কলকাতার মধ্যেই দুর্দান্ত লোকেশনে খুব সস্তায় এই সুন্দর দোতলা বাড়ি বিক্রি, ভুলেও করবেন না মিস

নিজস্ব প্রতিবেদন: সাধারণ মানুষের প্রয়োজনীয় চাহিদাগুলোর মধ্যে একেবারে প্রথমের সারিতে রয়েছে বাসস্থান। একটি নির্দিষ্ট বাসস্থান ছাড়া কখনোই কিন্তু ভবিষ্যৎ সুনিশ্চিত হতে পারে না। তবে দৈনন্দিন ব্যস্ততার কারণে অনেকেই কিন্তু হাতে নির্দিষ্ট সময় নিয়ে বাড়ি তৈরীর কাজে অংশগ্রহণ করতে পারেন না।

আজকের এই বিশেষ প্রতিবেদনে আমরা তাই আপনাদের সাথে শেয়ার করে নিতে চলেছি একটি বাড়ি বিক্রির বিজ্ঞাপন। যদি আপনারা ক্রেতা হিসেবে যোগাযোগ করতে চান সে ক্ষেত্রে প্রতিবেদনের শেষে নম্বর দেওয়া থাকবে। চলুন এবার বাড়িটি সম্পর্কে জেনে নেওয়া যাক।

যে বাড়িটি বিক্রির কথা বলতে চলেছি সেটা ই এম বাইপাস থেকে পাঁচ মিনিট এবং শহীদ ক্ষুদিরাম মেট্রো থেকে ১০ মিনিট এর দূরত্বে অবস্থিত।২ কাঠা ৪ ছটাক জমির উপর দোতলা এই বাড়িটি নির্মিত হয়েছে। সুন্দরভাবে সাজানো এই বাড়িটির বাইরের অংশটি আপনাদের কেনার পর একটু ভালোভাবে রং করে নিতে হবে। বাড়িটিতে গ্যারেজের সুবন্দোবস্ত রয়েছে এবং চারপাশে একটু খোলা জায়গাও পেয়ে যাবেন । যারা বাগান করতে পছন্দ করেন তাদের একেবারেই কোন অসুবিধা হবে না।

ছোট থেকে মাঝারি ফ্যামিলি খুব সহজেই এই বাড়িতে বসবাস করতে পারবেন। সমস্ত দিক ভাবনা-চিন্তা করে বাড়িটির মূল্য নির্ধারণ করা হয়েছে ৮৫ লক্ষ টাকা। তবে এটা আলোচনা সাপেক্ষ অর্থাৎ গ্রাহকের সাথে কথা বলে কিছুটা কম করা যেতে পারে। যদি বাড়িটি কিনতে আপনারা আগ্রহী থাকেন বা আপনাদের পরিচিত কেউ এটা কিনতে চায় সেক্ষেত্রে নিচের দেওয়া নম্বরে যোগাযোগ করে নিতে পারেন।। কলকাতার মতন দুর্দান্ত লোকেশনে অবস্থিত এই জাতীয় সুন্দর বাড়ি হাতছাড়া করা কিন্তু একেবারেই উচিত নয়।
Contact : 9477174669.

Back to top button