নায়কের মতো চোখে সানগ্লাস! ৬০ বছর বয়সেও সুন্দরী মেয়েদের সাথে নতুন গান গেয়ে বাজিমাত বাদাম কাকুর, রইলো ভিডিও

নিজস্ব প্রতিবেদন: সোশ্যাল মিডিয়া মানেই আশ্চর্য রকমের ভাইরাল ভিডিও সম্ভার। একটা সময় ছিল যখন মানুষকে দেশ দুনিয়ার খবর জানার জন্য সংবাদমাধ্যম বা টেলিভিশনের উপর নির্ভর করতে হতো। কিন্তু এখন মানুষের সেই চাহিদা খুব সহজেই পূরণ করে দিচ্ছে সোশ্যাল মিডিয়া। মানুষের জীবনে বর্তমান সময়ে দাঁড়িয়ে সোশ্যাল মিডিয়ার গুরুত্ব কতখানি তা হয়তো আর আলাদা করে বোঝানোর প্রয়োজন নেই। এই ইন্টারনেট দুনিয়ার মাধ্যমেই রানাঘাট স্টেশনের রানু মন্ডল পৌঁছে গিয়েছিলেন বলিউডে।

আবার এই নেট দুনিয়ার মানুষেরাই বীরভূমের এক সামান্য বাদাম বিক্রেতা ভুবন বাধ্যকরকে সকলের সামনে তুলে ধরেছিলেন। আসলে সোশ্যাল মিডিয়া যে শুধু খবরাখবর আদান-প্রদান করে বা যোগাযোগ রক্ষা করে এমনটাই নয় এটি কিন্তু মানুষের প্রতিভার বিকাশ ঘটাতেও পরোক্ষভাবে বা প্রত্যক্ষভাবেই সাহায্য করে থাকে।। বাদাম বিক্রেতা ভুবন বাবুর কথা কমবেশি অনেকেই জানেন।

নিজের স্কুটার গাড়িতে করে গ্রামের রাস্তায় ঘুরে ঘুরে বাদাম বিক্রি করতেন তিনি। গাইতেন ‘আমার কাছে নাইকো বাবু ভাজা বাদাম। আমার কাছে আছে শুধু কাঁচা বাদাম।’ সেই গানের সুর আর কথা এত‌ই জনপ্রিয় হয়েছিল স্যোশাল মিডিয়ায় যে তিনি পৌঁছে গিয়েছিলেন দেশের প্রত্যেক ইনস্টাগ্রামারের প্রোফাইলে।

যদিও সময়ের সাথে সাথে আজ তার কাঁচা বাদাম গান আর অতটা জনপ্রিয় নেই।। তবে সেই গানের দৌলতেই এখন সেলিব্রিটি হয়ে উঠে এসেছেন ভুবন বাবু। বাড়ি থেকে শুরু করে গাড়ি সবকিছুই হয়েছে তার। কাঁচা বাদাম গানের আমেজ থেকে বেরিয়ে এখন একের পর এক গান বাধছেন ভুবন বাদ্যকর। সম্প্রতি আবারও তার একটি গানের ভিডিও নেট মাধ্যমে ভাইরাল হয়ে উঠে এসেছে।ভুবন বাদ্যকর এবার কাঁচা বাদামের সুরে নিয়ে এলেন পাকা বাদাম।

ডিজে মিক্সিং গানটিতে মুখ‌ও দেখিয়েছেন তিনি। রংচঙে টিশার্টের উপর সাদা জ্যাকেট পড়ে গলায় হলুদ বটুয়া ঝুলিয়েছেন ভুবন। তার আশপাশে নেচে বেড়াচ্ছে শর্ট ড্রেসের সুন্দরী যুবতীরা। ভুবনের সাথে রয়েছে জিডি নামক জনপ্রিয় ইউটিউবার যুবক‌। সেলিব্রিটি হওয়ার পর নিজের ইউটিউব চ্যানেল খুলেছিলেন ভুবন বাবু। সেই চ্যানেল থেকেই এই গানটির টিজার ভিডিও শেয়ার করে নিয়েছেন তিনি। ‌ প্রতিবেদনের সঙ্গেই রইল সেই ভিডিও।

চাইলে আপনারা গোটা গানটাও কিন্তু দেখে নিতে পারেন। ইতিমধ্যেই সেটি মুক্তি পেয়েছে এবং ইউটিউবে আপলোড করা হয়েছে। ভুবন বাবুর এই নতুন গান আপনাদের কেমন লাগে তা কিন্তু অবশ্যই আমাদের সঙ্গে শেয়ার করে নিতে ভুলবেন না। প্রসঙ্গত উল্লেখ্য বীরভূমের এক সামান্য বাদাম বিক্রেতা থেকে তিনি যেভাবে সেলিব্রেটি হয়ে উঠলেন সোশ্যাল মিডিয়ার দৌলতে তা নিঃসন্দেহে অবাক করার মতন বিষয়। তবে যারা নিয়মিত সোশ্যাল মিডিয়া ব্যবহার করেন তারা সকলেই জানেন ইন্টারনেট জগত কতটা দ্রুততর। তাই দিন শেষে আমাদের একবার হলেও এই দুনিয়াকে কুর্নিশ জানানো উচিত।

Back to top button