কলকাতার আশেপাশেই প্রপার লোকেশনে জলের দামে এই সুন্দর ঝাঁ চকচকে দোতলা বাড়ি বিক্রি, না দেখলে মিস করবেন

নিজস্ব প্রতিবেদন: আপনি কি সম্প্রতি বাড়ি কেনার কথা চিন্তাভাবনা করছেন একটা ভালো লোকেশনের মধ্যে? তাহলে আজকের এই বিশেষ প্রতিবেদনটি আপনার জন্য গুরুত্বপূর্ণ।।সবরকম সুযোগ-সুবিধা যুক্ত একটা দুর্দান্ত বাড়ির খোঁজ আমরা আজকের এই প্রতিবেদনের মাধ্যমে পাঠকদের উদ্দেশ্যে শেয়ার করে নেব। এর আগেও বিভিন্ন প্রতিবেদনের সাহায্যে আমরা নানান ধরনের বাড়ি বিক্রির বিজ্ঞাপন আপনাদের দিয়েছি। বহু পাঠক বন্ধু কিন্তু আমাদের কাছ থেকে সহায়তাও পেয়েছেন। চলুন তাহলে দেরি না করে আজকের এই বিশেষ প্রতিবেদনটি শুরু করা যাক।

আজ আমরা যে বাড়িটি বিক্রি সম্পর্কে আপনাদের বলব সেটি দুর্গাপুরের আড়া শিবতলা এলাকায় অবস্থিত।NSHM KNOWLEDGE CAMPUS এর পাশেই রয়েছে এটির অবস্থান। জায়গাটি কাকসা থানার মধ্যে পড়ছে। ৫.৫ কাঠা জমির উপরে এই দুর্দান্ত বাড়িটি তৈরি করা হয়েছে।

বাড়িটিতে রয়েছে দুর্দান্ত ইন্টেরিয়র ডেকোরেশন সহ ৬ টি বেডরুম, একটি ডাইনিং রুম, একটি পুজোর ঘর, ১টি কিচেন এবং দুটি টয়লেট। বাড়িটির সামনেই আপনারা অত্যন্ত চওড়া রাস্তা পেয়ে যাচ্ছেন তাই গাড়ি প্রবেশ করতে একেবারেই অসুবিধা হবে না। এখান থেকে খুব সামান্য দূরত্বের মধ্যে রয়েছে ব্যাংক, স্কুল থেকে শুরু করে বাজার, পোস্ট অফিস সবকিছুই।

সমস্ত দিক বিবেচনা করে এই বাড়িটির দাম নির্ধারণ করা হয়েছে ১.০৫ কোটি টাকা। যদি আপনারা এই বাড়িটি কিনতে আগ্রহী থাকেন তাহলে অবশ্যই নিচের দেওয়া নম্বরে যোগাযোগ করে নিতে পারেন। বাড়িটি সাধারণ মধ্যবিত্ত মানুষের ধরাছোঁয়ার বাইরে থাকলেও যারা একটু বাগানবাড়ি বা বাংলো বাড়ি ধরনের জায়গা নিতে চান তাদের জন্য এটা কিন্তু একেবারেই আদর্শ। খরচ বেশি হলেও এটার সাথে আপনারা যে সমস্ত সুযোগ-সুবিধা বা দুর্দান্ত ডেকোরেশন পাচ্ছেন সেটাও কিন্তু অত্যন্ত সুন্দর।

For buy contact : sumon Mazumder.
No: 8101818737.

Back to top button