কলকাতার একদম কাছেই খুব সস্তা রেটে এই দোতলা বাড়ি বিক্রি, না দেখলে মিস করবেন পরে!

নিজস্ব প্রতিবেদন: নিজস্ব একটি স্থায়ী ঠিকানা তৈরীর চেষ্টা কিন্তু কমবেশি সকলের মধ্যেই থাকে।। তবে বিভিন্ন কারণে আমরা হয়তো নানা অসুবিধার সম্মুখীন হই এই ক্ষেত্রে। অনেক ক্ষেত্রেই দীর্ঘ সময় ধরে টাকা খরচ করে একটা বাড়ি তৈরি করা কিন্তু মানুষের পক্ষে সম্ভব হয় না। বেশিরভাগ ক্ষেত্রেই এর মূলে থাকে দৈনন্দিন জীবনের ব্যস্ততা। তাই আজকাল অনেকেই রেডিমেড বাড়ি কেনা বা তৈরি করার দিকে ঝুকছেন।

আজকের এই বিশেষ প্রতিবেদনে আমরা তাই আপনাদের সাথে একটি বাড়ি বিক্রির বিজ্ঞাপন নিয়ে আলোচনা করতে চলেছি। মোটামুটি ছোট বা মাঝারি ফ্যামিলি থাকলে এই বাড়িটি আপনারা খুব সহজেই কিনে বসবাস করতে পারবেন। বাড়িটির লোকেশন খুবই ভালো। আর দাম মোটামুটি মধ্যবিত্ত মানুষের সাধ্যের মধ্যেই থাকবে আশা করা যায়।

আজ যে বাড়িটি আপনাদের দেখাবো সেটি সিমলাগড় রেলওয়ে স্টেশন থেকে মাত্র এক কিলোমিটার দূরত্বের মধ্যে অবস্থিত। এটি আড়াই কাঠা জমির উপর তৈরি করা হয়েছে। দোতলা এই বাড়িটিতে চারটি বেডরুম, দুটি বাথরুম, একটি কিচেন এবং একটি ব্যালকনি রয়েছে। এছাড়াও বেশ খানিকটা স্পেস সহকারে ডাইনিং আর লিভিং এরিয়া পেয়ে যাবেন আপনারা। বাড়িটির কাগজপত্র মোটামুটি ঠিকঠাক অবস্থাতেই রয়েছে। বাকি তথ্য যোগাযোগ করার পর জেনে নিতে হবে।

ভিডিওটি দেখতে এই লিঙ্কে ক্লিক করুন- https://youtu.be/Tv8WoldB39M

বাড়িতে থেকে কিন্তু নিকটবর্তী রেলওয়ে স্টেশন, বাজার, ব্যাংক স্কুল এবং হাসপাতাল খুব একটা দূরে নয়। সুতরাং যাতায়াতের ক্ষেত্রে আপনাদের কোন সমস্যা হবে না। যদি আপনি এই বাড়িটি কিনতে আগ্রহী থাকেন বা আপনার কোন পরিচিত বর্তমানে বাড়ি কিনতে ইচ্ছুক হয়ে থাকে তাহলে অবশ্যই আমাদের এই প্রতিবেদনটি তার সঙ্গে শেয়ার করে নিন।।
যোগাযোগ করার নম্বর: 9330887554.

Back to top button