“সার্জারি করে পুরো তারকা রাক্ষসী লাগছে! অপুষ্টির শিকার বেচারি!”, পদ্ম হাতে লাল পাড় সাদা শাড়ি পরে নেটিজেনদের রোষের মুখে নুসরত

নিজস্ব প্রতিবেদন: গতকাল ছিল মহালয়া। পিতৃপক্ষের অবসানে এদিন থেকে এই সূচনা দেবীপক্ষের। তাই মহালয়া উপলক্ষে রবিবার আগমনীর একটি শুভেচ্ছা জানিয়ে অনুরাগীদের উদ্দেশ্যে বেশ কিছু ফটো সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে নেন টলিউডের বিতর্কিত অভিনেত্রী নুসরাত জাহান।। প্রসঙ্গত ইসলাম ধর্মাবলম্বী হলেও যে কোন উৎসবে কিন্তু শামিল হয়ে থাকেন নুসরাত। দুর্গাপুজোর অঞ্জলি থেকে শুরু করে সম্প্রতি লোকনাথ মন্দিরে ভোগ রান্না করতেও দেখা গেছে নায়িকাকে।

সম্প্রতি মহালয়া উপলক্ষে ঠিক তেমনভাবেই বেশ কিছু আগমনী শুটের ছবি শেয়ার করে নেন তিনি। তবে স্বাভাবিকভাবেই এই ছবিগুলি শেয়ার করে কটাক্ষের মুখোমুখি নুসরাত জাহান। প্রথমেই পাঠকদের জানিয়ে রাখি কি রয়েছে নুসরাতের শেয়ার করা ছবিগুলোতে। প্রসঙ্গত বাওয়ালি রাজবাড়িতে ভিডিয়োটি শ্যুট করেছেন নুসরত। ভিডিয়োতে লাল পাড় সাদা শাড়িতেই মাত করেছেন নায়িকা।

চোখে কাজল, কপালে লাল টিপ, হাতে ও পায়ে আলতা, পায়ে রুপোর নুপূর, পরনে হালকা সোনার গয়না, হাতে পদ্ম নিয়ে পুকুড় পাড়ে বসে নুসরত। প্রত্যেকটি ছবি বা ভিডিওতে কিন্তু নুসরাতকে দেখতে এক ঝলক মা দুর্গার মতই সাজের মনে হচ্ছে। এই ভিডিওটি নুসরাত শেয়ার করেছেন তার ব্যাকগ্রাউন্ড মিউজিক হিসেবে চলছে, “বাজল তোমার আলোর বেণু”। নেট মাধ্যমে তার ফলোয়ার সংখ্যা কম নয়। মুহূর্তের মধ্যেই তাই অভিনেত্রী শেয়ার করা প্রত্যেকটি ছবি আর ভিডিও ঝড়ের গতিতে ইন্টারনেটে ভাইরাল হয়ে উঠেছে।

যদিও এই ভিডিওর মাধ্যমে কোনোরকম খারাপ কিছু বোঝাতে চাননি নায়িকা। বরাবর থেকেই কিন্তু তিনি সম্প্রীতির বার্তা দিয়ে এসেছেন যেটা পূজোর আগে এই ভিডিওতেও তিনি করেছেন। কিছুদিন আগেই লোকনাথ মন্দিরে পুজো দিয়েছিলেন তিনি, এমনকী ভোগ রান্নাও করেছিলেন। তবে এবার সম্প্রীতির বার্তা দিয়ে কটাক্ষের মুখে পড়েন অভিনেত্রী। ইসলাম ধর্মাবলম্বী হওয়ার পরেও কিভাবে তিনি হিন্দুদের সমস্ত উৎসব পালন করেন তা নিয়ে কিন্তু অনেক ব্যক্তিবর্গের কটাক্ষের মুখে পড়েছেন এই নায়িকা।

এমনকি নেটিজেনদের একাংশ তাকে বডি শেমিং পর্যন্ত করতে ছাড়েননি। এমন এক জনৈক ব্যক্তি নুসরাতের পোস্টের কমেন্ট বক্সে লিখেছেন,“ভালো লাগছে কিন্তু ঠোঁটটা সার্জারির পর অহেতুক বড়ো লাগে”। অন্য এক নেটিজেন লেখেন, ‘নকল হিন্দু সেজে সনাতন ধর্মকে ছোট করা, ন্যাকামি’, আরও অনেকেই তাঁর ধর্ম নিয়ে প্রশ্ন তোলেন। আবার কেউ লিখেছেন “সার্জারি করে পুরো তারকা রাক্ষসী লাগছে! অপুষ্টির শিকার বেচারি!” এই ধরনের মন্তব্য নুসরাতের কমেন্ট বক্সে নতুন নয়। এর আগেও অভিনেত্রীর শেয়ার করা অনেক পোস্টেই কিন্তু এই জাতীয় মন্তব্য আপনারা লক্ষ্য করবেন।

 

View this post on Instagram

 

A post shared by Nusrat J Ruhii (@nusratchirps)

একজন সেলিব্রিটি হিসেবে কিন্তু কখনোই এই সবকিছু গায়ে মাখেন না নুসরাত জাহান। কটাক্ষ বা ট্রোলারদের পাত্তা দিতে নারাজ নুসরত। তিনি বারবারই বলেছেন যে তাঁর কাছে মনুষ্যত্বই ধর্ম। ছবিগুলি শেয়ার করে কিন্তু অনুরাগীদের অনেকের কাছ থেকে ভালোবাসাও আদায় করে নিয়েছেন নায়িকা। ঠিক যেমন নুসরাতের এই ছবি বা ভিডিওর প্রশংসা করতে গিয়ে এক ব্যক্তি লিখেছেন, “সুন্দর,মুসলিম হয়েও এত সুন্দর করে বাঙালি ঐতিহ্যকে তুলে ধরার জন্য, ভালো লাগছে তোমাকে নুসরত”।

আজকের এই প্রতিবেদনটি ভালো লেগে থাকলে আপনারাও অবশ্যই নুসরাত জাহানের প্রোফাইলে গিয়ে তার নতুন শেয়ার করা ছবিগুলি দেখে নিতে পারেন। বিনোদন জগত সম্পর্কিত সমস্ত ধরনের আপডেট পেতে চাইলে আমাদের পরবর্তী প্রতিবেদন গুলির উপর নজর রাখতে থাকুন।

Back to top button