বিদায়বেলায় কাঁদতে গিয়ে ভিজলো নতুন বউয়ের মেকাপ! ফাঁস হলো যুবতীর আসল স্কিনের রং, তুমুল ভাইরাল ভিডিও

নিজস্ব প্রতিবেদন: গুরুজনদের মধ্যে একটা কথা প্রায় সময় শুনতে পাওয়া যায় সেটা হচ্ছে কোন কিছু অতিরিক্ত ভালো নয়। আপনারা হয়তো ভাবছেন আচমকাই এই ধরনের কথা আপনাদের কেন বলছি! আসলে আমাদের আজকের এই প্রতিবেদনটাও কিন্তু এমনই একটি বিষয়কে কেন্দ্র করে। বর্তমান সময়ের যুগের পরিবর্তনের সাথেই মানুষের জীবনটাও অনেকটা আর্টিফিশিয়াল হয়ে গিয়েছে।

নারী হোক বা পুরুষ সকলেই কিন্তু এখন সাধারণত থেকে বেশি আর্টিফিশিয়াল দুনিয়াতে থাকতে পছন্দ করেন। মহিলাদের মধ্যে অনেকেই প্রচুর পরিমাণে মেকআপ করে থাকেন যা, একেবারেই ত্বকের পক্ষে ভালো নয় ‌। তবে বেশিরভাগ মহিলারাই ভাবেন হয়তো এই মেকআপ তাদের সৌন্দর্য ধরে রাখতে সাহায্য করবে। তাই সাধারণ কোন অনুষ্ঠান থেকে শুরু করে যে কোন জায়গাতেই কিন্তু জমকালো আর্টিফিশিয়াল রূপ ধারণ করে থাকেন তারা।

কোন কোন মেয়ে থাকে যারা এতটাই পরিমাণে মেকআপ করা যায় যে তাদের গায়ের রঙ থেকে মুখের রঙ সম্পূর্ণ আলাদা হয়ে যায়। সেটি তারা টের পায় না বা পেয়েও ইচ্ছাকৃতভাবে করে। অনেক ক্ষেত্রেই কিন্তু এই কারণে মানুষ বিপদেও পড়েন। আজ আমরা এই প্রতিবেদনের মাধ্যমে আপনাদের সাথেও এমন একটি মজাদার ঘটনা শেয়ার করে নিতে চলেছি। দিন কয়েক আগেই নেট মাধ্যমে একটি ভিডিও ভাইরাল হয়ে উঠে এসেছে যেখানে আমরা দেখতে পাচ্ছি গাড়িতে বসে দুজন বর বউ কোথাও যাচ্ছে।

কনের মাথায় সিঁদুর দেখেই বোঝা যাচ্ছে যে তাদের বিয়ে হয়ে গিয়েছে। সাধারণত বিয়ের পরে শ্বশুর বাড়ি যাওয়ার সময় মেয়েরা প্রচুর কান্না করে থাকে। এখানেও হয়তো তেমন কোন ঘটনা ঘটেছে যার দরুন মেয়েটির মুখের সম্পূর্ণ মেকআপ উঠে গিয়েছে। ক্লান্ত অবস্থায় মেয়েটি ঘুমিয়ে পড়ার পরে সম্ভবত এই ভিডিওটা তৈরি করা হয়েছে যেখানে মেয়েটির বর তার মুখ থেকে রুমালের মাধ্যমে মেকআপ আর চোখের জল মুছিয়ে দিচ্ছে।

আর এই মেকআপ উঠে আসতে দেখে সকলেই অবাক। ভিডিওটি ভাইরাল হতে না হতেই সোশ্যাল মিডিয়ায় রীতিমতন ঝড় তুলে দিয়েছে বলা যায়। তবে অনেকেই মনে করছেন সম্ভবত এটা ইচ্ছে করেই তৈরি করা হয়েছে ভাইরাল হওয়ার জন্য। যাই হোক আপাতদৃষ্টিতে মজাদার এই ভিডিওটি দেখে আপনারা কি শিক্ষা পেলেন? নিজেরাও কি এভাবেই মেকআপ করবেন? নিজেদের গুরুত্বপূর্ণ মতামত অবশ্যই আমাদের সাথে কমেন্ট বক্সে শেয়ার করতে পারেন।।

Back to top button