কলকাতার বুকেই খুবই সস্তায় দুর্দান্ত লোকেশনে এই তিনতলা সুন্দর বাড়ি বিক্রি, না দেখলে পস্তাবেন পরে

নিজস্ব প্রতিবেদন: যেকোনো বাড়ি তৈরি করা বা কেনার সময় আমাদের যে কয়েকটি বিষয় মাথায় রাখতে হয় তা হল বাড়িটির অবস্থান এবং ম্যাটেরিয়াল সম্পর্কে। বাড়িটির অবস্থান যদি ভালো না হয় সে ক্ষেত্রে যোগাযোগ ব্যবস্থার একটা ব্যাপক সমস্যা হতে পারে। তাই আজকাল কিন্তু অনেকেই দেখবেন রেডিমেড বাড়ি কেনার সময় বেশ সমস্যায় পড়ে যান। ভালো লোকালিটির মধ্যে সবকিছু মিলিয়ে একটা সুন্দর সম্পত্তি পাওয়া কিন্তু চারটি খানি ব্যাপার নয়।। তবে কিছু সময় কিন্তু ভাগ্য আমাদের সাথ দিয়ে দেয় যার দরুন খুব সহজেই আমরা এই ধরনের সম্পত্তির খোঁজ পেয়ে যাই।

ঠিক যেমন আমাদের আজকের এই বিশেষ প্রতিবেদনে আপনাদের জন্য নিয়ে চলে এসেছি এত দারুন একটা বাড়ির বিজ্ঞাপন যা হয়তো কম বেশি আপনাদের পছন্দ হবে। এই মুহূর্তে যারা বাড়ি কেনার কথা চিন্তা-ভাবনা করছেন তারা অবশ্যই আমাদের এই প্রতিবেদনটি মনোযোগ সহকারে শেষ পর্যন্ত পড়ুন এবং সঙ্গে থাকা ভিডিওটি দেখে নিন।। ভিডিওটি দেখে নিলে আপনারা বাড়িটির অবস্থান থেকে শুরু করে ভেতরের কন্ডিশন সহ সবকিছুই কিন্তু ভালোভাবে বুঝে যাবেন। চলুন তাহলে আর দেরি না করে শুরু করা যাক।

আজ আমরা যে বাড়িটির সম্পর্কে আপনাদের বলব সেটি বেলঘড়িয়া অঞ্চলে অবস্থিত। বাড়িটির সবথেকে কাছে অর্থাৎ হাটা দূরত্বে আপনারা পেয়ে যাবেন নিমতা বাজার এবং সাগর দত্ত হাসপাতাল। তিন তলা এই বাড়িটির প্রবেশ পথের শুরুতেই একটা সুন্দর গার্ডেন এরিয়া রয়েছে। সাজিয়ে গুছিয়ে বাগান করার জন্য একেবারে পারফেক্ট। গ্রাউন্ড ফ্লোর এর শুরুতেই বাথরুম এবং কিচেন সহ কিছুটা খালি স্পেস রয়েছে।

খালি স্পেসটাকে আপনারা ড্রইংরুমে কনভার্ট করতে পারবেন। কিচেন এর পাশেই রয়েছে একটি বড় বেডরুম। কিচেনের অপর পাশে রয়েছে আরও একটি বেডরুম। সম্পূর্ণ ঘর গুলোই কিন্তু খুব সুন্দর ভাবে রং করা আর ফ্লোরে মার্বেল ফিনিশিং করা রয়েছে। বাথরুম বেশ আধুনিকভাবে সাজানো। ঠিক একইভাবে দোতলাতেও এভাবেই দুটি বেডরুম সহ ড্রয়িং রুম এবং বাথরুম রয়েছে। একটি বেডরুমের সাথে বেশ বড় আকারের একটা বেলকনিও আপনারা পেয়ে যাচ্ছেন।

বাড়িটির ক্ষেত্রে যেটা সবথেকে ভালো ব্যাপার হলো আপনারা চাইলে বাড়িটি কেনার পরে ভাড়াও দিয়ে দিতে পারবেন। কারণ প্রত্যেকটা ফ্লোরেই খুব সুন্দর করে আলাদাভাবে কিচেন আর বাথরুম স্পেস করা হয়েছে। সুতরাং ভাড়াটিয়াদের কিন্তু কোন সমস্যা হবে না। আবার আপনাদের যদি বড় ফ্যামিলি থাকে সেক্ষেত্রেও খুব সহজেই কিন্তু এই বাড়িটা কিনে ব্যবহার করা যাবে। সবমিলিয়ে বাড়িটির দাম রাখা হয়েছে 48 লক্ষ টাকা।

যারা লোনের কথা চিন্তা-ভাবনা করছেন তাদের উদ্দেশ্যে বলে রাখি ভবিষ্যতে কখনো প্রয়োজন পড়লে আপনারা খুব সহজেই এই বাড়িটির মাধ্যমে লোন নিতে পারবেন। বাড়ির সমস্ত কাগজপত্র আর ডকুমেন্ট একেবারে সঠিক অবস্থায় বর্তমান। সুতরাং যদি আপনাদের এই বাড়িটি পছন্দ হয়ে থাকে তাহলে আর একেবারেই সময় নষ্ট করবেন না। দেরি না করে আমাদের দেওয়া নম্বরে যোগাযোগ করে নিতে পারেন।
Contact : 7003432574.

Back to top button