কলকাতার আশেপাশেই একদম প্রপার লোকেশনে খুব সস্তায় এই ছয়তলা বাড়ি বিক্রি, না দেখলে পস্তাবেন পরে!

নিজস্ব প্রতিবেদন: আজকাল কম-বেশি অনেকেই রিয়েল এস্টেট এর ব্যবসার সঙ্গে যুক্ত রয়েছেন। এই ব্যবসায় উপার্জন কতখানি তা হয়ত আপনাদের সকলেরই জানা। এর আগে আমাদের পোর্টালে আপনাদের সাথে প্রচুর জমি আর বাড়ির বিজ্ঞাপন শেয়ার করে নিয়েছি। তবে আজকের এই বিশেষ প্রতিবেদনে আমরা এমন একটি বাড়ি বিক্রির কথা শেয়ার করব যেখান থেকে কিন্তু আপনারা ভবিষ্যতে প্রচুর পরিমাণে অর্থ উপার্জন করতে পারবেন। দারুন লোকেশন এর মধ্যে খুব সস্তায় এই ধরনের বাড়ি চট করে কিন্তু পাওয়া যায় না।।

এবার আপনারা হয়তো ভাবছেন যে আমরা অর্থ উপার্জনের কথা কেন বললাম? আসলে আমরা আজ যে বাড়িটির বিক্রির সম্পর্কে আপনাদের সাথে আলোচনা করে নেব সেটি ছয় তলা। বর্তমানে এই বাড়িটি থেকে প্রায় ১ লক্ষ ২০ হাজার টাকার কাছাকাছি ভাড়া পাওয়া হয়। তাই একটু খরচা করে আপনি যদি এই বাড়িটা কিনে নিজে ভাড়া দিয়ে দিতে পারেন তাহলে কিন্তু বিপুল পরিমাণ অর্থ খুব সহজেই বছরের শেষে উপার্জন করবেন।

চলুন তাহলে এবার এই বাড়িতে সম্পর্কে বিস্তারিত তথ্য জেনে নেওয়া যাক। এই বাড়িটি সম্পূর্ণ ভেতরে এবং বাইরের দিকে রং করা রয়েছে। বাড়িটির ভেতরে বাই কালারের পাশাপাশি ফ্লোরে মার্বেলের ফিনিশিং এবং আধুনিকভাবে সাজানো কিচেন আর বাথরুম সবকিছুই আপনারা পাবেন।

তিন কাঠা জমির উপর ছয় তলা বিশিষ্ট এই বাড়িটিতে কিন্তু প্রত্যেকটা ফ্লোরেই আলাদা ব্যবস্থা রয়েছে। সুতরাং ভাড়া দিতে গেলে আপনাদের খুব একটা সমস্যা একেবারেই হবে না। বাড়িটির সামনে ১২ ফুটের চওড়া রাস্তা রয়েছে। যে কোন বড় গাড়ি খুব সহজেই ঢুকে যাবে। গ্যাসের কানেকশন থেকে শুরু করে জল বা বিদ্যুৎ সবকিছুই এই বাড়িতে আপনারা পেয়ে যাবেন।।

নিকটবর্তী রেলওয়ে স্টেশন, হাসপাতাল এবং বাজার এই লোকেশনটির থেকে একেবারে হাটা দূরত্বে অবস্থিত বলা যায়। এবার আসা যাক বাড়িটির দামের কথায়। প্রপার লোকেশনের মধ্যে ছয় তলা এই ধরনের বাড়ি চট করে কিন্তু পাওয়া যায় না।সব দিক বিবেচনা করে এই বাড়িটির দাম রাখা হয়েছে ২ কোটি ২০ লক্ষ টাকা। যদি আপনারা বাড়িটি কিনতে আগ্রহী থাকেন

সেক্ষেত্রে অবশ্যই মালিকের সঙ্গে যোগাযোগ করে নিতে পারেন। বাড়িটিকে কিন্তু ভাড়া দেওয়া ছাড়াও আপনারা অফিস হিসেবে ব্যবহার করতে পারবেন। সুতরাং দেরি করে একেবারেই পস্তাবেন না। কিনতে আগ্রহী থাকলে আমাদের প্রতিবেদনের সঙ্গেই বাড়িটির একটি ভিডিও যোগ করা হয়েছে সেটি দেখে নিতে পারেন।।
যোগাযোগ করার নম্বর: 01862727002

Back to top button