কলকাতা এয়ারপোর্টের কাছেই দুর্দান্ত লোকেশনে খুব সস্তায় এই সুন্দর বাড়ি বিক্রি, না দেখলে মিস করবেন গ্যারান্টি!

নিজস্ব প্রতিবেদন: স্থায়ী ঠিকানা না হলে কিন্তু একটা মানুষের ভবিষ্যতের চিন্তা কখনোই শেষ হয় না। তাই একটা বয়সের পর কমবেশি সকলেই চেষ্টা করেন বাড়ি তৈরি করে নেবার। কিন্তু যাদের বেশিরভাগ সময়টাই চাকরিবাকরি বা ব্যবসার ব্যস্ততার মধ্যে কেটে যায় তাদের পক্ষে হয়তো সময় নিয়ে হাতে ধরে বাড়ি তৈরি করাটা সম্ভব হয় না।

আজকের এই বিশেষ প্রতিবেদনের তাই আপনাদের সাথে শেয়ার করে নিতে চলেছি একটি সম্পূর্ণ রেডিমেড বাড়ির বিক্রির বিজ্ঞাপন। আপনারা যারা কিছু সময়ের মধ্যেই বাড়ি কিনতে চান তারা অবশ্যই আমাদের প্রতিবেদনটি মনোযোগ সহ দেখে নিন এই বাড়িটি আপনাদের পছন্দ কিনা। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় দুটি ভিডিও ভাইরাল হয়ে উঠে এসেছে যেখানে দেওয়া হয়েছে। আমরা সেখান থেকেই বিস্তারিত তথ্য আপনাদের উদ্দেশ্যে তুলে ধরলাম।

আজ আমরা আপনাদের সাথে দুটো প্রপার্টির তথ্য শেয়ার করে নেব। দুটোই মধ্যমগ্রামে অবস্থিত। এর মধ্যে একটা সম্পত্তি দোতলা এবং অপরটি একতালা। প্রথমে আসা যাক একতলা বাড়িটির কথায়। এই বাড়িটিতে দুটি বেডরুম, দুটি ওয়াশরুম, একটি ডাইনিং কাম ড্রয়িং রুম, বারান্দাসহ পুজোর ঘর রয়েছে। সম্পূর্ণ বাড়িটিতেই কিন্তু মার্বেল বসানো রয়েছে এবং বাথরুম আর কিচেন আধুনিকভাবে সাজানো।

দুর্দান্ত ভাবে বাড়িতে সিলিং আর দেওয়ালে রং করে ডিজাইন করা হয়েছে। এবার দোতলা বাড়িটির সম্পর্কে জেনে নিন। একই রকম ভাবে পাশাপাশি দোতলা বাড়ি তৈরি করা হয়েছে। বাড়িটির একতলা প্রথম তথ্যের মতোই দুটি বেডরুম, কিচেন আর বাথরুম নিয়ে রয়েছে। তবে সিঁড়ি দিয়ে উঠে এর দোতলার ডিজাইন সামান্য আলাদা। উল্লেখ্য এই বাড়িটিতে চারটি বেডরুম এবং চারটি বাথরুম রয়েছে। সমস্ত কাগজপত্র একেবারে ঠিকঠাক অবস্থায় রয়েছে সুতরাং ভবিষ্যতে আপনাদের লোন নিতে কোন রকমের সমস্যা হবে না।

যদি আপনারা এই বাড়িটি কিনতে ইচ্ছুক থাকেন বা অন্য কোন তথ্য জানতে চান সেক্ষেত্রে আর দেরি করবেন না। আমরা নিচে ঠিকানা সহ অন্যান্য প্রয়োজনীয় তথ্য উল্লেখ করে দিচ্ছি। পাঠকদের উদ্দেশ্যে জানিয়ে রাখি এটা কিন্তু কোন পুরনো বাড়ি নয় সম্পূর্ণ নতুন তৈরি করা একটি রেডিমেড বাড়ি। এই বাড়িটি থেকে কলকাতা এয়ারপোর্ট মাত্র 10 কিলোমিটার মধ্যমগ্রাম স্টেশন মাত্র হাটা দূরত্বে অবস্থিত।
Property location:
Madhyamgram, kolkata -700129, Hindu Milan Mandir near Madhyamgram station.
Contact – 8101296304/7003832068.

Back to top button