কলকাতার আশেপাশেই প্রপার লোকেশনে খুবই সস্তায় এই নতুন ঝাঁ চকচকে বাড়ি বিক্রি, না দেখলে পস্তাবেন পরে

নিজস্ব প্রতিবেদন: সাধারণ মধ্যবিত্ত মানুষের যে সমস্ত চাহিদা একেবারে সবার উপরে রয়েছে তার মধ্যে প্রথমেই বলা যায় বাসস্থানের কথা। একটা নির্দিষ্ট বাসস্থান না থাকলে কিন্তু বয়সকালে সকলের সমস্যা দেখা দেয়। যদিও আজকাল বেশিরভাগ মানুষ ঝামেলা এড়ানোর জন্য রেডিমেড বাড়ি অথবা ফ্ল্যাট কেনার চেষ্টা করছেন।

এবার ফ্ল্যাটের ক্ষেত্রে সব থেকে বেশি সমস্যা এটাই যে সবসময় বদ্ধ পরিবেশে এই ফ্ল্যাট হয়ে থাকে। তাই বেশিরভাগ মানুষ খোলামেলা বাড়ি নেওয়ার চেষ্টা করেন। পাঠকদের সুবিধার্থে আজ আমরা নতুন বছরের প্রথম মাসে নিয়ে চলে এসেছে একটি দুর্দান্ত বাড়ির খোঁজ। আমাদের আজকের লোকেশন হল পশ্চিম বর্ধমানের দুর্গাপুর।

আজ আমরা যে বাড়িটির কথা বলব সেটি দুর্গাপুরের বিধাননগরের স্টিল পার্ক এরিয়ায় অবস্থিত।। বাড়িটিতে ৬.৬ কাঠা জমি রয়েছে। প্রায় ২০ থেকে ২৫ বছরের পুরনো সম্পত্তি এটা। একতলা এই বাড়িটির মধ্যে তিনটি বেডরুম, দুটি কিচেন, দুটি বাথরুম এবং একটি ডাইনিং রুম রয়েছে।

এছাড়াও একটা লম্বাটে ধরনের প্যাসেজ এরিয়া আপনারা পেয়ে যাবেন। বাড়িটির চারপাশে বাউন্ডারি ওয়াল করা রয়েছে এবং সামনে রয়েছে প্রায় ১৬ ফুটের চওড়া রাস্তা। যারা বাগান করতে পছন্দ করেন এখানে কিন্তু খুব সহজেই বাড়ির ভেতরে থাকা ফাকা জমিতে বাগান করে নিতে পারবেন। ক্রেতাদের সামান্য কিছু পরিবর্তন করে নিতে হবে বাড়িতে।।

যদি দোতলা করতে চান সেক্ষেত্রে এটাও কেনার পরে করে নিতে পারেন। বাড়িটি কিন্তু একটা খুব সুন্দর লোকেশন এর মধ্যে রয়েছে তাই যোগাযোগ ব্যবস্থার কোন সমস্যা হবে না। এখান থেকে মাত্র কয়েক মিনিটের মধ্যেই আপনারা বিভিন্ন সরকারি আর বেসরকারি হাসপাতাল সহজেই পেয়ে যাবেন। জল এবং ইলেকট্রিসিটির সুবন্দোবস্ত রয়েছে এখানে।

পাশাপাশি বাজার থেকে শুরু করে শপিংমল, স্কুল এবং কলেজ সবকিছুই খুব সামান্য দূরত্বের মধ্যে এখানে আপনারা পেয়ে যাবেন। সবদিক বিবেচনা করে এই বাড়িটির দাম নির্ধারণ করা হয়েছে 72 লক্ষ টাকা। যারা এই বাড়িটি কিনতে আগ্রহী রয়েছেন তারা সহজেই নিচের দেওয়া নম্বরে মালিকের সাথে যোগাযোগ করে নিতে পারেন।

Property owner name- MOLOY CHATTERJEE.
CONTACT – 9547724453.

Back to top button