কলকাতার বুকে প্রপার লোকেশনে খুবই সস্তায় জমি সহ এই বাড়ি বিক্রি, না দেখলে পস্তাবেন পরে!

নিজস্ব প্রতিবেদন: নিজস্ব একটা স্থায়ী আস্তানা তৈরীর আকাঙ্ক্ষার সকল মানুষের মনেই রয়েছে। তবে দৈনন্দিন কাজ থেকে ছুটি নিয়ে সময় করে একটা বাড়ি তৈরি করা কিন্তু সকলের জন্য সম্ভব হয়ে ওঠে না। কিন্তু তা বলে সারাজীবন তো ভাড়াবাড়িতে বা অন্য কোথাও কাটিয়ে দেওয়া যায় না। বিশেষ করে যারা একটু খোলামেলা পরিবেশের মধ্যে থাকতে পছন্দ করেন অর্থাৎ ফ্ল্যাটের বদ্ধ পরিবেশ পছন্দ করেন না তাদের অবশ্যই কিন্তু বাড়ি দেখা প্রয়োজন।

আজকের এই বিশেষ প্রতিবেদনে আমরা নিয়ে চলে এসেছি একটি দুর্দান্ত ডেকোরেশন সহকারে বাড়ি বিক্রির বিজ্ঞাপন। তবে এটা কোন সেকেন্ড হ্যান্ড নয় একেবারে নতুন বাড়ি। অর্থাৎ শুধুমাত্র বিক্রি করার জন্যই এটাকে যত্ন সহকারে তৈরি করা হচ্ছে। বাড়িতে কিন্তু দুর্দান্ত লোকেশনে অবস্থিত এবং বাড়ির সামনে বেশ চওড়া রাস্তা রয়েছে। অর্থাৎ যোগাযোগ বা যাতায়াত দুটি ক্ষেত্রেই আপনার কোন সমস্যা হবে না।

বাড়িটির লোকেশন হল মধ্যমগ্রাম। অনেকটা দোতালার প্যার্টানে এটাকে তৈরি করা হয়েছে । বাড়িটির প্রবেশ পথের শুরুতেই রয়েছে একটি বড় ডাইনিং কাম ড্রয়িং রুম।ধারেই আপনারা পেয়ে যাবেন সিঁড়ির ঘর অর্থাৎ পরবর্তী ফ্লোরে ওঠার জায়গা। ডাইনিং রুম থেকে কিন্তু এটাকে আলাদাভাবে তৈরি করা হয়নি। একসাথেই রাখা হয়েছে। ডাইনিং রুমের ঠিক ডান দিকের রয়েছে পরপর দুটি বেডরুম।

এর মধ্যে যেটি মাস্টার বেডরুম তার সঙ্গে একটা বাথরুম অ্যাটাচ করা রয়েছে। এছাড়াও বাইরে কিচেন এবং বাথরুম রয়েছে। সম্পূর্ণ বাড়িটিতে কিন্তু মার্বেল বসানো রয়েছে এবং কিচেনে রয়েছে ওয়াল টাইলস। বাথরুমে ওয়াল আর ফ্লোর টাইলস সহ সমস্ত কলের ফিটিংস আপনারা পেয়ে যাবেন। সিঁড়ি দিয়ে উঠেই ঠিক ডানদিকে রয়েছে আরো একটি ঘর। এটা কে আপনারা বেডরুম অথবা অন্য কোন কাজেও ব্যবহার করতে পারবেন। ছাদে ওঠার ঠিক আগের অংশে বেশ খানিকটা স্পেস ফাঁকা রাখা হয়েছে। সেটাকে ছোটখাট স্টোর করার জন্য অথবা ঠাকুর ঘরের জন্য ব্যবহার করতে পারেন।

এবার আসা যাক বাড়িটির যোগাযোগ ব্যবস্থার কথায়। বাড়িটি মধ্যমগ্রাম বাবু রোডে অবস্থিত। এখান থেকে মধ্যমগ্রাম স্টেশন হাঁটা দূরত্বে মাত্র ২ কিলোমিটার। মোটামুটি পাঁচ মিনিটের হাঁটা দূরত্বে আপনারা পেয়ে যাবেন এখানে বাস স্ট্যান্ড আর অটোস্ট্যান্ড। এছাড়াও ৫০০ মিটারের মধ্যে আপনারা স্কুল থেকে শুরু করে বাজার, মিউনিসিপ্যালিটি, হসপিটাল সবকিছুই পাবেন। যদিও বাড়িটির দাম সম্পর্কে বিস্তারিত কোন তথ্য উল্লেখ করা হয়নি। কিনতে আগ্রহী থাকলে আপনাকে অবশ্যই যোগাযোগ করে নিতে হবে।
Contact : 8910849982

Back to top button