এতবড়ো অভিনেতা হয়েও নেই বিন্দুমাত্র অহংকার! স্টেজে জনসমক্ষে বৃদ্ধার পায়ে হাত দিয়ে প্রণাম করলেন জিৎ, ভাইরাল ভিডিও

নিজস্ব প্রতিবেদন: টলিউড ইন্ডাস্ট্রির প্রথম সারির অভিনেতা বলতেই আমাদের যার নাম প্রথমে মাথায় আসে তিনি হলেন জিৎ মদনানী। দীর্ঘ সময় ধরেই ইন্ডাস্ট্রির সঙ্গে যুক্ত রয়েছেন অভিনেতা। জন্মসূত্রে বাঙালি না হয়েও যেভাবে তিনি বাংলা চলচ্চিত্র জগতে দাপটের সঙ্গে অভিনয় করে এসেছেন সেটাই কিন্তু তার দক্ষতার প্রমাণ দেয়। সোশ্যাল মিডিয়া থেকে শুরু করে সব জায়গায় তার অনুরাগী সংখ্যা কিন্তু নেহাতই কম নয়।

মডেলিং এর মাধ্যমে নিজের কেরিয়ার শুরু করলেও তিনি যে এত বড় মাপের অভিনেতা হয়ে উঠবেন সেটা হয়তো খুব কম মানুষই ভাবতে পেরেছিলেন। পাঠকদের উদ্দেশ্যে জানিয়ে রাখি,১৯৯৪ সালে ‘বিষবৃক্ষ’ নামক একটি টিভি সিরিজে কাজের মধ্যে দিয়ে তিনি অভিনয় জগতে পা রাখেন এবং ২০০১ সালে ‘চান্দু’ নামক একটি তেলেগু চলচ্চিত্রের মধ্য দিয়ে তিনি বড় পর্দায় আত্মপ্রকাশ করেন।

তবে এই দুটি কাজ তাকে কিন্তু সবিশেষ পরিচিতি এনে দিতে পারেনি। তবে ২০০২ সালে জনপ্রিয় সাথী চলচ্চিত্রে অভিনয় করে তিনি দর্শকদের মধ্যে খ্যাতি লাভ করেন। এই ছবিতে জিতের বিপরীতে অভিনয় করেছিলেন প্রিয়াঙ্কা ত্রিবেদী। ‘সাথী’ চলচ্চিত্রের পর বহু সুপারহিট ছবি টলিউড ইন্ডাস্ট্রিকে উপহার দিয়েছেন জিত। রোমান্টিক থেকে শুরু করে অ্যাকশন বা কমেডি প্রায় সব ধরনের চরিত্রেই কাজ করতে দেখা গিয়েছে তাকে। যেকোনো চরিত্রেই সমানভাবে সাবলীল ছিলেন জিৎ। পর্দায় তার অভিনয় নিয়ে কখনোই কিন্তু কেউ প্রশ্ন করতে পারবেনা।

২০০৯ সালে গ্রাসরুট এন্টারটেইনমেন্ট প্রাইভেট লিমিটেড (Grassroot Entertainment Private Limited) নামক‌ একটি প্রোডাকশন হাউজ চালু করেন তিনি। এই প্রোডাকশন হাউজ থেকেও পরবর্তীতে একের পর এক সুপারহিট সিনেমা মুক্তি পেয়েছে।যার মধ্যে রয়েছে ‘১০০% লাভ’, ‘বস’, ‘বস ২’, ‘অভিমান’, ‘বচ্চন’, ‘সুলতান’ প্রভৃতি। শুধুমাত্র অভিনয় নয় বেশ কিছু বড় reality শোতে সঞ্চালক হিসেবেও কাজ করেছেন জিৎ।

বড় মাপের অভিনেতা হওয়ার পাশাপাশি ব্যক্তিগত জীবনেও জিতের মতন মানুষ কিন্তু দেখা যায় না।। পেশাগত জীবনের বাইরে পুরো সময়টাই নিজের পরিবারের সঙ্গে কাটাতে পছন্দ করেন এই অভিনেতা। তার সোশ্যাল মিডিয়া পেজে চোখ রাখলে জিতের স্ত্রী মোহনা আর কন্যা নবন্যার বিভিন্ন ধরনের ছবি হামেশাই আপনারা দেখতে পারবেন। যদিও তিনি সোশ্যাল মিডিয়াতে খুব একটা সক্রিয় নন তবে কিছু বিশেষ মুহূর্ত তিনি অনুরাগীদের সঙ্গে শেয়ার করতে ভালোবাসেন।

সম্প্রতি এমনই একটি ভিডিও ইন্টারনেট জগতে ভাইরাল হয়ে উঠে এসেছে যা দেখে রীতিমতন আপ্লুত হয়ে পড়েছেন জিতের ভক্তরা। ভিডিওতে দেখা যাচ্ছে কোন একটি অনুষ্ঠানে যোগদান করেছিলেন অভিনেতা। সেখানে আচমকাই এক বৃদ্ধা মহিলা মঞ্চে উঠে এলে সামান্য রসিকতা করে তাঁকে জড়িয়ে ধরে চুমু খান জিৎ। এমনকি সেই বৃদ্ধা মহিলার সামনে মাথা ঝুঁকিয়ে আশীর্বাদও নেন তিনি এবং তাঁর হাতে ছোট্ট একটি উপহার তুলে দেন।

 

View this post on Instagram

 

A post shared by Jeet (@jeet30)

দৃশ্যটি এতটাই সুন্দর যে সোশ্যাল মিডিয়ায় তা আপলোড হওয়া মাত্রই ঝড়ের গতিতে ভাইরাল হয়ে গিয়েছে। একজন সেলিব্রিটি হওয়া সত্বেও যে এভাবে সাধারণ মানুষের মধ্যে মিশে যেতে পারে বা একাত্ম হয়ে যেতে পারে তাকে পছন্দ করবেন না এরকম মানুষ হয়তো খুব কমই রয়েছেন।এক ব্যক্তি ভিডিওটি দেখে মন্তব্য করেছেন যে,‘শুধুমাত্র অভিনয় নয় ব্যক্তিগত জীবনেও যে তিনি কেমন মানুষ সেটার প্রমাণ এখানেই পাওয়া যাচ্ছে’। প্রতিবেদনটি ভালো লেগে থাকলে আপনারাও দেখে নিতে পারেন জিতের সেই ভাইরাল ভিডিও।

Back to top button