‘ভদ্র বাড়ির মেয়েরা রাতে বেরোয় না’,- বিতর্কিত পোস্ট অভিনেত্রী ঐন্দ্রিলা সাহার!

নিজস্ব প্রতিবেদন: টেলিভিশন ইন্ডাস্ট্রির একটি অত্যন্ত পরিচিত মুখ হলেন ঐন্দ্রিলা সাহা। যদিও নাচের সূত্রেই টেলিভিশনে পা রেখেছিলেন তিনি, তবে ধীরে ধীরে অভিনয়ের সঙ্গেও জড়িয়ে পড়েন ঐন্দ্রিলা। শিশু শিল্পী হিসেবে নিজের অভিনয় জীবন শুরু করেছিলেন এই অভিনেত্রী। এরপর আর তাকে পেছন ফিরে তাকাতে হয়নি। বর্তমানে জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক মিঠাই তে নিপার ভূমিকায় অভিনয় করছেন ঐন্দ্রিলা।

এর আগেও রানী রাসমণি ধারাবাহিকে করুণাময়ীর চরিত্রে অভিনয় করে দর্শকদের মন জয় করে নিয়েছিলেন তিনি। সম্প্রতি তিনি নিজের একটি সোশ্যাল মিডিয়ার পোস্টের মাধ্যমে সকলের মাঝে ভাইরাল হয়ে উঠে এসেছেন। ভাইরাল সেই পোস্ট দেখে রীতিমতো অবাক হয়ে গিয়েছেন নেটিজেনরা। সেখানে দেখা যাচ্ছে একটি কাগজ হাতে দাঁড়িয়ে রয়েছেন অভিনেত্রী। এবং এই কাগজে লেখা আছে “ভদ্র বাড়ির মেয়েরা রাতে বাড়ির বাইরে বেরোয় না ”।

প্রসঙ্গত উল্লেখ্য বর্তমানে বিভিন্ন সিনেমা বা স্বল্পদৈর্ঘ্যের সিনেমার প্রচারের জন্য এই ধরনের পোস্টার ব্যবহার করা হয়ে থাকে। এরকমই একটি ওয়েব সিরিজের পোস্টার হিসেবে দেখা দিয়েছে এটি। উল্লেখ্য কিছুদিন আগেই হইচই প্লাটফর্মে মুক্তি পেয়েছে ‘বোধন’ নামের ওয়েব সিরিজ। যুগ যুগ ধরে হয়ে আসা মেয়েদের উপর অত্যাচারের বিরুদ্ধে প্রতিবাদ করে বর্তমান সমাজের প্রতি একটি বার্তা দিতে চেয়েছেন এই ওয়েব সিরিজের অভিনেত্রী সন্দীপ্তা ও দিতিপ্রিয়া। এটি প্রচার করার উদ্দেশ্যেই অভিনেত্রী ঐন্দ্রিলা সাহা ওরফে নিপা এই পোস্টারটি শেয়ার করেছেন।

যদিও প্রথমে ঐন্দ্রিলার এই পোস্টটি একঝলক দেখলে মনে হবে তিনি কোন কিছুর প্রতিবাদের সঙ্গে যুক্ত রয়েছেন। তবে সম্পূর্ণ ব্যাপারটি জানার পর বেশ আপ্লুত হয়ে পড়েছেন দর্শকেরা। প্রসঙ্গত উল্লেখ্য হৈচৈ এর নতুন ওয়েব সিরিজ বোধনে অভিনয় করছেন রানী রাসমণি খ্যাত দিতিপ্রিয়া রায় এবং সন্দীপ্তা সেন। এই গল্পে একজন কলেজ শিক্ষিকার ভূমিকায় দেখা যাবে সন্দীপ্তাকে। সিরিজে তার চরিত্রের নাম রাকা। অন্যদিকে দিতিপ্রিয়া রয় হয়েছেন সন্দীপ্তা সেনের কলেজের ছাত্রী। দিতিপ্রিয়া অভিনীত চরিত্রের নাম শিঞ্জিনী।

শোনা যাচ্ছে ঘটনাচক্রের দিতিপ্রিয়া রয় অভিনীত চরিত্রটি ধর্ষিতা হন। সমস্ত বিষয়টি জানতে পেরে ছাত্রীর পাশে দাঁড়িয়ে ছিলেন শিক্ষিকা সন্দীপ্তা। তাদের লড়াইটা কিন্তু মোটেও সহজ ছিল না। বারংবার সমাজের নানান বাধা-বিপত্তের মুখোমুখি পড়তে হয়েছিল তাদেরকে।। এই ওয়েব সিরিজে একজন আইনজীবীর ভূমিকায় অভিনয় করছেন চান্দ্রেয়ী ঘোষ। ধর্ষকদের বিরুদ্ধে লড়াই চালাতে গিয়ে দিতিপ্রিয়া আর সন্দীপ্তার বারংবার পাশে দাঁড়াতে দেখা যায় চান্দ্রেয়ীকে।

Back to top button