কলকাতার খুব কাছেই প্রপার লোকেশনে জলের দামে এই জমি বিক্রি, না দেখলে মিস করবেন বড়ো সুযোগ!

নিজস্ব প্রতিবেদন: বাড়িঘর হোক বা যেকোনো স্বপ্নের প্রজেক্ট কোনটাই কিন্তু উপযুক্ত জমি ছাড়া শুরু করা সম্ভব নয়। তবে আমাদের দেশে এই ঘন জনবসতির যুগে একটু খোলামেলা পরিবেশ বা ভালো জায়গা পাওয়া যাবে এটাই তো চিন্তার ব্যাপার। কিন্তু তা বলে হাল ছেড়ে বসে থাকলে তো হবে না। আমাদের আজকের এই বিশেষ প্রতিবেদনের মাধ্যমে পাঠকদের সুবিধার্থে নিয়ে চলে এসেছি তিনটি জমির খোঁজ।

অবশ্যই আপনারা দেখে শুনে নিজেদের পছন্দের জমি বেছে নিতে পারেন। যারা সম্প্রতি বাড়ি তৈরি বা অন্যান্য যেকোনো কাজের জন্য জমি ক্রয় করার কথা চিন্তা-ভাবনা করছেন তারা অবশ্যই আমাদের এই প্রতিবেদনটি শেষ পর্যন্ত পড়ুন আর বিস্তারিত তথ্য সংগ্রহ করে নিন।। আশা করছি এই প্রতিবেদনটি আপনাদের স্বপ্নের কাজ শুরু করতে অবশ্যই কিছুটা হলেও সাহায্য করতে পারবে।

আজ আমরা আপনাদের সাথে তিনটি প্লট সম্পর্কে আলোচনা করব। এর মধ্যে প্রথম প্লটটি কোচবিহারের খাবাইডাঙ্গাতে অবস্থিত। এই জমিটি থেকে কোচবিহারের মেন স্টেশনের দূরত্ব মাত্র ১০ কিলোমিটার। জমিটির পাশে মাটির রাস্তা রয়েছে তবে পিচ রাস্তা মাত্র ১০০ মিটারের মধ্যে আপনারা পেয়ে যাবেন।। এখানকার মোট জমির পরিমাণ পাঁচ কাঠা। এই জমি থেকে ৫০ মিটারের দূরত্বের মধ্যেই রয়েছে আরও একটি প্লট। ইলেকট্রিসিটি বা জলের কানেকশনের কিন্তু এখানে কোন রকমের সমস্যা আপাতত নেই। এখানে জমির পরিমাণ হচ্ছে ৩ কাঠা।

এবার যে তৃতীয় জমিটির কথা বলব তার পরিমাণ হচ্ছে এক বিঘা। এটার ধারেও কিন্তু কাঁচা অর্থাৎ মাটির রাস্তা রয়েছে এখনো পর্যন্ত পাকা হয়নি। এটি হলো নিচু জলা জমি। তবে বলব যে বাড়ি ঘর করার থেকে এই জমিগুলো কিন্তু যে কোন বড় প্রজেক্ট তৈরি করার জন্যই বিশেষ ভালো হবে। এই এক বিঘা জমির দাম প্রতি কাটা হিসেবে প্রায় তিন লক্ষ টাকা রাখা হয়েছে। তবে যদি কেউ একসঙ্গে পুরোটা নেন সেক্ষেত্রে দাম কিন্তু অনেকটাই কমে যাবে সুতরাং চিন্তার কোন কারণ নেই। এই সময়ের মধ্যে জমি কিনতে আগ্রহী থাকলে আপনারা নিচের দেওয়া নম্বরে যোগাযোগ করে নিতে পারেন।
Contact : 7384114088.

Back to top button