কলকাতাতেই একদম প্রপার লোকেশনে খুব সস্তায় দুর্দান্ত এই একতলা বাড়ি বিক্রি, দাম শুনলে চমকে যাবেন আপনিও

নিজস্ব প্রতিবেদন: একটি চিরস্থায়ী আর সুন্দর বাসস্থানের আকাঙ্ক্ষা কিন্তু কম বেশি সকল মানুষের মনেই থাকে। তবে এই আকাঙ্ক্ষা পূরণ করার রাস্তায় সব থেকে বেশি যে দুটি সমস্যা দেখা দেয় তাহলে অর্থনৈতিক এবং সামাজিক। যেহেতু দীর্ঘ সময় ধরে একটা বাড়ি তৈরি করা খুব ঝামেলার ব্যাপার তাই আজকাল অনেকেই রেডিমেড বাড়ি বা পুরনো বাড়ি কিনে সেটাই ঠিকঠাক করে সাজিয়ে নেওয়ার কথা চিন্তাভাবনা করছেন।

তবে অনেক ক্ষেত্রেই উপযুক্ত পরিবেশ পাওয়া গেলেও বাজেট হাতের বাইরে চলে যায়। বাজেট হাতের মধ্যে থাকলেও হয়তো পরিবেশ পছন্দ হতে চায় না কখনো। তবে আজকের এই বিশেষ প্রতিবেদনে আমরা মোটামুটি সাধারণ মানুষের সাধ্যের মধ্যেই একটি 5BHK অর্থাৎ ফ্ল্যাট এর মতন নির্মিত একটি বাড়ির খোঁজ নিয়ে এসেছি। আপনারা যারা এই সময়ের মধ্যে বাড়ি কেনার কথা চিন্তা-ভাবনা করছেন তারা অবশ্যই আমাদের এই প্রতিবেদনটি একেবারে শেষ পর্যন্ত মনোযোগ সহকারে করবেন।

বাড়িটির অবস্থান এবং অন্যান্য তথ্য:

শুরুতেই জানিয়ে রাখি বাড়িতে কিন্তু এক বছরের পুরনো সম্পত্তি। বাড়িটির সাথে জমি রয়েছে ২.৮১ কাঠা। এই বাড়িটির মধ্যে আপনারা পেয়ে যাবেন পাঁচটা বেডরুম, দুটি বাথরুম, একটা ব্যালকনি, একটি সার্ভার রুম এবং একটি স্টাডি রুম।

বাড়িটির সামনে প্রায় ১২ ফুটের চওড়া একটি রাস্তা রয়েছে। বাড়িটির সামনে যথেষ্ট জায়গা রয়েছে যেখানে আপনারা কিন্তু গাড়ি পার্ক করতে পারবেন। চলে আসা যাক বাড়িটির প্রপার লোকেশনের কথায়। এই বাড়িটি কলকাতায় ঠাকুরপুকুর এলাকায় অবস্থিত। বেহালা ক্যান্সার হাসপাতাল থেকে খুবই সামান্য দূরত্ব রয়েছে এই অবস্থানের।

এছাড়াও নিকটবর্তী এরিয়ার মধ্যে আপনারা স্কুল বাজার থেকে শুরু করে মোটামুটি সমস্ত প্রয়োজনীয় জিনিস বা জায়গা কিন্তু পেয়ে যাবেন। পরিবহন বা যোগাযোগের ক্ষেত্রে এই অবস্থানে দাঁড়িয়ে আপনার কোন সমস্যা হবে না তা একেবারে নিঃসন্দেহে বলতে পারি। এই বাড়িটির মূল্য রাখা হয়েছে ৮০ লক্ষ টাকা।

যদি ছোট বা মাঝারি ফ্যামিলি এই বাড়িটি কিনতে চান তাহলে নিঃসন্দেহে যোগাযোগ করতে পারেন। মোটামুটি বড় ফ্যামিলির ক্ষেত্রেও কিন্তু খুব একটা সমস্যা হবে না এই বাড়িটি নিলে। কিনতে আগ্রহী থাকলে বাড়ির মালিক অন্নপূর্ণা সিং এর সাথে নিম্নলিখিত নম্বরে যোগাযোগ করে নিতে পারেন।

যোগাযোগ করার নম্বর: 8582924575/9330782855.

Back to top button