জনপ্রিয় নায়িকার মুখে বিশ্রী গন্ধ! চুম্বন দৃশ্যের শুটিং নিয়ে এবার বিস্ফোরক ইমরান হাশমি

নিজস্ব প্রতিবেদন: বলিউডের একেবারে প্রথম সারির অভিনেতা হিসেবে উল্লেখ করা যায় ইমরান হাসমির নাম। যেকোনো রোমান্টিক সিন থেকে শুরু করে কিসিং এর দৃশ্যে তার সহজ আর সাবলীল অভিনয় কিন্তু তাকে বরাবর থেকেই খ্যাতি এনে দিয়েছে বলা যায়। ইন্ডাস্ট্রির অনেক অভিনেত্রীদের সাথেই কিন্তু বিভিন্ন ঘনিষ্ঠ দৃশ্য বা বোল্ড সিনে অভিনয় করেছেন ইমরান। একের পর এক সুপারহিট আর অসাধারণ চলচ্চিত্র রয়েছে ইমরানের ঝুলিতে।

‘ফুটপাত’ (Footpath), ‘মার্ডার’ (Murder), ‘কলিযুগ’ (Kalyug), ‘দ্য ট্রেন’ (The Train), ‘চকলেট’ (Chocolate), ‘গ্যাংস্টার’ (Gangster) ইত্যাদি বহু সিনেমাতে অজস্র চুম্বন দৃশ্যে অভিনয় করেছেন তিনি। তবে আপনারা জানেন কি? এত সুন্দরভাবে বিভিন্ন ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করলেও একবার কিন্তু ইমরান হাশমিকেও একটি দৃশ্যের অস্বস্তির সম্মুখীন হতে হয়েছিল।

প্রথমেই জানিয়ে রাখি বলিউডে ইমরান হাশমি আর মল্লিকা শেরাওয়াতের জুটিকে হিট জুটি হিসেবে উল্লেখ করা হয়ে থাকে। ‘মার্ডার’ ছবিতে ইমরান এবং মল্লিকার কিসিং সিন আজও আলোচিত বিষয়। তবে শুধু মল্লিকা নয় একাধিক নায়িকার সঙ্গে অত্যন্ত সুন্দর চুম্বন দৃশ্যের অভিনয় করেছেন ইমরান। আর এরকমই একটি কিসিং সিনেই অভিনয় করতে গিয়ে চরম বিপত্তির মুখে পড়েছিলেন এই জনপ্রিয় অভিনেতা।

বেশ কয়েক বছর আগে এক ব্যক্তিগত সাক্ষাৎকারে নিজের এই অভিজ্ঞতার কথা শেয়ার করেছিলেন ইমরান। জানা যায় একটি সিনেমায় চুম্বনের দৃশ্যে এক নায়িকার সাথে অভিনয় করতে হয়েছিল ইমরানকে। কিন্তু ওই নায়িকার মুখে এতটাই খারাপ গন্ধ ছিল যে কিসিং সিন চালু হওয়ার পর অত্যন্ত অস্বস্তির মুখে পড়ে যান এই জনপ্রিয় অভিনেতা। তবে সেই সময় ক্যামেরা চালু হয়ে যাওয়ার ফলে আর কিছুই করার ছিল না।

যার ফলস্বরূপ ওই অবস্থাতেই তাকে কিন্তু দৃশ্যটি চালু রাখতে হয় অস্বস্তিকর অবস্থা সৃষ্টি হলেও। আসলে অভিনেতাদের কিন্তু নিজের চরিত্রের প্রয়োজনে অনেক কাজই করতে হয়। ইমরান হাশমি সম্ভবত সেই কথাই বলতে চেয়েছেন এই বক্তব্যটিকে উল্লেখ করে। যদিও ওই অভিনেত্রীর পরিচয় তিনি জানাননি।

প্রসঙ্গত ওই সাক্ষাৎকারেই ইমরান হাশমিকে প্রশ্ন করা হয়েছিল যে বিভিন্ন সিনেমার ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করতে গিয়ে তার কোনরকম অসুবিধা হয় কিনা সেটা নিয়ে! অকপট ভাবে ইমরান উত্তর দিয়েছিলেন,অভিনেতা-অভিনেত্রীরা একে অপরের পরিপূরক, সবটাই অভিনয়। এই কারণে সিনেমায় ঐ সমস্ত দৃশ্যে অভিনয় করতে গিয়ে তাঁর কোনো অস্বস্তি হয় না।

তবে বর্তমানে তার ছেলে বড় হওয়ার কারণে এই সমস্ত দৃশ্যে কিন্তু আর অভিনয় করছেন না ইমরান সেটাও তিনি জানিয়েছেন।। কারণ এইসব দৃশ্যে অভিনয় করার কারণে কিন্তু পরবর্তীতে বড় হয়ে ইমরান হাসমির ছেলেকে অস্বস্তিকর অবস্থার মুখে পড়তে হতে পারে। তাই ছেলের যাতে কোন অসুবিধা না হয় এই কারণেই এই জাতীয় বোল্ড সিনে অভিনয় না করার সিদ্ধান্ত নিয়েছেন ইমরান হাশমি।

Back to top button