বিয়ের মণ্ডপে হিন্দি গানে দুর্দান্ত নাচতে নাচতে এন্ট্রি নিলেন বর! সোশ্যাল মিডিয়ায় ঝড়ের বেগে ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :-আমরা প্রত্যেকে চাই যাতে আমাদের সাথে আমাদের মনের পছন্দের মতন একজন মানুষের বিয়ে হোক । যাতে আমরা নিশ্চিন্তে সারাটা জীবন কাটাতে পাড়ি ।যদিও এই ঘটনা কার্যকর হয় কিছু ক্ষেত্রে আবার কিছু ক্ষেত্রে এর ব্যতিক্রম চিত্র দেখা যায় । বর্তমান যুগে অ্যারেঞ্জ ম্যারেজ এর থেকে লাভ ম্যারেজ করে বিয়ে হচ্ছে অনেক বেশি পরিমাণে।

কিন্তু বিয়ের এই আমেজে মাঝে মধ্যে এমন কিছু ভিডিও প্রকাশিত হয় ঘরের গতিতে দখল করা খবরের শিরোনাম।
বর্তমানের এই বিয়ের আমেজে একাধিক ভিডিও সোশ্যাল মিডিয়াতে প্রকাশিত হয়েছে । তবে সেই সমস্ত ভিডিও গুলোর মধ্যে এই ভিডিওটি ব্যাপক পরিমাণে ভাইরাল হয়েছে । এই ভিডিওতে দেখা যাচ্ছে যে বিয়ের আসরে বর নাচতে নাচতে মন্ডপের দিকে অগ্রসর হচ্ছে ।

জনপ্রিয় হিন্দি মুজসে সাদি কারোগি নামক গানটিতে কোমর দুলিয়ে সেই যুবক আর তাতেই রীতিমতো আনন্দে আত্মহারা হয়ে গেছে পাশে থাকা উপস্থিত সকলের।ভিডিওটি যখন প্রকাশিত হয় তখন খুব অল্প সময়ের মধ্যে সেটি ভাইরাল হয়ে যায় পাশাপাশি সেই ভিডিও দেখে বহু মহিলাই বলছেন, ‘এমন জামাই পাইলে বিয়া কইরা ফেলমু..পাক্কা’। আবার অনেকে বলছেন, ‘এরকম জামাই কই পাওয়া যায়’।

এদিকে, ভিডিয়োতে দেখা যাচ্ছে, নাচের তালে ধীরে ধীরে হবু স্ত্রীকে হাত ধরে বর আনলেন আসরে। এর পরে দেখা যায় নাচতে নাচতে সেই বর তার স্ত্রীকে মন্ডপের দিকে নিয়ে চলে যায়।মোমেন্ট ফটোগ্রাফি ভিভিড পারসেপশন’ এর নির্মিত এই ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন জনৈক নেটিজেন। এরপর থেকে এই ভিডিয়ো কার্যত উসেইন বোল্টের গতিতেত ভাইরাল হয়ে চলেছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button