কুয়োর মধ্যে কিলবিল করছে বিশাল আকৃতির দুটো অজগর সাপ! চরম আতঙ্ক ছড়ালো গ্রামবাসীদের, ভাইরাল ভিডিও

নিজস্ব প্রতিবেদন: সোশ্যাল মিডিয়ায় বহু ধরনের ভিডিও প্রতিনিয়ত ভাইরাল হয়ে ওঠে যার মধ্যে এমন কিছু দৃশ্য দেখা যায় তা আমাদেরকে অবাক করে রেখে দেয়। ৮ থেকে ৮০ সকলেই এখন সোশ্যাল মিডিয়ার বাসিন্দা। সকালে ঘুম থেকে ওঠা থেকে শুরু করে রাতে ঘুমোতে না যাওয়া পর্যন্ত সোশ্যাল মিডিয়াতে এক ঝলক চোখ না রাখলে যেন মানুষের চলে না।

আসলে নেট মাধ্যমের প্রতি মানুষের ভালোবাসা এভাবেই যেন দিন প্রতিদিন বেড়ে চলেছে। তবে এটাকে ভালোবাসা না বলে আসক্তি বললেও কিন্তু খুব একটা ভুল হবে না! জীবজন্তু সংক্রান্ত যে কোন ভিডিও বা দৃশ্য কিন্তু নেট মাধ্যমে ঝড়ের গতিতে ভাইরাল হয়ে ওঠে। আজকের এই বিশেষ প্রতিবেদনেও আমরা তেমনি একটি দৃশ্য নিয়ে আপনাদের কাছে বিস্তারিত আলোচনা করতে চলেছি।

আজ আমরা সোশ্যাল মিডিয়ায় ভাইরাল একটি বিষধর সাপের ভিডিও নিয়ে আলোচনা করবো। কমবেশি আপনারা সকলেই অজগর সাপের নাম শুনেছেন। স্বরবর্ণের প্রথম অক্ষর ‘অ এ অজগর’ আসছে তেড়ে কথাটি কোন বাচ্চা শোনেনি এটা বললেই ভুল হবে। তবে এই সাপটি ঠিক কতটা ভয়ংকর তা হয়তো আপনাদের জানা নেই। ইংরেজিতে অনেকেই এই সাপকে পাইথন বলেও উল্লেখ করে থাকেন। সম্প্রতি এই অজগর সাপেরই একটি ভিডিও আমরা দেখতে পেয়েছি নেট মাধ্যমে যা আপাতদৃষ্টিতে অত্যন্ত ভয়ংকর।

ভাইরাল এই ভিডিওটিতে দেখা যাচ্ছে দুটি বিশাল আকৃতির অজগর কোনভাবে এক গ্রামের কুয়োর মধ্যে পড়ে গিয়েছে। স্থানীয় বাসিন্দারা এই দৃশ্য দেখে এক সর্পরক্ষক যুবক কে ডেকে নিয়ে আসেন। ভিডিওর প্রথম অংশে তিনি এসে এই সাপগুলি সম্পর্কে বিস্তারিত তথ্য দান এবং তারপর অত্যন্ত দক্ষতা সহকারে একটি দড়ি পেচিয়ে সাপগুলিকে কুয়ো থেকে বাইরে তুলে নিয়ে চলে আসেন।

কোন রকমের ভয় ছাড়াই যেভাবে সাহসিকতার সঙ্গে তিনি ওই কুয়ো থেকে অজগর সাপগুলোকে উদ্ধার করেছেন তা নিঃসন্দেহে প্রশংসার যোগ্য। বোঝাই যাচ্ছে দীর্ঘ সময় ধরে এই কাজের জন্য প্রশিক্ষণ নিয়েছেন তিনি। পাঠকদের উদ্দেশ্যে জানিয়ে রাখি এই সর্পরক্ষক যুবকের নাম মুরলীওয়ালে হৌসলা

সোশ্যাল মিডিয়ার একজন ব্যবহারকারী হিসেবে কমবেশি আপনারা হয়তো অনেকেই এই যুবককে চেনেন। তার নিজস্ব নামে একটি ইউটিউব চ্যানেল রয়েছে যেখান থেকে প্রতি নিয়ত নানান ধরনের সাপ উদ্ধারের ভিডিও শেয়ার করে থাকেন তিনি।। সাম্প্রতিক এই ভাইরাল ভিডিওটিও তার ইউটিউব চ্যানেল থেকেই উঠে এসেছে।

মাত্র চার দিন আগে শেয়ার করা এই ভিডিওটি এখনো পর্যন্ত প্রায় ২ লক্ষ ৯১ হাজার মানুষ দেখে নিয়েছেন এবং বহু মানুষ এটির কমেন্ট বক্সে নানান ধরনের মন্তব্য করেছেন।। জানা যাচ্ছে এই ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের একটি গ্রামে। প্রতিবেদনটি ভালো লাগলে আপনারাও হাতে একটু সময় নিয়ে এই অসাধারণ ভিডিওটি দেখে নিতে ভুলবেন না।

Back to top button