কলকাতার একদম কাছেই দুর্দান্ত লোকেশনে খুব সস্তায় এই সুন্দর দোতলা বাড়ি বিক্রি, ভুলেও মিস করবেন না সুযোগ

নিজস্ব প্রতিবেদন: সাধারণ মধ্যবিত্ত মানুষের প্রাথমিক চাহিদার মধ্যে রয়েছে বাড়ি। বর্তমান সময়ে দাঁড়িয়ে একটা মানুষের যদি নিজস্ব অবস্থান না থাকে তাহলে কিন্তু তাকে সম্পূর্ণরূপে স্থায়ী বলা যায় না। নিজেদের একটা বাড়ি না থাকলে মানুষকে যেরকম ভাবে সমস্যার মুখোমুখি করতে হয় সেটা কিন্তু অনেকটাই যন্ত্রণার। বহু মানুষ রয়েছেন যারা দীর্ঘ সময় ধরে চেষ্টার পরেও একটা বাড়ি তৈরি করার মত সুযোগ পান না।

তাই আজকাল অনেক মানুষ কিন্তু রেডিমেড বাড়ি কেনার কাজে আগ্রহ প্রকাশ করেছেন। তবে সঠিক কাগজপত্র সহ ভালো লোকেশনে রেডিমেড বাড়ি কেনাটা কিন্তু বেশ চাপের ব্যাপার। প্রায় ক্ষেত্রেই বাড়ির আশেপাশের পরিবেশ অথবা বাজেট নিয়ে আমাদের সমস্যা লক্ষ্য করা যায়। ভাবুন তো এই সমস্ত রেডিমেড বাড়ি অথবা জমির খোঁজ যদি আপনি বাড়িতে বসেই পান তাহলে কেমন হয়?

তাইতো আমরা নিয়ে চলে এসেছি আমাদের এই বিশেষ প্রতিবেদন। কলকাতার কাছে সুন্দর লোকেশন এর মধ্যে আজ একটি জমিসহ বাড়ির বিজ্ঞাপন আপনাদের সাথে শেয়ার করে নেব। দেখুন পছন্দ হয় কিনা!

আমাদের আজকের লোকেশন হল মধ্যমগ্রাম। এর আগেও এইখানে অনেক প্রপার্টি আপনাদের আমরা দেখিয়েছি। আজ যে বাড়িটি দেখাবো সেটা স্টেশন থেকে খুব সামান্য দূরত্বের মধ্যেই অবস্থিত রয়েছে। অটো বা টোটো তে মাত্র দশ মিনিটের মধ্যে আপনারা এখানে পৌঁছে যেতে পারবেন। বাড়িটির নিচের তলায় দুটি বেডরুম, দুটি বাথরুম, কিচেন এবং ডাইনিং রুম রয়েছে। ডাইনিং রুম আর মাস্টার বেডরুম দুটোই কিন্তু বেশ বড় আকৃতির। সম্পূর্ণ ফ্লোরে মার্বেল আর বাথরুম এবং কিচেনের ওয়ালে টাইলস বসানো রয়েছে।

২ কাঠা ৪ ছটাক জমির উপর নির্মিত এই বাড়ির দোতলার অংশ ঠিক একই রকম ভাবে অর্থাৎ একতলার মতোই প্যাটার্ন দিয়ে তৈরি করা হয়েছে। তবে প্লাস্টার করা নেই বা সম্পূর্ণভাবে জানলা দরজা বসিয়ে কমপ্লিট করা নেই। যদি ক্রেতা হিসেবে আপনি চান সে ক্ষেত্রে ভালোভাবে বাড়ির বাইরের অংশ এবং দোতলা সম্পূর্ণ করে নিতে পারেন।

একেবারে মূল রাস্তার উপরেই এই বাড়িটি রয়েছে। সবমিলিয়ে এটার দাম রাখা হয়েছে ৪৬ লক্ষ টাকা। যদি ভালো লাগে অবশ্যই প্রতিবেদনটি শেয়ার করে নিতে ভুলবেন না। আগ্রহী থাকলে নিচের দেওয়া নম্বরে যোগাযোগ করে নিতে পারবেন।
Contact : 9382239968

Back to top button