কলকাতায় খুবই অল্প দামে এই নতুন সুন্দর দোতলা বাড়ি বিক্রি, না দেখলে মিস করবেন সুযোগ

নিজস্ব প্রতিবেদন: বর্তমান সময়ে দাঁড়িয়ে একটা ভালো লোকেশনের মধ্যে বাড়ি তৈরি করাটা কিন্তু একেবারেই সহজ কাজ নয়। যারা রেডিমেড বাড়ি কেনার কথা চিন্তা ভাবনা করছেন তাদের ক্ষেত্রেও কিন্তু এই পরিবেশটাই প্রধান চিন্তার বিষয় হয়ে পড়ে। সোশ্যাল মিডিয়ায় প্রায় সময় বিভিন্ন জমি অথবা বাড়ি বিক্রির বিজ্ঞাপন ভাইরাল হয়ে থাকে। সম্প্রতি আবারো ঠিক তেমনি একটি বাড়ি বিক্রির সন্ধান আমরা পেয়েছি। দুর্দান্ত লোকেশনের মধ্যে থাকা সুন্দর এই বাড়িটি আশা করছি আপনাদের পছন্দ হবে। তাই আপনি বা আপনার কোন পরিচিত যদি এই সময়ের মধ্যে বাড়ি কিনতে আগ্রহী থাকেন তাহলে অবশ্যই নাম্বারটা শেয়ার করে নেবেন।।

আজ আমরা যে বাড়ি বিক্রির বিজ্ঞাপনটি সম্পর্কে আপনাদের জানাবো সেটা ডানকুনি এলাকায় অবস্থিত। সম্পূর্ণ দোতলা বাড়ির বাইরের অংশ খুব ভালোভাবে রঙ না থাকলেও ভেতরে কিন্তু বেশ সুন্দর করেই মোটামুটি রং করা রয়েছে। আপনারা চাইলে কেনার পরে সামান্য কিছু পরিবর্তনও করে নিতে পারেন। বাড়িটিতে রয়েছে বড় সাইজের তিনটি বেডরুম, ড্রয়িং রুম, বাথরুম এবং বারান্দা। বাথরুম আর কিচেন মোটামুটি আধুনিকভাবেই সাজানো রয়েছে। বাড়িটির সামনে একটি মোটামুটি চওড়া রাস্তা পেয়ে যাবেন আপনারা। যোগাযোগ বা জল, ইলেকট্রিসিটি নিয়ে এখানে কোন সমস্যা হবে না।

বাড়িটি থেকে খুব সামান্য দূরত্বের মধ্যেই রয়েছে হাসপাতাল, ব্যাংক এবং বাজার। বাসস্ট্যান্ড আর অটোস্ট্যান্ড মাত্র কয়েক মিনিটের মধ্যেই আপনারা পেয়ে যাবেন। সমস্ত দিক বিবেচনা করে এই বাড়িটির দাম রাখা হয়েছে ৪৫ লক্ষ টাকা। আপনারা যারা বাড়িতে কিনতে আগ্রহী রয়েছেন বা আর কোন তথ্য জানতে চান নিচের দেওয়া নম্বরে যোগাযোগ করে নিতে পারেন।
Contact – 8910307548.

Back to top button