মাত্র ১ হাজার টাকা দিয়ে শুরু করুন এই দুর্দান্ত ইউনিক ব্যবসা, মাস গেলে ৬০ হাজার ইনকাম গ্যারান্টি!

নিজস্ব প্রতিবেদন: অর্থ উপার্জনের বিকল্প পদ্ধতি হিসেবে নিজেকে স্বাবলম্বী করে তোলার জন্য আমরা সবার প্রথমেই বলতে পারি ব্যবসার কথা। এটি এমন একটি রাস্তা যার সাহায্যে খুব সহজেই কিন্তু আর্থিক সচ্ছলতা পাওয়া যেতে পারে। তবে অবশ্যই আপনাকে সঠিক ব্যবসার পদ্ধতি বেছে নিতে হবে যাতে কোন রকমের লোকসান না হয়।

যারা নতুন ব্যবসায়ী রয়েছেন তারা অনেক সময় কিন্তু কোন রকম ধারণা ছাড়াই ব্যবসা শুরু করেন এবং পরে সমস্যার মুখোমুখি হন। প্রতিদ্বন্দ্বিতার বাজারে নতুন কোন ব্যবসা শুরু করার পরে সেটাকে টিকিয়ে রাখাটা সহজ কাজ নয়। আজকের এই বিশেষ প্রতিবেদনে আমরা তাই আপনাদের জন্য একটি ইউনিক বিজনেস আইডিয়া শেয়ার করে নিতে চলেছি যা খুব সহজেই কিন্তু নতুন ব্যবসায়ীরা কাজে লাগাতে পারেন।

একটু ইউনিক ধরনের বিজনেস আইডিয়া:
ব্যবসা অনেক রকমের হয়ে থাকে। তবে সব থেকে উল্লেখযোগ্য হচ্ছে ম্যানুফ্যাকচারিং এর ব্যবসা আর প্রোডাক্ট বিক্রির ব্যবসা। মনে রাখবেন দুটোতেই কিন্তু সঠিক পদ্ধতি গ্রহণ করলে ভালো অংকের অর্থ লাভ করা সম্ভব। আজ আমরা আপনাদের সাথে শেয়ার করে নেবো ধূপকাঠীর ব্যবসার কথা।

প্রত্যেক দিন প্রত্যেক বাড়িতে, মন্দিরে এই জিনিসটির প্রয়োজন হয়ে থাকে। বিশেষ করে পুজো পার্বণের দিনগুলিতেও কিন্তু ব্যাপক চাহিদা থাকে এগুলোর। গোটা বছর ধরেই আপনারা এই ব্যবসা করতে পারবেন সমান ভাবে। সব থেকে বড় ব্যাপার এই ব্যবসা শুরু করার জন্য কিন্তু বিশাল বড় অংকের অর্থ প্রয়োজন এমনটা নয়। যদি স্বল্পপরিসরে শুরু করতে চান সেক্ষেত্রে মাত্র ১ হাজার টাকা থাকলেই আপনি কাজ শুরু করে দিতে পারেন।

অর্থাৎ মধ্যবিত্ত সাধারণ মানুষের পক্ষে কিন্তু এটা একটা পারফেক্ট ব্যবসার আইডিয়া সহজেই বলা যায়। লকডাউনের পর থেকে যারা বেকার অবস্থায় বসে রয়েছেন এবং কোন উপার্জন নেই তারা খুব সহজেই হাতে অল্প পুঁজি নিয়ে এই কাজটি করে লাভবান হতে পারবেন।

ধূপকাঠি তৈরি করার জন্য অন্যান্য বিভিন্ন কাঁচামাল সহ ফ্রেগনেন্সের প্রয়োজন হয়ে থাকে। প্রিমিক্স এর সাহায্যে খুব সহজেই মেশিনে ধূপকাঠি তৈরি করা হয় এবং সেগুলো প্যাকেজিং করে সাপ্লাই করা হয়ে থাকে। মেশিনের সাথে কিন্তু আপনারা ওয়ারেন্টিও পেয়ে যাবেন। এবার ঠিক কোথা থেকে আপনারা এই মেশিন কিনবেন এবং কাঁচামাল পাবেন সেই সম্পর্কে একটু জেনে নেওয়া যাক।

মেশিন কেনার সুযোগ্য ঠিকানা:

যদি এই ব্যবসা শুরু করতে চান তাহলে আর সময় নষ্ট করবেন না। খুব সহজেই নিচের দেওয়া ঠিকানায় গেলে সুলভ মূল্যে মেশিন পেয়ে যাবেন।
New Gopal machinery
Miyapur bridge more (KTM showroom)
Ummorpur,raghunathganj
Murshidabad, West Bengal
Contact : 7501892871/7501852871.

Back to top button