কলকাতার বুকেই প্রপার লোকেশনে জলের দামে এই সুন্দর একতলা বাড়ি বিক্রি, না দেখলে মিস করবেন

নিজস্ব প্রতিবেদন: বাড়ি হল এমন একটা জায়গা যেখানে সারা দিনের কাজের পর আমরা আশ্রয় নিয়ে থাকি। মূল্যবৃদ্ধির বাজারে আজকাল অনেকেই দীর্ঘমেয়াদী বাড়ি তৈরির ঝামেলায় না গিয়ে কিন্তু রেডিমেড বাড়ি কিনে থাকেন। তবে এই রেডিমেড বাড়ি পাওয়াটা একেবারেই সোজা কাজ নয়।

কারণ ভালো পরিবেশের মধ্যে বাড়ি পেলেও সেটার বাজেট হয়তো অত্যধিক বেশি হয়ে যায়। আবার বাজেট কম থাকলে হয়তো চারপাশের পরিবেশ আমাদের মনের মতন হয় না। আজকের এই বিশেষ প্রতিবেদনে আমরা আপনাদের জন্য নিয়ে চলে এসেছি একটি ৩ কাঠা ৪ ছটাক জমির উপরে তৈরি বাড়ি। যদি আপনারা সম্প্রতি জমি বা বাড়ি কেনার কথা চিন্তা-ভাবনা করছেন তাহলে অবশ্যই এটা মনোযোগ পড়ে ফেলুন।

আজ আমরা যে বাড়িটি দেখাবো সেটা ৩ কাঠা চার ছটাক জমির উপর অবস্থিত। দোতালা এই বাড়িটির মোটামুটি বাইরে আর ভেতরের অংশে ঠিকঠাক রং করা রয়েছে। এটি একটি কর্নার প্লট যার তিন দিকে আপনারা রাস্তা পেয়ে যাবেন। অর্থাৎ যোগাযোগ ব্যবস্থার দিক থেকে বলা যায় খুব সুন্দর একটা পজিশন। এবার আসা যাক বাড়ি বা জমিটির অবস্থানের কথায়। কলকাতার বাগুইহাটির পূর্বাঞ্চল এলাকায় এই জমিসহ বাড়িটি অবস্থিত।

এই বাড়িটি যে কোন মধ্যবিত্ত সাধারণ মানুষ ছোট ফ্যামিলি থাকলে খুব সহজেই কিনে নিতে পারবেন। হাতের মুঠোয় আপনারা স্কুল-কলেজ থেকে শুরু করে বাজার,ব্যাঙ্ক এবং এটিএম সবকিছুই পেয়ে যাবেন। যদিও এই বাড়িটির মূল্য সম্পর্কে কিছু বিশেষ জানা যায়নি। তার জন্য আপনাকে মালিকের সাথে যোগাযোগ করে নিতে হবে।
Contact : 9836314477.

Back to top button