কলকাতার বুকেই দুর্দান্ত লোকেশনে একদম সস্তায় এই একতলা বাড়ি বিক্রি, ভুলেও করবেন না হাতছাড়া

নিজস্ব প্রতিবেদন: বর্তমান সময়ে দাঁড়িয়ে সকল মানুষের মধ্যেই কিন্তু নিজেদের একটি মনমত বাসস্থান তৈরি করার সুপ্ত আকাঙ্ক্ষা রয়েছে। তবে দীর্ঘ সময় অপেক্ষা করে একটি বাড়ি তৈরি করা বেশিরভাগ ব্যস্ত মানুষের পক্ষেই কিন্তু সম্ভব নয়। তাই আজকাল সকলেই একেবারে নির্দিষ্ট বাজেটের মধ্যে রেডিমেড বাড়ি খুঁজছেন। তবে অনেক ক্ষেত্রেই রেডিমেড বাড়ি কিনতে গেলে বেশ সমস্যার মুখোমুখি হতে হয়। ভালো পরিবেশের মধ্যে বাড়ি পাওয়া গেলে হয়তো বাজেট হাতের বাইরে চলে যায়। আবার বাজেট ভালো থাকলেও হয়তো পরিবেশ আমাদের পছন্দ হয় না। তবে আজকের এই বিশেষ প্রতিবেদনে একটি দুর্দান্ত লোকেশন এর মধ্যে বাড়ি বিক্রির বিজ্ঞাপন আপনাদের সাথে শেয়ার করে নিতে চলেছি।

২ কাঠা জমির উপর আজকে যে একতলা বাড়িটির বিজ্ঞাপন আপনাদের সাথে শেয়ার করব সেটি কলকাতার রাজারহাটে অবস্থিত। এই বাড়িটিতে দুটি বেডরুম এবং দুটি বাথরুম সহ একটি বেলকনি রয়েছে। দক্ষিণমুখী এই বাড়িটিতে সম্পূর্ণ ফ্লোর কিন্তু মার্বেল ফিনিশিং করা রয়েছে এবং ভেতরে আর বাইরে রয়েছে দুর্দান্ত ডেকোরেশন। রং করার জন্য আপনাদের আলাদা কোন অর্থের খরচ পড়বে না। কারণ কিছু সময় আগেই এটিতে রং করা হয়েছে। মোটামুটি ১০ বছরের পুরনো সম্পত্তি হলেও একেবারে নতুনের মতন মেইন্টেন করা রয়েছে।

ইলেকট্রিসিটি বা জল সংক্রান্ত কোনো সমস্যা কিন্তু এই বাড়িটি কিনলে আপনাদের হবে না।। সবদিক বিবেচনা করে এই বাড়িটির দাম রাখা হয়েছে ৪৮ লক্ষ টাকা। যদি প্রতিবেদনটি পড়ে আপনার পছন্দ হয় সেক্ষেত্রে অবশ্যই সঙ্গে থাকা ভিডিওটি দেখে নিতে পারেন। বাড়িতে কিনতে আগ্রহী থাকলে নিচের দেওয়া নম্বরে যোগাযোগ করে নেবেন।

Address : Rajarhat, Kolkata east.
Contact : 8617568089.

Back to top button