কলকাতার বুকেই প্রপার লোকেশনে খুবই সস্তায় এই সুন্দর বাড়ি বিক্রি, ভুলেও করবেন না মিস!

নিজস্ব প্রতিবেদন: মানুষের তিনটি প্রধান চাহিদার মধ্যেই রয়েছে বাসস্থানের চাহিদা। তবে বর্তমানে সময়ের অভাবে অনেকেই কিন্তু একটা নির্দিষ্ট বাসস্থান তৈরির ঝামেলাতে যেতে চান না। তাই বেশিরভাগ মানুষই ফ্ল্যাট অথবা রেডিমেড বাড়ি কেনার উপর নির্ভরশীল হয়ে পড়েছেন। তবে ফ্ল্যাট কেনার ক্ষেত্রে কিন্তু কিছু সমস্যা বর্তমান। প্রথমত এখানে কখনো খোলা ছাদ পাওয়া যায় না,পাশাপাশি একটা বদ্ধ পরিবেশের মধ্যে অনেকেরই অসুবিধা বোধ হয়।

তাই যাদের এই সমস্যা রয়েছে তারা কিন্তু অবশ্যই চেষ্টা করবেন বাড়ি দেখে নেওয়ার। যদি ভালো পরিবেশের মধ্যে আপনারা সেকেন্ড হ্যান্ড রেডিমেড বাড়ি না পেয়ে থাকেন সেক্ষেত্রে আজকের এই বিশেষ প্রতিবেদনটি শুধুমাত্র আপনাদের জন্য। আজকের এই প্রতিবেদনে আমরা আপনাদের সাথে দুর্দান্ত লোকেশনে অবস্থিত একটি বাড়ি বিক্রির বিজ্ঞাপন শেয়ার করে নিতে চলেছি।

আজ যে বাড়ি বিক্রির বিজ্ঞাপনটি শেয়ার করব সেটির লোকেশন হচ্ছে সোদপুর কলকাতা। এটি ৮ বছরের পুরনো সম্পত্তি। বাড়িটির টোটাল এরিয়া হচ্ছে ১২০০ স্কয়ার ফুট। এই বাড়িটিতে তিনটি বেডরুম, দুটি বাথরুম, একটি মডিউলার কিচেন, একটি ঠাকুর ঘর, একটি ডাইনিং রুম, একটি গেস্ট রুম, একটি স্টোর রুম এবং একটি স্টাডি রুম রয়েছে। সম্পূর্ণ বাড়িটির মেঝেতে মার্বেল ফিনিশিং করা রয়েছে।

বাথরুম এবং কিচেন আধুনিকভাবে সাজানো। সবথেকে ভালো ব্যাপার জল আর ইলেক্ট্রিসিটির কোন সমস্যা নেই এই এলাকায়। যারা বাড়িটি কিনবেন তাদের হয়তো ভেতর আর বাহিরে একটু রং করিয়ে নিতে হতে পারে। এছাড়া কিন্তু আর কোন টাকা খরচ করতে হবে না। বাড়িটিতে ছাদে টিনের শেড করা রয়েছে যদি আপনারা চান সেটা খুলে নিতে পারেন। খোলামেলা মুক্ত পরিবেশের মধ্যে এই বাড়িটি কিন্তু নিঃসন্দেহে আপনাদের স্বপ্নের ঠিকানা হয়ে উঠতে পারে।

মোটামুটি ছোট থেকে মাঝারি ফ্যামিলি থাকতে চাইলে এই বাড়িটি কিনে নিতে পারে। সমস্ত দিক বিবেচনা করে এই বাড়িটির দাম রাখা হয়েছে ৩৭ লক্ষ টাকা। বাড়িটির সমস্ত কাগজপত্র ঠিকঠাক অবস্থায় রয়েছে সুতরাং ভবিষ্যতে কোন প্রয়োজন পড়লে লোন নিতে অসুবিধা হবে না। নিচে আমরা সমস্ত যোগাযোগ করার তথ্য উল্লেখ করে দিলাম। কিনতে আগ্রহী থাকলে অবশ্যই আর দেরি করে সময় নষ্ট করবেন না।
Address : Sodepur, kolkata north,Near ghola bus stand.
Located on BT road
Contact : 9330955489.

Back to top button