কলকাতার মাটিতেই প্রপার লোকেশনে দুর্দান্ত এই একতলা বাড়ি বিক্রি, দাম শুনলে হাঁ হবেন গ্যারান্টি!

নিজস্ব প্রতিবেদন: বরাবর থেকেই কিন্তু মানুষের মধ্যে একটা চিরস্থায়ী বাসস্থানের সুপ্ত আগ্রহ রয়ে যায়। লক্ষ্য করে দেখবেন সাধারণ মধ্যবিত্ত মানুষ চাকরি করে হোক বা ব্যবসা করে বরাবর চেষ্টা করেন যে যেভাবে হোক একটা বাড়ি তৈরি করার। তবে ব্যস্ততম জীবনের সময় নিয়ে পছন্দ করে বাড়ি তৈরি করাটা কিন্তু সোজা ব্যাপার নয়।।

তাই আজকাল চাকুরীরতা অনেকেই কিন্তু রেডিমেড বাড়ি কেনার কথা চিন্তাভাবনা করছেন। আজকের এই বিশেষ প্রতিবেদনে আমরা আপনাদের জন্য নিয়ে চলে এসেছি এমন একটি বাড়ির খোঁজ যা কোন ছোট বা মাঝারি ফ্যামিলির জন্য একেবারে আদর্শ।চলুন তাহলে সময় নষ্ট না করে আমাদের এই প্রতিবেদনটির মূল পর্বে যাওয়া যাক।

আজ আমরা আপনাদের যে বাড়িটি দেখাতে চলেছি তাতে তিনটি বেডরুম,দুটি বাথরুম, দুটি ব্যালকনি এবং একটি সার্ভার রুম রয়েছে। এছাড়াও বেশ খানিকটা স্পেস পেয়ে যাবেন আপনারা। বাড়িটি সাউথ কলকাতার বাশদ্রোনিতে অবস্থিত। জানিয়ে রাখি এই সম্পত্তিটি প্রায় দশ বছরের পুরনো তবে একেবারেই ভালো কন্ডিশনে রয়েছে।

যারা কিনবেন তারা সামান্য কিছু পরিবর্তন করে নিলেই কিন্তু কাজ হয়ে যাবে। খুব একটা অর্থ খরচ করার দরকার নেই। বাড়িটির সম্পূর্ণ মেঝেতে মোজাইক বসানো রয়েছে। সামনে আপনারা গাড়ি পার্ক করার জন্য যথেষ্ট জায়গা পেয়ে যাবেন সুতরাং অসুবিধা হবে না। পোষ্টের একদম শেষে আমরা যোগাযোগ করার নম্বর এবং বাড়ির সঠিক ঠিকানা তুলে ধরব।।

৫ কাঠা ৩ ছটাক জমির উপর অবস্থিত এই বাড়িটির দাম রাখা হয়েছে সব মিলিয়ে ৭০ লক্ষ টাকা।
যদি আপনারা বাড়িটি কিনতে আগ্রহী থাকেন তাহলে নিচের দেওয়া নম্বরে যোগাযোগ করে নিতে পারেন।

Address – 6/29A, Vivekananda park,near- Vidya Niketan school, bansdroni south kolkata.
Owner name : Anand Kumar Jaiswal
Contact : 7980040549.

Back to top button