কলকাতার একদম কাছেই দুর্দান্ত লোকেশনে খুবই সস্তায় এই দোতলা বাড়ি, না দেখলে মিস করবেন পরে!

নিজস্ব প্রতিবেদন: নিজস্ব একটি বাড়ি না থাকলে কিন্তু একটা সময়ের পর সাধারণ মানুষকে প্রচুর অসুবিধার মুখোমুখি করতে হয়। কিন্তু বর্তমানে বৃদ্ধির বাজারে চট করে কিন্তু বাজেটের মধ্যে কোন বাড়ি বা জমি ক্রয় করাটা সম্ভব নয়। কিন্তু যদি একটু খোঁজ রাখতে পারেন তাহলে হয়তো এরকম কোন বাড়ির সন্ধান পেলেও পেতে পারেন।

ঠিক যেমন আজকের এই প্রতিবেদনে আমরা আপনাদের জন্য নিয়ে চলে এসেছি। আজকে আপনাদের জন্য একটি দোতলা বাড়ির বিক্রি নিয়ে আলোচনা করব। এই বাড়িটির দুর্দান্ত লোকেশন এবং সাধ্যের মধ্যে থাকা বাজেট নিঃসন্দেহে আপনাদের পছন্দ হবে। মোটামুটি ছোট থেকে মাঝারি ফ্যামিলি নিয়ে আপনি যদি বসবাস করতে চান তাহলে অবশ্যই প্রতিবেদনটি শেষ পর্যন্ত পড়ে নিন।

আজকে আমরা যে বাড়িটি আপনাদের দেখাতে চলেছি সেটি দোতলা। বাড়িটির চারপাশের পরিবেশ খুবই নিরিবিলি এবং শান্ত প্রকৃতির।২ কাঠা ৬ ছটাক জমির উপর অবস্থিত এই বাড়িটি পূর্বমুখী। সামনে ১৬ ফুট চওড়া রাস্তা রয়েছে। সুতরাং বড় কোন গাড়ি আসলে বা আপনার নিজের ফোরহূইলার থাকলে কোন সমস্যা হবে না। বাড়িটির প্রবেশ পথের শুরুতেই রয়েছে একটি বিশাল বড় গ্যারেজ। তারপর আপনারা পেয়ে যাচ্ছেন একটি লিভিং কাম ডাইনিং এরিয়া। ঠিক উল্টো দিকে রয়েছে একটি স্টাডি রুম।

ডাইনিং এরিয়ার ঠিক পাশেই আপনারা পেয়ে যাচ্ছেন নিজের তলার কমন বাথরুম এবং পরবর্তী ফ্লোরে ওঠার সিঁড়ি। উপরের তলাতে ঢুকেই আপনারা পেয়ে যাবেন একটা বিশাল বড় ড্রয়িং এরিয়া। এর ঠিক বাম দিকে রয়েছে একটি বিশাল মাস্টার বেডরুম এবং বাথরুম। পরবর্তী ফ্লোরেও রয়েছে ঠিক এরকমই একটি মাস্টার বেডরুম আর বাথরুম। প্রত্যেকটা রুমের সাথেই কিন্তু আপনারা ব্যালকনি পেয়ে যাবেন। তবে বাড়িটির ভেতরে বা বাইরে ভালোভাবে রং করা নেই এবং মেঝেতেও মার্বেলের ফিনিশিং নেই। সুতরাং কেনার পর আপনাকে একটু নিজেদের পছন্দ অনুযায়ী কাস্টমাইজ করে নিতে হবে।

সব মিলিয়ে বাড়িটিতে চারটি বেডরুম এবং তিনটি বাথরুম রয়েছে। এই বাড়িটির লোকেশন চন্দননগর। চন্দননগর স্টেশন থেকে মাত্র চার মিনিটের হাটা দূরত্বে আপনারা এই বাড়িটি পাচ্ছেন মাত্র 35 লক্ষ টাকায়। বাড়ি থেকে নিকটবর্তী বাজার, ব্যাংক এবং এটিএম খুবই সামান্য দূরত্বে পেয়ে যাবেন। মোটামুটি যদি একটু রং করে খরচা করে নেন তাহলে ছোট বা মাঝারি ফ্যামিলির জন্য এই বাড়িটি কিন্তু একেবারেই আদর্শ। বাড়িতে পছন্দ হয়ে থাকলে একেবারেই দেরি করে সুযোগ হাতছাড়া করবেন না। নিচে যোগাযোগ করার নম্বর দেওয়া থাকলো।

Contact : 8240174758/8910254563.

Back to top button