যতদিন যাচ্ছে তত হচ্ছেন রূপসী! জানেন মিমির সুন্দরী হওয়ার গোপন রহস্য কি? জানালেন অভিনেত্রী

নিজস্ব প্রতিবেদন: টলিউড ইন্ডাস্ট্রির প্রথম সারির অভিনেত্রীদের তালিকায় আমরা যার নাম নিতে পারি তিনি হলেন মিমি চক্রবর্তী। দীর্ঘ সময় ধরেই তার অভিনয় দর্শকদের মুগ্ধ করে রেখেছে। তবে বিগত কিছু বছর ধরে শুধুমাত্র অভিনয় নয়, রাজনীতির প্রাঙ্গনেও সমান্তরের তাল মিলিয়ে চলেছেন এই নায়িকা। বর্তমানে ৩৩ বছর বয়স হলেও যেকোনো নবাগতা তরুণী অভিনেত্রীকে টেক্কা দেওয়ার ক্ষমতা রাখেন মিমি।

সোশ্যাল মিডিয়ায় প্রায় সময় তিনি এমন অনেক ছবি শেয়ার করে থাকেন যেগুলো অনুরাগীদের মুগ্ধ করে দেয়। ট্র্যাডিশনাল থেকে শুরু করে ওয়েস্টান সবকিছুতেই কিন্তু স্বচ্ছন্দ মিমি চক্রবর্তী। প্রায় সময় বিভিন্ন বোল্ড ফটোশুটের ছবি তিনি শেয়ার করেন যেগুলো মুহূর্তেই ভাইরাল হয়ে ওঠে। ছবিগুলি দেখলেই বোঝা যায় প্রতিনিয়তই নিজের জন্য বিশেষ কিছু যত্ন করেন অভিনেত্রী। আজকের এই বিশেষ প্রতিবেদনে আমরা মিমি চক্রবর্তীর সৌন্দর্যের কিছু অজানা টিপস আপনাদের সাথে শেয়ার করে নেব।

সম্প্রতি এই অভিনেত্রী স্বয়ং নিজের youtube চ্যানেল থেকে এই সৌন্দর্যের রহস্য সকলের সাথে ভাগ করে নিয়েছেন। যদি আপনিও মিমি চক্রবর্তী এর মতন সুন্দরী হয়ে উঠতে চান তাহলে অবশ্যই তার শেয়ার করা এই টিপসগুলি ফলো করুন এবং দেখে নিন ফলাফল।। অভিনেত্রী যে সমস্ত টিপসগুলি শেয়ার করেছেন সেগুলি স্টেপ বাই স্টেপ নিচে উল্লেখ করা হলো।

১) যেহেতু তাকে সারাটা দিন লাইট এবং ক্যামেরার সামনে কাটাতে হয় তাই মেকআপ ছাড়া উপায় নেই। তবে দিনের শেষে সমস্ত কাজ হয়ে যাবার পরে একটা সময় নিয়ে কিন্তু এই মেকআপ তিনি সম্পূর্ণ তুলে ফেলেন। কারণ ত্বকের মধ্যে যদি এই মেকআপ বসে যায় তাহলে কিন্তু স্কিন ধীরে ধীরে খারাপ হয়ে পড়ে। যতই ব্যস্ততা থাকুক না কেন তাই দিনের শেষে অভিনেত্রী সকলকেই স্কিনের উপর থাকা মেকআপ তুলে ফেলার পরামর্শ দিয়েছেন।

২) অনেকেই বিভিন্ন কাজের ব্যস্ততার ধরুন কিন্তু সারাদিনে ঠিকঠাক খাবার খান না অথবা জল পান করেন না। এই বিষয়টিতে বিশেষভাবে নজর দেওয়ার কথা বলেছেন মিমি। সারাদিন তাই প্রচুর পরিমাণে জল পান করবেন যাতে আপনাদের ত্বক সবসময় হাইড্রেট অবস্থায় থাকে।

৩) সবশেষে বলবো শরীর চর্চা করার কথা। সুষম খাদ্য গ্রহণের পাশাপাশি নিজের শারীরিক সৌন্দর্য ধরে রাখার জন্য এবং এটিকে মেইন্টেন করার জন্য আপনাকে অবশ্যই কিন্তু শরীর চর্চা করতে হবে। মিমি নিজেও প্রতিনিয়ত শরীরচর্চায় অংশগ্রহণ করেন। তার সৌন্দর্যের প্রত্যেকটির রহস্যের মধ্যে এটাও কিন্তু একটা প্রধান কারণ।

সুতরাং আপনিও যদি এই অভিনেত্রীর মতন সৌন্দর্যে ভরপুর একজন মহিলা হতে চান সেক্ষেত্রে অবশ্যই তার দেওয়া টিপস গুলি ফলো করে চলুন। মনে রাখবেন শুধুমাত্র সুষম খাদ্য গ্রহণ করলেই হবে না সাথে প্রয়োজন প্রচুর পরিমাণে জল পান এবং শরীর চর্চা করা। সবদিক সমানভাবে বজায় রাখতে পারলেই কিন্তু আপনিও হয়ে উঠবেন রূপে গুণে অসামান্য একজন।

Back to top button