কলকাতার খুব কাছেই দুর্দান্ত লোকেশনে একদম অল্প দামে জমি সহ এই দোতলা বাগান বাড়ি বিক্রি, ভুলেও করবেন না হাতছাড়া!

নিজস্ব প্রতিবেদন: খাদ্য ,বস্ত্র এবং বাসস্থান মানুষের তিনটি মৌলিক চাহিদা ছাড়া জীবন কিন্তু একেবারে অচল। লক্ষ্য করে দেখবেন খাদ্য আর বস্ত্র দুটো নিজের চেষ্টায় সংগ্রহ করা গেলেও বাসস্থান জোগাড় করতে গিয়ে কিন্তু সাধারণ মধ্যবিত্ত মানুষকে প্রচুর ভোগান্তির মধ্যে পড়তে হয়। যারা ভাড়া বাড়িতে রয়েছেন বা নিজস্ব একটি আস্তানা নেই তাদের জীবনে কত ধরনের সমস্যার মুখোমুখি হতে হয় সেই অভিজ্ঞতা আর নাই বা শেয়ার করলাম।

তাই আজকের এই বিশেষ প্রতিবেদনে আমরা নিয়ে চলে এসেছি আপনাদের জন্য একটি বাগান বাড়ির খোঁজ। আপনারা যারা বর্তমানে বাসস্থান কিনতে আগ্রহী আছেন তারা কিন্তু অবশ্যই এটা একবার দেখে নিতে পারেন। যদি বেশ বড় ফ্যামিলি থাকে আপনার তাহলে অবশ্যই এই প্রতিবেদনটি আপনার জন্য গুরুত্বপূর্ণ। আবার আপনারা কিন্তু চাইলে এটাকে কিনে ভাড়াও দিয়ে দিতে পারবেন।

আজ আমরা যে বাগানবাড়িটির কথা বলব সেটি দশ কাঠা জমির উপর অবস্থিত। বাড়িটার সামনে খুব সুন্দর ভাবে লন রয়েছে তাইলে আপনারা এটাকে পার্কিংয়ের কাজে ব্যবহার করতে পারেন অথবা খুব সুন্দর ভাবে বাগানও করে নিতে পারেন। সামনের মতন ঠিক পেছনের অংশের ফাঁকা জমিতে ও কিন্তু খুব সুন্দর ফলের বাগান করা রয়েছে। পুরো বাড়িটাতে কিন্তু বাউন্ডারি ওয়াল রয়েছে। এবার আসা যাক বাড়ির অন্দরমহলের কথায়। এই বাগানবাড়িটি দোতলা। সামনে আর পেছনে দুদিকেই বাড়ির প্রবেশপথ রয়েছে। জল বা ইলেক্ট্রিসিটির কোন সমস্যা নেই। সুতরাং আপনারা কেনার পর একটু ঠিকঠাক করে নিশ্চিন্তে বসবাস করতে পারবেন।

প্রবেশ পথের শুরুতেই এই বাড়িতে রয়েছে একটি বিশাল বড় বারান্দা। তারপর বেশ বড় একটি ঘর রয়েছে যেটা ড্রয়িং রুম হিসেবে ব্যবহার করা যেতে পারে। এই রুমটির সোজা আপনারা পেয়ে যাবেন একটা মাস্টার বেডরুম, তারপর মূল প্যাসেজ থেকে কিচেন বাথরুম সবকিছুতে যেতে পারবেন। পেছনের দিকেও একটা ঘর রয়েছে যেটা সারভেন্ট কোয়াটার হিসেবে ব্যবহার করা যেতে পারে। ঠিক একই রকম ভাবে দোতলাতেও দুটি বড় বেডরুম আছে। একধারে রয়েছে একটা ছোট রুম এবং তার সংলগ্ন জায়গায় রয়েছে কিচেন এবং বাথরুম।

বাথরুমে মোটামুটি আধুনিক ব্যবস্থা থাকলেও বাড়িটির ফ্লোর কিন্তু একদম সাধারন মেঝে তৈরি করা কোন রকমের মার্বেল ফিনিশিং নেই।বাড়িটির ফ্রন্ট রোডের দৈর্ঘ্য ১২ ফুট। মোটামুটি খুব সামান্য দূরত্বের মধ্যেই আপনারা বাজার আর হসপিটাল পেয়ে যাবেন। Southern bypass এর কাছে এই বাড়িটি অবস্থিত। যদি আপনারা এই বাড়িটি কিনতে আগ্রহী থাকেন সেক্ষেত্রে আর দেরি করবেন না।
যোগাযোগ করার নম্বর: 8910851114

Back to top button