ছুটিতে কোথায় যাবেন ভাবছেন? দিঘা-পুরী আর নয়,স্বল্প খরচে ঘুরে আসতে পারেন এর মধ‍্যে কোথাও

নিজস্ব প্রতিবেদন : আজকের এই বিশেষ প্রতিবেদনটি ঠিক তাদের জন্য যারা সম্প্রতি কোথাও ঘুরতে যাওয়ার পরিকল্পনা করেছেন। আম বাঙালির কাছে ঘুরতে যাওয়ার জায়গা বলতেই কিন্তু প্রথমেই মাথায় আসে দীঘা এবং পুরীর কথা।

তবে আজকে এই সমস্ত কিছু থেকে বাইরে বেরিয়ে আমরা একটি অসাধারণ প্রাকৃতিক সৌন্দর্যে মোরা জায়গার কথা আপনাদের সাথে শেয়ার করে নেব। মোটামুটি নির্দিষ্ট কিছু টাকা খরচ করলেই আপনারা পরিবার ও বন্ধু-বান্ধব নিয়ে এই জায়গায় ঘুরে আসতে পারবেন। বিস্তারিত জানতে হলে আমাদের এই প্রতিবেদনটি শুরু থেকে একেবারে শেষ পর্যন্ত মনোযোগ সহকারে পড়ে ফেলুন।

কোথায় ভ্রমণে যাবেন? বাংলার মধ্যে অবস্থিত অন্যতম সুন্দর জায়গাগুলির মধ্যে রয়েছে ডুয়ার্স। স্রেফ দুদিনের নির্ভেজাল ছুটি কাটাতে আপনারা খুব সহজেই এখানে ভ্রমণ করে আসতে পারেন। মোটামুটি প্রতিজন হিসেবে তিন হাজার টাকা খরচ করলেই কিন্তু আপনারা এই জায়গায় ছুটি কাটিয়ে আসতে পারবেন। পরিবার থেকে শুরু করে বন্ধু-বান্ধব সকলের সাথেই ঘুরতে যাওয়ার জন্য এই জায়গাটি কিন্তু এক্কেবারে আদর্শ।

এখানে এসে থাকা এবং খাবার জন্য কিন্তু আপনাদের কোন সমস্যা হবে না। জলপাইগুড়ি রোড, নিউ ময়নাগুড়িতে পৌঁছলেই কিন্তু আপনাদের পিক আপ করে নেবে রিসোর্টের লোকেরা। এখানে এসে আপনারা যদি silver Ridge রিসর্টে থাকেন তাহলে কিন্তু কোনরকম সমস্যার মুখোমুখি হবেন না বলাই যায়। এখানকার ব্যবস্থা এতটাই ভালো যে আপনার দুদিনের ছুটিতে কিন্তু কোনভাবেই মন ভরবে না আমরা স্পষ্ট করে বলতে পারি।

কোথায় থাকবেন? যদি আপনারা ডুয়ার্স ঘুরতে এসে এই রিসোর্ট বুকিং করে থাকেন তাহলে তাদের দায়িত্বেই আপনাদের একদিন সাইট সিনয়ে নিয়ে যাওয়া হবে। স্টেশন থেকে নিয়ে আসা থেকে শুরু করে স্টেশনে ড্রপ করে দেওয়ার সমস্ত দায়িত্ব কিন্তু থাকবে তাদের। তবে আপনাদের অন্ততপক্ষে ৮ জন আসতে হবে। তাহলে জন প্রতি খরচ পড়বে তিন হাজার টাকা। এই প্যাকেজের মধ্যেই কিন্তু আপনাকে অনেক সুব্যবস্থা দেওয়া হতে চলেছে। যেমন এই প্যাকেজের মধ্যে আপনারা পেয়ে যাবেন pickup,drop,7point sightseeing,Room & food । এগুলি ছাড়াও থাকছে সকালের ব্রেকফাস্ট এর ব্যবস্থা এবং ডিলাক্স কটেজ।

এবার এখানে মোটামুটি আপনাদের কত খরচ পড়বে সেই ব্যাপারে জানিয়ে দেওয়া যাক। ডুয়ার্সের এই রিসোর্টে যদি আপনারা আসেন তাহলে আটজনের হিসেবে খরচ পড়বে জনপ্রতি ৩০০০/- , যদি আপনারা চারজন আসেন সেক্ষেত্রে খরচ পড়বে ৩৫০০/- থেকে প্রায় ৪০০০/-, তিনজন করে আসলে খরচ পড়বে প্রায় ৪০০০/- থেকে শুরু করে প্রায় ৪৭৫০/- এবং মোটামুটি দুজন যদি আপনারা আসেন সে ক্ষেত্রে কিন্তু খরচ পড়বে ৪৫০০/- থেকে ৬০০০/-।

তবে পুরোটাই নির্ভর করছে আপনারা কি ধরনের রুম নেবেন সেটার উপর ভর্তি করে। এখানে আপনারা ১২০০ থেকে ২৫০০ টাকার মধ্যে এসি এবং নন এসি নানান ধরনের রুম পেয়ে যাবেন। তবে এই অফার কিন্তু থাকছে সীমিত সময়ের জন্য। সুতরাং যদি আপনি সপ্তাহ শেষের ছুটি ডুয়ার্সের জঙ্গলে অসাধারণ প্রাকৃতিক পরিবেশের মধ্যে কাটাতে চান তাহলে কিন্তু আর দেরি না করে রিসোর্টের সাথে 9830725775 এই নম্বরে ফোন করে যোগাযোগ করে নিতে পারেন।

Back to top button