কলকাতার একদম কাছেই প্রপার লোকেশনে খুবই সস্তায় এই সুন্দর একতলা বাড়ি বিক্রি, ভুলেও করবেন না হাতছাড়া

নিজস্ব প্রতিবেদন: দৈনন্দিন ব্যস্ততার মাঝে আজকাল আর মানুষের পক্ষে দীর্ঘমেয়াদি সময়ে ব্যয় করে কিন্তু বাড়ি তৈরি করা সম্ভব নয়। এদিকে ভবিষ্যতের জন্য একটা আস্তানা না হলেও তো চলবে না! চাকরিজীবী বেশিরভাগ মানুষই আজকাল তাই সমস্ত দিক বিবেচনা করে রেডিমেড বাড়ি কেনার কথা চিন্তাভাবনা করছেন। যদিও ভালো পরিবেশের মধ্যে রেডিমেড বাড়ি কেনাটা বেশ চিন্তার ব্যাপার। তবে আমরা থাকতে আর আপনারা কেন কষ্ট করবেন! আজ আপনাদের জন্য নিয়ে চলে এসেছি হুগলির কলাছড়া গ্রামে অবস্থিত একটি দুর্দান্ত বাড়ির ঠিকানা। তিন কাঠা জমির উপর অবস্থিত এই একতলা বাড়িটি নিঃসন্দেহে আপনাদের পছন্দ হবে।

বাড়িটির সামনের অংশের বেশ খানিকটা জায়গা কিন্তু একেবারে খোলা অবস্থায় রয়েছে। এখানে আপনারা খুব সহজেই অতিরিক্ত ঘর বা সুন্দরভাবে বাগান করে নিতে পারবেন। বাড়িটির অন্দরমহলে রয়েছে দুটি বেডরুম, একটি ড্রয়িংরুম, একটি কিচেন, একটি বাথরুম এবং একটি বারান্দা। খুব সুন্দরভাবে সিঁড়ির ঠিক উপরের অংশেও অনেকটা জায়গা ফাঁকা রাখা হয়েছে। সেটাকে আপনারা স্টোর রুম বা স্টাডি রুম হিসেবেও কাজে লাগাতে পারেন। বাড়িটির ভেতরে বা বাইরে কিন্তু সুন্দর ভাবে রং করা রয়েছে, তাই অতিরিক্ত খরচের প্রয়োজন নেই।

একেবারে খোলা রাস্তার উপরে রয়েছে বাড়িটি। এখানকার যোগাযোগ ব্যবস্থাও খুবই সুন্দর। একেবারে হাটা দূরত্বের মধ্যে এখানে আপনারা পেয়ে যাচ্ছেন বাজার, ব্যাংক, এটিএম থেকে শুরু করে বাসস্ট্যান্ড বা অটো স্ট্যান্ড। সমস্ত দিক বিবেচনা করে এই দুর্দান্ত বাড়িটির দাম রাখা হয়েছে ৩৩ লক্ষ টাকা। মোটামুটি ছোট পরিবারের জন্য এটি একেবারেই একটা আদর্শ বাড়ি হতে পারে। দারুন লোকেশন এর মধ্যে এই ধরনের বাড়ি কিন্তু আর চট করে পাবেন না। বিস্তারিত জানতে নিচের দেওয়া নম্বরে যোগাযোগ করে।
Contact – 8910307548

Back to top button