খুবই অল্প ব্যয়ে বাড়ি থেকেই শুরু করুন এই দুর্দান্ত নতুন ব্যবসা, মাত্র কয়েক মাসেই হবেন লাখপতি

নিজস্ব প্রতিবেদন: আজকালকার দিনে সকলেই কমবেশি ছোটখাটো ব্যবসা করে উপার্জন করার চেষ্টা করছেন। তবে ব্যবসা করতে গেলে কিন্তু বিশেষ কিছু দিক মাথায় রাখতে হয়। বিশেষ করে যারা মধ্যবিত্ত সাধারণ মানুষ রয়েছেন তারা চটজলদি বড়সড়ো কোন বিনিয়োগ করতে চান না। তাই আজকে আমরা এই প্রতিবেদনে নিয়ে চলে এসেছি একেবারে অল্প মূলধনের মাধ্যমে শুরু করা যায় এমন একটি ব্যবসা। এই ব্যবসা কিন্তু লোকাল মার্কেট থেকে শুরু করে দেশের যে কোন প্রান্তেই গ্রাম শহর নির্বিশেষে আপনারা চালাতে পারবেন। খুব সহজেই একটি মাত্র মেশিনের সাহায্যে এই ব্যবসা করা যাবে।

কিভাবে এবং কোথায় ব্যবসা শুরু করবেন?

আজকের এই বিশেষ প্রতিবেদনে আমরা এমন একটি ব্যবসার কথা আপনাদের সাথে শেয়ার করে নেব যা অল্প জায়গার মধ্যেই একটি মেশিনের সাহায্যে শুরু করা যাবে। এই ব্যবসাটি হল ললিপপ তৈরির ব্যবসা। বাচ্চারা কিন্তু এই ক্যান্ডি বা ললিপপ খেতে অত্যন্ত পছন্দ করে থাকে। সব জায়গাতেই অর্থাৎ সব দোকানেই এটির ব্যাপক চাহিদা রয়েছে।

সুতরাং যদি আপনারা এই ব্যবসাটি শুরু করেন সেক্ষেত্রে কিন্তু কখনোই লোকসানের মুখোমুখি করতে হবে না। ললিপপ এর সাথে বাচ্চাদের পছন্দের আরো বেশ কিছু চকলেট বা ক্যান্ডি আপনারা তৈরি করতে পারেন। এই ব্যবসাতে ফ্লেভার এবং অন্যান্য বিশেষ কিছু কাঁচামাল ছাড়াও প্রয়োজন হবে মেশিন। এই মেশিন আপনারা মাত্র 10 থেকে 12 হাজার টাকার মধ্যেই ম্যানুফ্যাকচারিং ইউনিট থেকে কিনে নিতে পারবেন ওয়ারেন্টিসহ।

সুতরাং আপনাকে কোন রকম ভাবেই চিন্তা করতে হবে না মূলধন নিয়ে। অল্প মূলধনে শুরু করার মতন এই ধরনের ব্যবসা কিন্তু আপনারা আর পাবেন না। সুতরাং আগ্রহী থাকলে আজও মেশিন কিনে কাজ শুরু করে দিন। যদি আপনাদের নিজেদের দোকান থাকে সেখান থেকেও এগুলো বিক্রি করতে পারবেন। পাশাপাশি লোকাল মার্কেটে খুব সহজে সাপ্লাই করেও কিন্তু অর্থ উপার্জন করা যাবে।

বিশেষ করে আমাদের বাংলায় কিন্তু এই ধরনের ফ্যাক্টরি বা ম্যানুফ্যাকচারিং ইউনিট খুব একটা নেই। সুতরাং ললিপপ তৈরি এই ব্যবসা যদি আপনারা শুরু করতে পারেন তাহলে প্রতিদ্বন্দ্বিতা বিশেষ থাকবে না। মেশিন কিনতে বা মার্কেটিং সম্পর্কে জানতে আপনারা নিজের দেওয়া নম্বরে যোগাযোগ করে বিস্তারিত তথ্য সংগ্রহ করে নিতে পারেন।।
Contact : 8961020359/7688067140

Back to top button