কলকাতার একদম কাছেই দুর্দান্ত লোকেশনে খুব সস্তায় এই নতুন বাড়ি বিক্রি, না দেখলে পস্তাবেন পরে

নিজস্ব প্রতিবেদন: দীর্ঘমেয়াদী ঝামেলার হাত থেকে রেহাই পাওয়ার জন্য আজকাল বহু মানুষ কিন্তু রেডিমেড বাড়ি কেনার কথা ভাবনা চিন্তা করছেন। যারা খুব একটা ফ্ল্যাট বা অ্যাপার্টমেন্ট পছন্দ করেন না তাদের জন্য এই রেডিমেড বাড়ি হচ্ছে প্রধান ভরসা।। যেহেতু বাড়ির মধ্যে খোলামেলা পরিবেশ পাওয়া যায় তাই মধ্যবিত্ত সাধারণ মানুষের জন্য এটা একেবারেই আদর্শ।

আজকের এই বিশেষ প্রতিবেদনে বারুইপুর রেল স্টেশনের কাছে আমরা আপনাদের একটি দুর্দান্ত নতুন বাড়ির খোঁজ দিতে চলেছি। সম্পত্তিটা কিন্তু খুব বেশি পুরনো নয়। অবশ্যই যাদের পছন্দ হবে তারা দ্রুত যোগাযোগ করে নেবেন যাতে সুবর্ণ সুযোগ হাতছাড়া না হয়ে যায়। তবে তার আগে আপনাকে বাড়িটি সম্পর্কে বিস্তারিত তথ্য দিয়ে রাখা প্রয়োজন।

আজ আমরা যে বাড়িটি আপনাদের দেখাবো সেটা বারুইপুরে অবস্থিত। বারুইপুর জংশন রেলওয়ে স্টেশন থেকে মাত্র দু কিলোমিটার এর মধ্যে রয়েছে এই লোকেশন। অটো বা টোটো করে মাত্র দশ মিনিটের মধ্যেই কিন্তু আপনারা বাড়িতে পৌঁছে যেতে পারবেন। ২ কাঠা জমির উপর এই বাড়িটা নির্মাণ করা হয়েছে। বাড়িটির সামনে আপনারা ৪০ ফুটের ফ্রন্ট পেয়ে যাবেন এছাড়াও রাস্তা পেয়ে যাবেন ৮ ফুটের। এই বাড়িটিতে রয়েছে তিনটে বেডরুম, দুটি বাথরুম, একটি কিচেন, একটি মিডিয়াম সাইজের ডাইনিং রুম‌ এবং মিডিয়াম সাইজের পুজোর ঘর।

বাড়িটির সমস্ত কাগজপত্র সঠিক অবস্থায় রয়েছে এবং ভবিষ্যতে কখনো লোন এর প্রয়োজন হলেও আপনাদের কোন সমস্যা হবে না। ভেতর আর বাইরে উভয় দিকেই খুব সুন্দর ভাবে রং করা রয়েছে। চাইলে প্রতিবেদনের সঙ্গে থাকা ভিডিওটাও আপনারা দেখে নিতে পারেন। এই বাড়িটি থেকে বাজার, ব্যাংক, স্কুল অথবা এটিএম সবকিছুই কিন্তু হাতের মুঠোতেই পেয়ে যাবেন। সমস্ত দিক হিসেব করে বাড়িটির দাম রাখা হয়েছে 45 লক্ষ টাকা। যদি আপনারা বাড়িটি কিনতে অথবা আপনার কোন পরিচিত সদস্য কিনতে আগ্রহী থাকেন সেক্ষেত্রে নিচের দেওয়া নম্বরে যোগাযোগ করে নিতে পারেন।
Contact : 8420481564.

Back to top button