রাস্তার মাঝে আচমকা লাগলো দুটি বিশালাকার ষাঁড়ের যুদ্ধ! আতঙ্ক ছড়ালো গ্রামবাসীদের মধ্যে, দেখুন সেই ভিডিও

নিজস্ব প্রতিবেদন: সোশ্যাল মিডিয়া বা সামাজিক যোগাযোগ মাধ্যম এমন একটি প্ল্যাটফর্ম যার সাহায্যে খুব সহজেই কিন্তু পৃথিবীর যেকোনো প্রান্তে পৌঁছে যেতে পারেন মানুষ। সাধারণ মানুষের মধ্যে এই প্লাটফর্ম ব্যাপকভাবে জনপ্রিয়। বিশেষ করে স্মার্টফোনের সহজলভ্যতা আর মানুষের আসক্তি দুটোই সোশ্যাল মিডিয়াকে মজবুত করে তুলেছে।

সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম বলতে আমরা যেগুলোকে বুঝি তার মধ্যে রয়েছে ফেসবুক, হোয়াটসআপ, ইনস্টাগ্রাম, টুইটার প্রভৃতি। এই প্রত্যেকটা প্লাটফর্মে কিন্তু ঝড়ের গতিতে ছবি এবং ভিডিও ভাইরাল হয়ে থাকে। মানুষ থেকে শুরু করে জীবজন্তুদের নানান ধরনের অদ্ভুত আচরণের দৃশ্য এখানে দেখতে পাওয়া যায়। সব থেকে বড় ব্যাপার এগুলি দেখার জন্য আমাদের খুব বড় অংকের অর্থ খরচ করতে হয় এমনটা কিন্তু নয়।

কমবেশি আপনারা সকলেই জানেন গ্রামাঞ্চলের জায়গা গুলোতে ষাঁড়ের লড়াই মানুষের মধ্যে একটি অন্যতম বিনোদনের বিষয়। সাধারণত দুটি ষাঁড়কে ডুয়েল লড়িয়ে এই বিনোদন উপভোগ করে থাকেন গ্রামবাসীরা। প্রাচীন কাল থেকেই পৃথিবীর অনেক জায়গাতেই খেলা প্রচলিত রয়েছে। তবে সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় এরকমই একটি দৃশ্য ধরা পড়েছে যা দেখে রীতিমত অবাক সকলেই। নেট মাধ্যমে ভাইরাল একটি ভিডিওতে দেখা যাচ্ছে একেবারে খোলার রাস্তার উপরেই দুটি ষাঁড় লড়াই শুরু করেছে।

ভিডিওতে দেখা যাচ্ছে প্রথমেই দুটি ষাঁড়ের মালিক তাদেরকে প্রস্তুত করে নিয়ে যাচ্ছে রাস্তায়। এরপর এই দুই প্রাণীর মধ্যে ভয়াবহ লড়াই শুরু হয়। একে অপরকে বিভিন্নভাবে আক্রমণ করতে থাকে তারা। শেষ পর্যন্ত যদিও কে লড়াইতে জিতল তা ভালোভাবে দেখা যায়নি। ভাইরাল ভিডিওটি দেখে অবাক হয়ে গিয়েছেন নেট নাগরিকরা। বিশেষ করে শহরাঞ্চলের মানুষের চোখে এই ধরনের দৃশ্য খুব একটা ধরা পড়ে না। তাই স্বাভাবিকভাবেই এটি দেখে তারা অবাক হয়ে যাবেন।

প্রসঙ্গত উল্লেখ্য কিছুদিন আগেই সোশ্যাল মিডিয়ায় ঠিক এই ধরনের একটি ভিডিও ভাইরাল হয়েছিল যেখানে দেখা যাচ্ছিল সাপ আর বেজির তুমুল লড়াই। যদিও এই লড়াই মানুষের সৃষ্টি নয়। সম্পূর্ণ জঙ্গলের মধ্যে এই ভিডিওটি তোলা হয়েছিল। আজকের প্রতিবেদনে আমরা যে ভিডিওটি নিয়ে আলোচনা করলাম তা প্রায় বেশ কয়েক মাস আগেই আপলোড করা হয়েছে নেট মাধ্যমে। এখনো পর্যন্ত প্রায় ৩০ মিলিয়ন মানুষের ভিডিওটি দেখেছেন এবং বহু মানুষ ভিডিওটিকে পছন্দ করেছেন। প্রতিবেদনটি ভালো লেগে থাকলে আপনারাও দেখে নিতে পারেন এই ভিডিও।

Back to top button