বিনা মেশিনেই অল্প পুঁজিতে শুরু করুন এই সিক্রেট ব্যবসা! দিনে ইনকাম হবে ৩ হাজার গ্যারান্টি

নিজস্ব প্রতিবেদন: যারা নতুন ব্যবসা শুরু করার কথা চিন্তাভাবনা করছেন তারা হয়তো ইতিমধ্যেই বেশ কিছু প্রস্তুতি নিয়ে ফেলেছেন। কোনরকম প্রস্তুতি ছাড়া যে ব্যবসা শুরু করা হয় তাতে কিন্তু বিভিন্ন ধরনের সমস্যা চলে আসে। আসলে ব্যবসা হল এমন একটি মাধ্যম যার সাহায্যে খুব সহজেই আমরা নিজেদেরকে প্রতিষ্ঠিত করতে পারি।

চাকরির মাধ্যমে কিন্তু সেটা সব সময় সম্ভব হয়ে ওঠেনা। তবে অবশ্যই তার জন্য আপনাদের সঠিক ব্যবসা বেছে নিতে হবে। ঠিক যেমন ধরুন আজ আমরা এমন একটি ব্যবসার আইডিয়া আপনাদের সাথে শেয়ার করে নিতে চলেছি যেখানে কোনমাত্র মেশিন ছাড়াই আপনারা ডিলারশিপ এর মাধ্যমে ব্যবসার কাজ শুরু করতে পারবেন।

এই ব্যবসা শুরু করার জন্য আপনাদের একটা দশ বাই দশের জায়গা প্রয়োজন হবে এবং কিছু শ্রমিকের প্রয়োজন হবে। কম বেশি আপনারা অনেকেই পেপার প্লেট মেকিং এর কথা শুনেছেন। বাজারের বহু দোকান থেকে শুরু করে অনেক জায়গায় এই পেপার প্লেট মেকিং কিন্তু ছড়িয়ে পড়েছে।

এই ব্যবসা কোনরকম মেশিন ছাড়াই আপনারা কোম্পানির কাছ থেকে ডিলারশিপ নিয়ে খুব সহজে মাল সাপ্লাই করে শুরু করতে পারবেন। আবার আপনারা কিন্তু ডাইরেক্ট মেশিন কিনেও পণ্য উৎপাদন করে সেগুলো বাজারে দিতে পারেন। তবে যদি পুজি কম থাকে বা বেশি বিনিয়োগ করার ইচ্ছে না থাকে সেক্ষেত্রে প্রথম পদ্ধতিটাই গ্রহণ করা সব থেকে বেশি ভালো।

এই পদ্ধতিতে কোম্পানির কাছ থেকে আপনারা খুব সহজে পণ্যগুলো ডিলারশিপ নিয়ে নেবেন এবং তারপর খুব সহজে সেগুলো বাজারজাত করবেন। যেহেতু আপনারা ম্যানুফ্যাকচারিং ইউনিট থেকে পণ্য কিনছেন তাই অত্যন্ত সুলভ মূল্যেই এই পণ্য পেয়ে যাবেন।

এই ব্যবসা শুরু করতে গেলে নির্দিষ্ট কোন লাইসেন্স বা জায়গার প্রয়োজন নেই।। যদি মেশিন কিনে কাজ শুরু করতে চান অথবা কোম্পানির মাধ্যমে ডিলারশিপ নিয়েও নিজেদের এগিয়ে তুলতে চান সেক্ষেত্রে নিচের দেওয়া ঠিকানায় যোগাযোগ করে ফেলতে পারেন।
Kundu enterprise.
Basirhat,near town hall.
Contact : 7001407468/9564191880

Back to top button