কলকাতার কাছেই দুর্দান্ত লোকেশনে খুব সস্তায় এই সুন্দর ফ্ল্যাট বিক্রি, না দেখলে চরম মিস করবেন

নিজস্ব প্রতিবেদন: বর্তমান সময়ে বড় রকমের কোন ঝক্কি এড়ানোর জন্য বেশিরভাগ মানুষই কিন্তু ফ্ল্যাট অথবা অ্যাপার্টমেন্টে থাকাটা পছন্দ করে থাকেন। আসলে বাড়ি তৈরি করতে গেলে যে ঝামেলা গুলো ভোগ করতে হয় ফ্ল্যাট বা অ্যাপার্টমেন্টের ক্ষেত্রে কিন্তু এমন কোন অসুবিধা নেই।।

বেশিরভাগ ক্ষেত্রেই সম্পূর্ণ রেডিমেট অবস্থায় এগুলো পাওয়া যায় তাই রেডি টু মুভ অর্থাৎ আজ কিনে কাল থেকেই বসবাস করা যেতে পারে। এরকমই যারা একেবারে স্বল্প খরচের মধ্যে ফ্ল্যাট কিনতে চাইছেন আমরা তাদের জন্যই নিয়ে চলে এসেছি আজকের এই বিশেষ প্রতিবেদন। কলকাতার কাছে একটা ভালো লোকেশনের মধ্যেই ফ্ল্যাটটি অবস্থিত। চলুন বিস্তারিত জেনে নেওয়া যাক সময় নষ্ট না করে।

আজ আমরা যে ফ্ল্যাট টি দেখাবো সেটি মধ্যমগ্রামের কালীবাড়ি রোডের গ্রাউন্ড ফ্লোরে অবস্থিত। এই ফ্ল্যাটটিতে রয়েছে দুটি বেডরুম, একটি ড্রয়িং কাম ডাইনিং রুম এবং একটি বাথরুম। আপাতত ফ্ল্যাটটির মধ্যে ইলেকট্রিকের কানেকশন করা নেই তবে কেনার আগেই কিন্তু আপনাদের সেই ব্যবস্থা করে দেওয়া হবে।

এটির মেঝেতে সম্পূর্ণ টাইলস বসানো রয়েছে এবং দেওয়ালেও পুট্টি করা রয়েছে। নিজেদের ইচ্ছেমতন আপনারা এটাকে কাস্টমাইজ করে রং করে নিতে পারেন। জল বা ইলেক্ট্রিসিটি সংক্রান্ত কোনো সমস্যা কিন্তু আপনাদের এখানে হবে না।

এবারে খোলামেলা এবং ভালো ভেন্টিলেশনযুক্ত ফ্ল্যাট যারা নিতে চাইছেন অবশ্যই কিন্তু এটি একবার দেখে যেতে পারেন। খুব সামান্য দূরত্বের মধ্যেই এখান থেকে আপনারা পেয়ে যাবেন মধ্যমগ্রাম রেলওয়ে স্টেশন। ফ্ল্যাটটির সামনেই একটি ১২ ফুটের চওড়া রাস্তা রয়েছে সুতরাং চার চাকা গাড়ি ঢুকতেও কিন্তু কোন অসুবিধা হবে না। কাগজপত্র সমস্ত আপটুডেট অবস্থায় রয়েছে আর লোনও পেয়ে যাবেন ভবিষ্যতে।

সুতরাং যে সমস্ত ছোট ফ্যামিলির বাসিন্দারা ফ্ল্যাটটি কিনতে চাইছেন সময় নষ্ট না করে দ্রুত বুকিং এর কাজ সম্পন্ন করে ফেলুন। সমস্ত দিক বিবেচনা করে এই ফ্ল্যাটটির দাম রাখা হয়েছে মাত্র ১৬ লক্ষ টাকা। বিস্তারিত জানতে হলে বা একজন ক্রেতা হিসেবে আগ্রহী থাকলে নিচের দেওয়া নম্বরে যোগাযোগ করে নেওয়ার অনুরোধ রইল।
Contact : 9832239968.

Back to top button