এতো বড় সঙ্গীত শিল্পী হয়েও নেই কোনো অহংকার! বিগ বসের মোটা টাকার অফার ফেরালেন রূপঙ্কর বাগচী

নিজস্ব প্রতিবেদন: চলতি বছরের বিভিন্ন বিতর্কিত ব্যক্তিত্বের মধ্যে আমরা প্রথমেই কিন্তু রূপঙ্কর বাগচীর নাম নিতে পারি। সম্প্রতি প্রায় মাস তিনেক আগে ‘কে এই কে কে’, এই একটা মন্তব্য যে জীবনে সুনামি নিয়ে আসবে তা কে জানতো? বিশেষ করে রূপঙ্করের মন্তব্যের কয়েক ঘন্টার মধ্যেই সঙ্গীতশিল্পী কেকে’র মৃত্যুর কারণে কিন্তু তাকে আরও বেশি পরিমাণে দায়ী করা হয়েছিল এই ব্যাপারে।

নেটিজেনদের একাংশ তো ধরেই নিয়েছিলেন রূপঙ্করের অভিশাপের কারণে এই সম্ভবত মৃত্যু হয়েছে সঙ্গীত শিল্পী কৃষ্ণকুমার কুন্নাথের। সোশ্যাল মিডিয়ায় রূপঙ্কর বাগচী কে রীতিমতো এক ঘরে করে দেওয়া হয়েছিল। মিও আমোরের জিঙ্গেল থেকে বাদ পড়ার পাশাপাশি কিন্তু একটা সময় খুনের হুমকি পর্যন্ত পেয়েছেন এই গায়ক। যদিও শেষ পর্যন্ত নিজের বক্তব্য ফিরিয়ে নিয়েছিলেন তিনি।

ক্ষমা চেয়ে নিয়েছিলেন সকলের কাছে। তবে তার পরেও যেন কোথাও না কোথাও একটা খামতি রয়ে গিয়েছে রূপঙ্করের। মানুষ কিন্তু তাকে এখনো আর সেরকম ভাবে সহ্য করতে পারেন না। জানা যাচ্ছে সম্প্রতি কয়েকদিন আগেই বিগ বস এর অফার ফিরিয়ে দিয়েছেন এই গায়ক। প্রসঙ্গত বিগ বস এর সঙ্গে কিন্তু বিতর্কিত সেলিব্রিটিদের প্রথম থেকেই সম্পর্ক রয়েছে।

সম্প্রতি দিন কয়েক আগেই এক জনপ্রিয় সংবাদ মাধ্যমকে সাক্ষাৎকার দিয়েছেন গায়ক রূপঙ্কর বাগচী। সেখানেই নিজের জীবনের অনেক অভিজ্ঞতা শেয়ার করার পাশাপাশি স্পষ্ট বক্তব্য রাখেন রূপঙ্কর। শুরুতেই গায়ক জানান তার ছোটবেলার পূজোর কথা।এইদিন গায়কের মুখেই শোনা গেলো যে, পুজোর সময় কীভাবে বাগবাজার, হেদুয়া ,কলেজ স্কোয়্যার আর লেডিস পার্ক চষে বেড়াতেন তিনি।

রূপঙ্করের কথায়, “আমার প্রথম রোল খাওয়া পুজোতেই তার আগে রোল বলে কোনও বস্তু আছে বলেই আমার জানা ছিল না!” সাক্ষাৎকার দিতে গিয়ে নিজের জীবনের পুরোনো অনেক ঘটনা উল্লেখ করতে গিয়ে একটি মজাদার ঘটনাও কিন্তু জানিয়েছেন রুপঙ্কর বাগচী। রূপঙ্কর জানান, “আমার বন্ধুরা প্রায় সবাই একই মেয়ের প্রেমে পড়েছিল। পাড়ার সব ছেলেকেই সে প্রায় নাকে দড়ি দিয়ে ঘোরাত!

পুজোর সময়ে ওই মেয়েটি বেরোলে তার পিছনে পাড়ার ছেলেরাও বেরিয়ে পড়ত। আমিও বেরোতাম ওদের সঙ্গে।”যদিও পাড়ার এক দাদার ভয়ে সেই মেয়ের দিকে তাকানোর কোনো সুযোগ নাকি তিনি পাননি। তবে এতকিছু মজাদার পুরনো ঘটনার মাঝেই কিন্তু তার গলায় আক্ষেপ শোনা যায়। এখন আর কাজের চাপে পুজোর সময় কিন্তু বাড়িতে তিনি থাকতে পারেন না। যার দরুন স্বাভাবিকভাবেই তার আর আনন্দ করা হয়ে ওঠে না।

রূপঙ্করের কথায়, “কলকাতার থিম পুজো আমার ভাল লাগে না। আমার কাছে আটপৌরে পুজোর আনন্দ অনেক বেশি। আগে যেমন হত। ওই পুজোয় হয়তো গ্ল্যামার ছিল না, কিন্তু একটা প্রাণ, আন্তরিকতা ছিল। এটা খুব মিস করি। ”পাঠকদের উদ্দেশ্যে জানিয়ে রাখি সম্প্রতি টলি পাড়ায় গুঞ্জন শোনা গিয়েছিল যে বিগ বস এর অফার ফিরিয়ে দিয়েছেন গায়ক রূপঙ্কর বাগচী। শুধুমাত্র যাতে পুজোর সময় তিনি পরিবারের পাশে থাকতে পারেন এবং সময় কাটাতে পারেন তার জন্যেই এই অফার ফিরিয়ে দেওয়া।

যদিও এই ঘটনার কতটা সত্যতা রয়েছে সেই সম্পর্কে কিছুই জানা যায়নি। তবে গুজব হোক বা যাই হোক এই কথা জানতে পেরে সম্প্রতি আবারো নেট মাধ্যমে অনেকেই কিন্তু রুপঙ্কর বাপচির সিদ্ধান্তের প্রশংসা করেছেন। এই প্রসঙ্গে আপনাদের কি মতামত তা সহজেই আমাদের সাথে কমেন্ট সেকশনে শেয়ার করে নিতে পারেন! আজকের এই প্রতিবেদনটি ভালো লাগলে অবশ্যই লাইক আর কমেন্ট করে দিতে ভুলবেন না। বিনোদন জগতের সমস্ত আপডেট সরাসরি পেতে চাইলে আমাদের পোর্টালের পাতায় নজর রাখতে থাকুন।

Leave a Comment