কলকাতার কাছেই প্রপার লোকেশনে খুবই সস্তায় এই সুন্দর ফ্ল্যাট বিক্রি, ভুলেও হাতছাড়া করবেন না এই সুযোগ

নিজস্ব প্রতিবেদন: আজকালকার দিনে কিন্তু একটি সুস্থ্য স্বাভাবিক পরিবেশে বাড়ি খুঁজে পাওয়া একেবারে সহজ কাজ নয়। বেশিরভাগ ক্ষেত্রেই কিছু না কিছু সমস্যা থেকেই থাকে। কখনো হয়তো কাগজপত্রের সমস্যা আবার কখনো হয়তো আমাদের মনমতো হয় না পরিবেশ। তবে আজকাল সোশ্যাল মিডিয়ার সাহায্যে খুব সহজেই কিন্তু বিভিন্ন জমি জায়গার খোঁজ পাওয়া যাচ্ছে। তবে প্রথমেই আপনাদের বলব কোন জিনিস খরিদ করার আগে কিন্তু ভালোভাবে যাচাই করে নেওয়ার চেষ্টা করবেন। কারণ সোশ্যাল মিডিয়ায় প্রাপ্ত অনেক কিছুই কিন্তু ভুল হয়ে থাকে। দিন প্রতিদিন ইন্টারনেটের ব্যবহার বেড়ে যাওয়ার কারণে সাইবার অপরাধের সংখ্যা ও ক্রমশ বাড়ছে।

আজকের এই বিশেষ প্রতিবেদনে আমরা আপনাদের জন্য দুটি ফ্ল্যাটের খোঁজ নিয়ে এসেছি। সম্প্রতি এই দুটি ফ্ল্যাট বিক্রির জন্য বিজ্ঞাপন দেওয়া হয়েছে। দুটি ফ্ল্যাট ই 2BHK। এর মধ্যে একটি ৬৪৭ স্কয়ার ফিট এবং অপরটি ৭৭০ স্কয়ার ফিট। প্রথম ফ্ল্যাটটিতে রয়েছে দুটি বেডরুম, দুটি বাথরুম, ড্রয়িং রুম সহ কিচেন। অন্যদিকে দ্বিতীয় ফ্ল্যাটটিতে রয়েছে দুটি বেডরুম, দুটি বাথরুম, ড্রয়িং রুম সংলগ্ন কিচেন এবং দক্ষিণমুখী বারান্দা। দুটি ফ্ল্যাটে কিন্তু সম্পূর্ণরূপে মার্বেল ফিনিশ করা রয়েছে এবং বাথরুম আধুনিকভাবে সাজানো। ছোট থেকে মাঝারি ফ্যামিলির জন্য এই ফ্ল্যাট গুলি একেবারেই আদর্শ।

নিঃসন্দেহে বলা যায় যে কোন মানুষের একবার দেখলেই হয়তো এই ফ্ল্যাট গুলি পছন্দ হয়ে যাবে। এবার আসা যাক ফ্ল্যাট দুটির অবস্থানের কথায়। ফ্ল্যাট দুটি রাজচন্দ্রপুর স্টেশনের কাছাকাছি অবস্থিত। প্রথম ফ্লাট টি রয়েছে গ্রাউন্ড ফ্লোরে এবং দ্বিতীয় ফ্ল্যাট টি রয়েছে চতুর্থ তলায়। নিকটবর্তী হসপিটাল বাজার এবং অন্যান্য প্রয়োজনীয় জায়গা কিন্তু ৫০০ মিটারের মধ্যেই অবস্থিত। ৬৪৭ স্কয়ার ফিটের ফ্ল্যাটটির দাম রাখা হয়েছে মাত্র ১৫ লক্ষ টাকা। অন্যদিকে ৭৭০ স্কয়ার ফিট ফ্ল্যাটটির দাম রাখা হয়েছে ১৮ লক্ষ ৪৮ হাজার টাকা।

যদি আপনারা সম্প্রতি বাড়ি কিনতে আগ্রহী থাকেন সেক্ষেত্রে কিন্তু অবশ্যই আমাদের এই প্রতিবেদনটি পড়ার পর আর দেরি করবেন না। চাইলে আপনারা সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ভিডিওটিও দেখে নিতে পারেন। আরো বিস্তারিত জানার জন্য বা ফ্ল্যাটটি খরিদ করার জন্য 8617233353 এই নম্বরে ফোন বা whatsapp এর মাধ্যমে যোগাযোগ করতে পারেন। তবে যদি ফ্ল্যাট খরিদ করে থাকেন সেক্ষেত্রে অবশ্যই কিন্তু আগে একবার ভালো করে যাচাই করে নিতে ভুলবেন না।

Back to top button