোকেশনে খুব সস্তায় এই জমি বিক্রি! না দেখলে পস্তাবেন পরে

নিজস্ব প্রতিবেদন: বাড়ি তৈরি করার জন্য হোক অথবা বিভিন্ন প্রজেক্ট তৈরি করার জন্য কমবেশি সকলেরই কিন্তু জমির প্রয়োজন হয়ে থাকে। তবে ঘনবসতির এই যুগে একটা ভালো লোকেশনের মধ্যে জমি খুঁজে পাওয়াটা কিন্তু একেবারেই সহজ ব্যাপার নয়। আজকাল বহু সোশ্যাল মিডিয়া পোস্ট বা ভিডিওর মাধ্যমেও এই জমির বিজ্ঞাপন দেওয়া হয়ে থাকে। এর আগেও বেশ কিছু জমি বিক্রির সম্পর্কে আমরা আপনাদের বিভিন্ন প্রতিবেদনের মাধ্যমে জানিয়েছি।

আজকের এই বিশেষ প্রতিবেদনে আবারো একটি ভাইরাল ভিডিওতে দেওয়া তথ্য উপস্থাপন করতে চলেছি। যদি জমিটি আপনাদের ভালো লাগে সেক্ষেত্রে অবশ্যই কিন্তু সময় নষ্ট না করে দ্রুত যোগাযোগ করে নেবেন। কারণ দেরি করলে এই ধরনের দুর্দান্ত লোকেশন এর মধ্যে অবস্থিত জমি কেনার সুবর্ণ সুযোগ আপনাদের হাতছাড়া হয়ে যেতে পারে।

আজ যে জমিটি সম্পর্কে আপনাদের জানাবো সেটা বারুইপুর স্টেশন থেকে দশ কিলোমিটার দূরত্বে উত্তরভাগ নামক স্থানে অবস্থিত। এখানকার পোস্ট হল বৃন্দাখালি এবং থানা বারুইপুর। এখানে সর্বমোট 2.5 কাঠা জমি রয়েছে। একেবারে পিচ রাস্তার উপরেই রয়েছে এই জমি। আশেপাশে প্রচুর ঘরবাড়ি রয়েছে এবং জল, ইলেকট্রিসিটির কোন ধরনের সমস্যা কিন্তু এখানে নেই।

জমিটি থেকে উত্তরভাগ বাস স্ট্যান্ড আপনারা মাত্র তিন মিনিটের দূরত্বে পেয়ে যাবেন। সামনে একটি আট ফুটের চওড়া রাস্তা রয়েছে। কাগজপত্র নিয়ে কোন সমস্যা নেই অর্থাৎ ভবিষ্যতে কখনো কোনো কারণে লোন প্রয়োজন হলে সহজেই কিন্তু আপনারা পেয়ে যাবেন। এই জমিটি থেকে আপনারা তিনটি স্টেশনের সুবিধা উপভোগ করতে পারবেন।

এই স্টেশন গুলি হল যথাক্রমে পিয়ালি স্টেশন,চামপাহাটি স্টেশন এবং ক্যানিং স্টেশন। অর্থাৎ যোগাযোগ ব্যবস্থার দিক থেকে দেখতে গেলে এই জমি একেবারে আদর্শ হতে চলেছে ক্রেতাদের পক্ষে। সমস্ত দিক বিবেচনা করে এখানকার আড়াই কাঠা জমির দাম রাখা হয়েছে ১ লক্ষ ৫০ হাজার টাকা । যদি জমিটি কিনতে আগ্রহী থাকেন সেক্ষেত্রে আর সময় নষ্ট না করে নিচের দেওয়া নম্বরে যোগাযোগ করে বিস্তারিত জেনে নিতে পারেন। বসত বাটি তৈরি করতে চাইলে অথবা কোন প্রজেক্ট এর কাজ শুরু করতে চাইলে এটি বেশ আদর্শ লোকেশান।
Contact – 9064572992.

Back to top button