কলকাতার একদম কাছেই দুর্দান্ত লোকেশনে খুব সস্তার রেটে এই নতুন দোতলা বাড়ি বিক্রি, ভুলেও করবেন না মিস

নিজস্ব প্রতিবেদন: মানুষের জন্য বাড়ি হল এমন একটা ঠিকানা যেখানে দৈনন্দিন বিভিন্ন কাজের পরে আমরা এসে একটু বিশ্রাম নিয়ে থাকি। এই ঠিকানায় যদি তাই শান্তি না থাকে তাহলে কিন্তু খুবই সমস্যা হতে পারে। বহু মানুষ যারা ভাড়াবাড়িতে বসবাস করেন তারা কিন্তু প্রায়সময় এই সমস্যাগুলো ভোগ করে থাকেন। তাই একটা বয়সের পর সকলেই চেষ্টা করেন নিজস্ব একটি বাড়ি তৈরি করার অথবা কেনার। আজকের এই বিশেষ প্রতিবেদনে আমরা পাঠকদের উদ্দেশ্যে তেমনি একটি বাড়ির সন্ধান নিয়ে হাজির হয়েছি। বাড়িটি কিন্তু বেশ খোলামেলা ভাবে তৈরি করা হয়েছে এবং একেবারে রাস্তার উপরেই অবস্থিত। সুতরাং যারা এই ধরনের বাড়ি খুঁজছেন তাদের কোন অসুবিধা হবে না।

এই বাড়িটি অবস্থিত বীরভূমের দুবরাজপুরের কাছারিপাড়া এলাকায়। সম্পূর্ণ কর্পোরেশান এরিয়ার মধ্যেই বাড়িটি রয়েছে। ৩ কাঠা জমির উপর তৈরি এই বাড়িতে একটু বেশ পুরনো আমলের। তবে উপরের ফ্লোরগুলো কিন্তু নতুন করে তৈরি করা হয়েছে। এই বাড়িটিতে রয়েছে সাতটি বেডরুম, দুটি ডাইনিং রুম, দুটি কিচেন, দুটি টয়লেট এবং একটি পুজোর ঘর। আপনারা চাইলে বাড়িটা কিন্তু নিচের ফ্লোর ভাড়াও দিয়ে দিতে পারেন।। সেক্ষেত্রে একটু আলাদা ধরনের ব্যবস্থা করে নেবেন।।

দুর্দান্ত লোকেশনের মধ্যে এই বাড়িটি অবস্থিত। সুতরাং যোগাযোগ ব্যবস্থা সংক্রান্ত কোনো সমস্যায় কিন্তু আপনাদের পড়তে হবে না। এখান থেকে স্কুল, কলেজ, বাজার থেকে শুরু করে সবকিছুই খুব সামান্য দূরত্বের মধ্যে আপনারা পেয়ে যাবেন। সমস্ত দিক বিবেচনা করে এই বাড়িটির দাম রাখা হয়েছে ৬০ লক্ষ টাকা। বাড়িটি যদি আপনাদের ভালো লাগে সেক্ষেত্রে অবশ্যই শেয়ার করে নিতে ভুলবেন না। সময় নষ্ট না করে দ্রুত নিজের দেওয়া নম্বরে যোগাযোগ করে নিন।
Sumon Mazumder
Contact : 8101818737.

Back to top button